নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈশ্বর পটল তুলছে - নীৎসে/নীশে/নিৎচা

উদাসী স্বপ্ন

রক্তের নেশা খুব খারাপ জিনিস, রক্তের পাপ ছাড়ে না কাউকে, এমনকি অনাগত শিশুর রক্তের হিসাবও দিতে হয় এক সময়। গালাগাল,থ্রেট বা রিদ্দা করতে চাইলে এখানে যোগাযোগ করতে পারেন: [email protected]

উদাসী স্বপ্ন › বিস্তারিত পোস্টঃ

কোনো এক পেডোফাইলের কাছে কিছু প্রশ্ন! (সাময়িক পোস্ট)

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৭

পেডোফাইল সমস্যাটা মানসিক। বৈধভাবে পেডোফাইল গীরি করার জন্য বাংলাদেশে অনেক আগে থেকেই বাল্যবিবাহের প্রচলন ছিলো। মাদ্রাসাগুলোতে একসময় এই সমস্যাটা মহামারী আকার ধারন করে। এখন এটা কমেছে, কিন্তু বাল্যবিবাহ কমে নাই।

অনেক অশিক্ষিত থেকে শুরু করে মহাশিক্ষিতও লোকজনও এই পেডোফাইল মানসিকতার হয়। দেখা যায় এক সময় বিদেশ থেকে ডিগ্রী নিয়ে অথবা ম্যালা টাকা কামিয়ে যখন বয়স হয়ে যায় ৩৫ বা ৪০ তখন গ্রামের থেকে ১৪ বা ১৫ বছরের মেয়ে একটা বিয়ে করে। যদি দেশে আইন না থাকতো তাহলে তারা ৬ বা ৯ বছরের মেয়েকেও বিয়ে করতো।

যাই হোক, কিছু প্রশ্ন

১) হেফাজতে ইসলাম একুশে টিভির সাংবাদিক পিটাইছে কারন সে পর্দা করে নি। পর্দা না করার অপরাধে তাহলে মেয়েটিকে মেরে ফেলা উচিত ছিলো না?



২) হেফাজতে ইসলাম জামাতকে ঘৃনা করে এইটা শফীই বলছে। খালেদা আবার নিজামী মুজাহীদ ছাড়া চলে না। তাহলে খালেদা একই সাথে হেফাজতকে কেমনে সমর্থন দেয়? ব্লগারদের হত্যা করার জন্য নিজের পেয়ারের জামাতকে ঘৃনা করে এমন সংগঠনকে সাপোর্ট দেয়া কি মোনাফেকের লক্ষ্মন নয়?

৩) ৩ বার প্রধান মন্ত্রী নির্বাচন হবার সময় প্রথমবার গোলাম আজমকে নাগরিক বানাইলেন তারপর তার দলের চিহ্নিত রাজাকারদের বানালেন মিনোস্টার। এখন বলতেছেন সময় হলে রাজাকারদের বিচার করবেন। পরের বার কি সেই সময় হবে নাকি তাগো এই বার প্রেসিডেন্ট বানাবেন?

৪) ভাইজান কি বিয়া করছেন? ভাবীর বয়স কত?



৪ নম্বরটার উত্তর না দিলেও চলবে। ব্যাক্তিগত কোনো জিনিস ব্লগে না আনাই ভালো, নাকি কন ভাইসু?

মন্তব্য ৬৪ টি রেটিং +৭/-০

মন্তব্য (৬৪) মন্তব্য লিখুন

১| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৩

প্রত্যাবর্তন@ বলেছেন: হা হা হা । লাভ নাই ভাই । এই সমতটের বেশ কিছু সংখ্যক মানুষের হায়া জিনিসটা বেশ প্রবলভাবেই কম আছে

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০৯

উদাসী স্বপ্ন বলেছেন: একবার কোনো এক কিশোরী অল্প বয়সে ধর্ষিত হয়েছিলো। পেডোফাইল টা অদ্ভুত একটা থিওরী দেয়। বাংলাদেশ ১৪-১৫ বছরের মেয়েদের নাকি সেক্স প্রচন্ড বেড়ে যায় তাই সবার কাছে ধর্ষিত হইতে চায়।

অদ্ভূত এই পেডোফাইলটা সবসময় নিজের মতো করে সত্য বানায়

এই পেডোফাইলটার কাছে নাকি ডন ব্রাডম্যান নাকি কোনো ব্যাটসম্যানই না। একে আমাদের জাতীয় কোচ বানানো উচিত

২| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৬

ধ্রুব তারা বলেছেন: দাসত্ব পেডোফাইলটা আবার ছাগীয়তাবাদীদের নবী । এখনি মশিউরছাগা সহ তার ছিন্ডিকেট গালি দিতে আসবে।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০৯

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই আমি কারো নাম বলি নাই। আপনি যাদের নাম বললেন আমি তাদেরকে চিনি না

৩| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০০

নরাধম বলেছেন:
হেফাজত নাকি খালেদা ম্যাডামরে বোরখা পড়াইব! :) :)
আর বিয়া করিনাইক্কা, যদিও সেই ক্লাশ থ্রি থাইকাই বিয়ার লাইগা হা-পিত্যেস করতাছি!

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১১

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই এটা কি বললেন? খালেদা জিয়ার মতো একজন উচ্চশিক্ষিত ধার্মিক পর্দাশিলা, গুনবতী মহিলার বিরুদ্ধে এহেন কথা বললেন?


আপনার তো মরে যাওয়া উচিত!

আপনি কি জানেন তার ছেলে যে হাজার কোটি টাকা চুরি করে আমেরিকার এফবিআই দ্বারা ব্লাক লিস্টেড সেই আমেরিকাকে বলে আমাদের দেশের গার্মেন্টসের কোটা বন্ধ করে দিয়ে অর্থনৈতিক আগ্রাসান চালাক। সে চাইলে আপনার উপর ড্রোন হামলাও চালাতে পারে

৪| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০১

jakson বলেছেন: ভালো বলে চ্ছেন



Khala dhakan Mata thanda koran

Click This Link

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১২

উদাসী স্বপ্ন বলেছেন: ইন্ডিয়ার সবকিছুতেই আমার এলার্জী, দয়া করে লীগের গুন গান আর ইন্ডিয়ার কিছু নিয়া আসলে সোজা ব্লক

৫| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০২

jakson বলেছেন: হেফাজত নাকি খালেদা ম্যাডামরে বোরখা পড়াইব! :) :)
আর বিয়া করিনাইক্কা, যদিও সেই ক্লাশ থ্রি থাইকাই বিয়ার লাইগা হা-পিত্যেস করতাছি! :প :D :D :D :D :D :D :D :) :D :D :D /:) :D

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৩

উদাসী স্বপ্ন বলেছেন: এরকম হিপোক্রেট দলের চামচাগুলাও যে স্যডিস্ট মর্ষকামী হবে সেটা নিয়ে কি কোনো সন্দেহ আছে?

আর তাই তো দেখেন বেশীর ভাগ স্যাডিস্ট আর গালিবাজ মোল্লারা গোলাপীর পিছে। অবশ্য ঐদিকে ডাইনী হাসিনাও কম যায় না

৬| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৪

মামুন হতভাগা বলেছেন: আমি খুব হতাশ হয়েছি ঐ লেখাটা পড়ে।দাসত্ব নিকের সাথে লেখাটা মানায় না।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৪

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই আপনে কার কথা বলতেছেন?


আমি একটা সোজা জিনিস বুঝি। ধরেন একজন লোক তাকে সবাই ভালোবাসে। সে সবার বাসায় বাচ্চা কাচ্চাদের লজেন্স খেতে দেয়। বাসার সকল মুরুব্বী তাকে খুব ভালো চোখে দেখে সবার বিপদে আপদে সে এগিয়ে আসে। সমস্যা হলো বাসারা বাচ্চারা তাকে দেখে ভয়ে পালায়। কেদে ওঠে তাকে দেখলে।

বলেনতো কারনটা কি?

সে যদি খুব বড় একজন ভালো মানুষও হয় তাহলে আপনি তাকে কিভাবে দেখবেন? তাকে কি আপনি বাসায় দাওয়াত করে খাওয়াবেন?

সামান্য একটা লজিক দেন

৭| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৮

দায়িত্ববান নাগরিক বলেছেন: বিএনপি আসলে আন্তর্জাতিক মানের বিচার করে নিজামীকে রাষ্টপতি বানাবে। বিচার স্বচ্ছ হবে, সবাই খালিচোখেই দেখতে পাবে। নো টেনশন।

একুশে টিভির মেয়ে সাংবাদিক পেটানোর ঘটনায় কিছু ব্লগার তাদের নোংরা চেহারা উলঙ্গ করে দিয়েছে। দাসত্ব তাদের একজন। না চিনলে চিনে আসুন কর্দমার নোংরা কীটগুলোকে চিনে রাখা জরুরী। Click This Link

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৭

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই, গোলাম আজমকে যে নষ্টা মহিলা নাগরিকত্ব দিতে পারে সেই দল করবে যুদ্ধপরাধীর বিচার? কোথাকার কোন পাচাটা চামচা বলে সময় হলে করবে আর সেটা নিয়ে আমজনতা স্বপ্ন দেখবে?

সরি, বলতে বাধ্য হচ্ছি আমজনতা নিয়া কোনো আশা নাই


আর এসব মোল্লারা যদি ক্ষমতায় আসে তাহলে ইরানের গলায় যেমন ইসলামী শাসনের নামে একটা কুৎসিত শাসন গলায় চেপে বসে আছে যুগের পর যুগ, বাংলাদেশে ঠিক তেমনি একটা শাসন ব্রিটিশ শাসনের চেয়েও দীর্ঘতর হবে এবং দেশটা ধ্বংস হবেই হবে।

৮| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২১

ধ্রুব তারা বলেছেন: মামুন হতভাগা, ওই নিকের লেখা নিয়ে কি আপনার উচ্চাশা নাকি ? তাইলে আপনি ভুল বুঝেছেন, দাসত্বের লেখা মগবাজারের প্রেসনোটের মত, সেইটার মূল্য নাই , এবং সেইটা ভালো করেই সে জানে তাই তার পোস্টে কেউ বিরোধীতা করলে তার পোষা গালিবাজ নিক থেকে গালি দেওয়া হয়, সে নিজেও গালি দেয় যাতে কেউ তার পোস্টে তার নেংটি খুলে না দেয় । তার দরকার গঠণমূলক সমালোচনা না , তার দরকার মগবাজারী প্রেসনোট মোট কথা দালালী নোট , যেইটার সাম্রগিক কোন মূল্য না থাকলেও দালালগত মূল্য, নিজের চোর ছ্যাছড়, ড্রাগ এডিক্টেড চামচাগুলোর কাছে আর যেখান থেকে দালালীবাবদ টাকা পাওয়া যায় সেখানে ।

এইকারণেই আপনাকে ভালো আওয়ামী লীগার বলা হয় ব্লগে, সমঝোতা করে আর কতদিন ?

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৮

উদাসী স্বপ্ন বলেছেন: এই মাল্টি নিকের কাহিনীর জনক এটিমের কুৎসিত গালিবাজরাই।

যাই হোক, আমি এই পোস্টে কারও নাম উল্লেখ করি নাই। আপনারা যাকেই সন্দেহ করেন সেটা আপনাদের নিজস্ব ব্যাপার

আমি শুধু আমার প্রশ্নের জবাবা পেলেই খুশি

৯| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৪

দায়িত্ববান নাগরিক বলেছেন: ভাবতাম জাতীয়তাবাদী সবচেয়ে নোংরা ব্লগার ধীবর। দাসত্ব ভুল ভেংগে দিয়েছে। পোষ্টে গিয়ে শুধুই থু থু দিতে ইচ্ছে করেছে। কমেন্ট করতে ইচ্ছে করে নাই।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৯

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই, ব্লগের দুই বিশাল গালিবাজকে ভুলে গেলেন কেন? বিদ্রোহী রণক্লান্তের বর্তমান নিক গুলি আর মোসা ....এদের কি ভুলে গেছেন?

১০| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:২৮

প্রত্যাবর্তন@ বলেছেন: এই পেডোফাইলটা বোধহয় নারীর কাছে বিশেষ মুহূর্তে দূর্বল । তাই বুঝি নারীজাতির প্রতি তার এত চাপা আক্রোশ ।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৩০

উদাসী স্বপ্ন বলেছেন: এর কারন একটা, প্রিম্যাচিউর ইজাকিউলেশন বা হার্ড ইরেকশন প্রবলেম! ভায়াগ্রা দরকার অনেক। তাই তো এরা কচি খুজে

১১| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪১

সামদ বলেছেন: হুমম...বুঝা গেল যে আপনি নিচের বিষয়গুলো জানেন না এখনো-

০/ ছেলেরা হল সোনার আংটি তুল্য, বাঁকা হইলেও তাদের দোষ নাই।

১/ হেনা অপরিনত যৌনাসক্ত ছিল। তাই তাকে যৌন নির্যাতন করে মেরে ফেলাটা খুব খারাপ কোন কাজ না।

২/ একটা মেয়ে যখন ইভটিজিং এর শিকার হয় (ভারবাল এবিউজ) সেটা সেই মেয়েটার দোষ। কেন সে বাড়ির বাইরে আসল? মেয়েদের দেখলে ছেলেরা তো 'একটু আধটু' দুষ্টামি করবেই।

৩/ কোন নারীকে যখন একদল মনুষ্যদেহধারী শারীরিক আক্রমন করে শুধু এই কারনে যে তিনি একজন নারী, সেটাও সেই নারীরই দোষ। কেননা তিনি ফাকিস্তান, আফগানস্তানের ভাবাদর্শী আমাদের মোল্লা ব্রাদারদের এলাকায় কি করতে গিয়েছিলেন। আমরা হব তালেবান, বাংলা হবে আফগান। জিকির শুরু করে দিন।

৪/ দেশ থেকে সব নারীদের চাকুরী, ব্যবসা বানিজ্য ইত্যাদি থেকে বরখাস্ত করা হোক। কত বড় সাহস তারা নারী হয়ে পুরুষদেরকে প্রতিযোগিতায় হারিয়ে কর্মক্ষেত্রে আসে? আরে তুমি নারী তুমি থাকবা আমরার পুরুষদের পায়ের নিচে- তোমার এত ভাব কিসের হে?

৫/ বাংলস্তানের প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেতা, সরকারী দলের উপনেতা, পররাষ্ট্রমন্ত্রী, কৃষিমন্ত্রী নাকি নারী? কন কি? এছাড়া বাংলাদেশ আর্মিতে নাকি নারী মেজর/ক্যাপ্টেন আছে? কিংবা এদেশের দুইজন মেয়ে নাকি এভারেষ্টেও উঠছে? কিভাবে সম্ভব? তাড়াতাড়ি এদেরকে ঘরের মধ্যে বন্দী করা হোক। নারী জন্ম থেকে মৃত্যু পর্যন্ত পুরুষের দাসত্ব করবে তবেই না সেটা সহি।

৬/ আর উপরের সবগুলো ক্রাইটেরিয়া ফুলফিল করার পরও এটিএনের আহত নারী সাংবাদিক সহ যেসব বাঙালী মেয়ে/তরুনী/নারী পড়াশোনা, চাকুরী বা যেকোন অজুহাতেই ঘরের বাইরে যাবার প্ল্যান করবে তাদেরকে.........

সুতরাং হে প্রিয় উদাসী সাব, লাইনে আসুন। এবং হিকমা অর্জন করুন!





১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪৭

উদাসী স্বপ্ন বলেছেন: এই পেডোফাইল কি জানে না?

১) ডন ব্রাডম্যানের ব্যাটিং এ ভুল ছিলো। এই ছাগুটার কাছে ব্যাটিং শিখার জন্য ডন ব্রাডম্যানকে কয়েকদিন কামলা খাটানো হউক

২) আমেরিকা ইউরোপের সাথে পাল্লা দিয়া চায়নার পররাস্ট্রনীতির চ্যান্জ্ঞ করতে হইবো। পাকিস্তানের সাথে হাত বাড়াইতে হইবো। মনে হয় ব্যাটার কাছে পাকিস্তানী আর চাইনিজগো কোচিং দেয়া উচিত।

৩) ব্যাটা এমুনই তালেবর যে মাইয়াগো ম্যানোপোজ কবে থিকা শুরু করে এবং সেক্স কেমনে উঠে সেই বিষয়ে বিশাল জ্ঞানী। এরের মেডিক্যালের টিচার বানানো হোক।


এই ছাগল গুলা যদি ক্ষমতায় আসে দেশের অবস্হা ডাইরিয়া। তয় ছাগলগুলারে আসনের ব্যাবস্হা চুন্নী হাসিনাই করছে। হাসিনারে পুইতা মাইরা ফেললেও এই ক্ষতি স্বীকার হইবো। লীগের এই সরকার বাংলাদেশের সর্বোনিকৃষ্ট সরকার। সবচেয়ে খারাপের দিক দিয়া বঙ্গবল্টুর সরকারের নামও আসে।

যেমন বাপ তেমন মাইয়া, দেশটারে নষ্ট করার জন্য এই দায়ী শুধুমাত্র লীগ, বিশাল পলিটিশিয়ান মনে করে এরা অথচ সব চোর!

১২| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪১

নতুন বলেছেন: কবে যে দেশের মানুষ ভন্ডদের চিনতে শিখবে... :-< :-< :-<

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪৮

উদাসী স্বপ্ন বলেছেন: ভন্ডদের চিনবে না কেউ। কারন বাঙ্গালী জাতীগত ভাবেই পেডোফাইল মানসিকতার

১৩| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪৪

ধ্রুব তারা বলেছেন: এটিম এর কুৎসিত গালিবাজ ছিলো , ভালো লেখক ছিলো, ভালো কবি ছিলো, ভালো বিশ্লেষক ছিলো । তারা ভালো একটা প্যাকেজ ছিলো ।

কিন্তু এখনকারগুলোর অবস্থা দেইখা মনে হয়, সিন্ডিকেটমেম্বার হতে হবে - যার গুণ লাগবে পাভার্ট, সাইকো আর পেডোফাইলজাত ।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪৯

উদাসী স্বপ্ন বলেছেন: এটিমের ব্যাপারে এইটা ঠিক। বড় ব্যাপার হইলো এরা মেধাবী ছিলো যার নখের পরিমান মেধাও এই জাতীয়তবাদী ছাগুদের নাই

১৪| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ২:৪২

ক্লোরোফিল বলেছেন: অন্যরকম কষ্টের /পাশবিকতার কথা - Click This Link

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৩

উদাসী স্বপ্ন বলেছেন: এই ব্যাপারে আমার বৌ এর সাথে কথা কইতে পারেন। সে জেন্ডার স্টাডিজের এক্সপার্ট।

১৫| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৪৮

আধাঁরি অপ্সরা বলেছেন:
অনেকদিন পর, কেমন আছেন উদাসী ভাইয়া? পোস্টের তো আগা মাথা কিছুই বুঝলাম না?! মনে হয় আগের কাহিনী ছিল কিছু! যাই হোক সুস্থ থাকুন। :)

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৪

উদাসী স্বপ্ন বলেছেন: আসছে আমাদের মহারানী। নিজের খবর নাই, অখন উল্টা আমাকে বলতে আসছে। আমি যতটা ব্লগে আসি তার ১% ও যদি বোলগে আসতা তাইলে এপ্রিলের ১৫ তারিখে স্যামসাং এস ৪ তোমার।

১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০৫

উদাসী স্বপ্ন বলেছেন: ভাইজান, আপনের ব্লগে দেখি আমি ব্লক, কাহিনী কি?

যাই হোক যেই কমেন্ট করবার চাইছিলাম সেইটা এইখানেই করি

বাণিজ্য বিভাগের জন্য সবচেয়ে ভালো কোন কলেজ? আমি বলব সিটি কলেজ।

আমি তো জানতাম কমার্স কলেজ.

কথা এইটা না, কথা হইলো পোস্টের টোনটা পুরাই পারফেক্ট। মাইয়াগো লুতুপুতু থাকনের দিনশেষ। এখন এমুন একটা সময় আইছে যে নিজের অধিকার নিজে আদায় করতে হইবো। ফারাও এই কথা কয়। যতক্ষন পুতুপুতু হইয়া থাকবো মাইয়ারা ততবেশী পুরুষতান্ত্রিক তোষন আর ফতোয়বাজরা উইঠা পইড়া লাগবো। একখান জিনিস কি খেয়াল করছো, ফতোয়বাজরা কি ন্তু মাইয়াগো নিয়াই বেশী টেনশন করে।

১৬| ১০ ই এপ্রিল, ২০১৩ সকাল ১০:৫০

চলতি নিয়ম বলেছেন: ধন্যবাদ উদাসী ভাই, একটা নতুন শব্দ জানলাম (সত্যই আমি আগে জানতাম না)।

এই ভিডিও টা দেখেন আরো পরিষ্কার হবে মাইরের উদ্দেশ্য।

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৬

উদাসী স্বপ্ন বলেছেন: এইটা ইউটিউবে দেখছিলাম। ভাবতে অবাক লাগে এসব পাগল ছাগলদের দিয়ে আমরা ইসলামী শাসন ব্যাবস্হার স্বপ্ন দেখি।

তবে ইসলামী শাসন কায়েম হলে একটা জিনিস দেখা যাবে....প্রথম কয়েকবছর মেয়েরা চাকুরী করবে তারপর মেয়েদের আর চাকুরী ক্ষেত্রে দেখা যাবে না। কারন তখন ৪ বছর থেকে শুরু করে ৮ বছরের মধ্যে সকল মেয়ের বিয়ে হয়ে যাবে।

ইরানে কি দেখছেন যে বিশ্ববিদ্যালয়গুলোতে ৯০ টা বিষয়ে মেয়েদের ভর্তি মানা? এই এক ইসলামী বুলশীট জুজুর কবলে পইড়া আফগানিস্তান, ইরান, পাকিস্হান সব ধূলায় মিশা গেছে। তারপরও মানুষ কেন যে এইটার পিছনে ছুটে, দুঃখ লাগে মানুষের জ্ঞান হীনতা দেখে

১৭| ১০ ই এপ্রিল, ২০১৩ দুপুর ১২:৩৪

মামুন হতভাগা বলেছেন: সমঝোতা,খুব নরম একটি শব্দ হলেও তার ব্যাপকতা অনেক।সমঝোতা হয় সমমনা মতের সাথে।কিন্তু বিপরীত মতের সাথে সমঝোতা হয়না হয় আপোষ।আমি যেমন আওয়ামী লীগ সমর্থন করি ঠিক তেমনি দাসত্ব বিএনপি সমর্থক।আমার বিরধী মতের হলেই কি তার যে কোন কথা বা কাজের জন্য তার সাথে বিরোধিতার জন্য বিরোধিতা করতে হবে?সে যদি তার যুক্তি দিয়ে আওয়ামী লীগের কোন কাজের সমালোচনা করে,তবে আমি তার দেওয়া যুক্তি খণ্ডনের চেষ্টা করব যুক্তি দিয়ে।দাসত্ব নিকের বিষয়টা ছিল,অনেক গদবাধা জাতীয়তাবাদীদের ভিড়ে দাসত্বের বিশ্লেষণ ছিল যুক্তি নির্ভর।কিন্তু দাসত্ব নিকের সাংবাদিক পেটানো ইস্যু নিয়ে লেখাটায় দেখা গেছে সেও হটাত করে ধর্মান্ধদের হেফাজতকারী হিসাবে আবির্ভূত হয়েছে।তার পোস্টে লিখেছিলাম, হতাশ হইলাম।
বিরোধী কারো কাছে যুক্তিপূর্ণ আচরণ আশা করা যদি সমঝোতা হয়,তবে তাই হোক। @ধ্রুব তারা

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৮

উদাসী স্বপ্ন বলেছেন: একখান কাম করেন, দোতারা নিয়া ব্লাক এন্ড হোয়াইট আনোয়ার হোসেনের মতো গান ধরেন।

বাঙ্গালী যেমুন ইসলামী জাগরনের ফ্যাসিনেশনে ঝুইকা ফালতু অশিক্ষিত পেডোফাইলদের মাথায় তুইলা নাচে, আপনের অবস্হাও দেখি সেমুন।

আমি আপনেরে নিয়াও হতাশ যে আপনে এতটা আশা করছিলেন।

১৮| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:০৩

ভাম_বেড়াল বলেছেন: দুটো লিংক দেই।

আর লজ্জা নয়, বাল্যবিবাহ এখন সময়ের দাবী

আপনার সন্তান কি যৌন বিকৃতির শিকার হচ্ছে? আপনি সচেতন তো?

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৯

উদাসী স্বপ্ন বলেছেন: ভাই, অতদূর যাওয়া লাগে কেন? শিকদার, আমি মুসাফির স হ এমুন ব হু নিক আছে তারা এই ব্লগেই বাল্যবিবাহের সমর্থনে পোস্ট দেয় আর সেই পোস্টে এদের মাল্টি থিকা শুরু কইরা রাজারবাগী এমন কি আপনার আমার চেনা জানা অনেকেই কমেন্ট করে।

১৯| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:০৭

মনিরুল ইসলাম বাবু বলেছেন: এই পেডোফাইলটাকে থু থু

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৫০

উদাসী স্বপ্ন বলেছেন: থু থু বেশী মাইরেন না, নিজের গায়েই লাগবো। থু থু না মাইরা উস্টা মারেন, কাজে লাগবো। এগো দরকার উষ্টা।

২০| ১১ ই এপ্রিল, ২০১৩ বিকাল ৫:০২

রাতুল_শাহ বলেছেন: হুম

১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৫

উদাসী স্বপ্ন বলেছেন: আক্রমন.........ডিসকিয়া.....

২১| ১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৪

দন্ডিত বলেছেন: দাসত্ব কইছে? অবাক হঈলাম।

তাকে এঈরকম মনে হয় নাই।

১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৭

উদাসী স্বপ্ন বলেছেন: আমি কারো নাম বলি নাই। কেমনে কই কন? জন গনের গালির মুখে নাকি মডুর কোপে পোস্ট গায়েব। স্নাপশটও রাখবার পারি নাই।

আপনে কি নিজে বুঝেন না যে তার পোস্টে আপনি কোনো বিরোধী যুক্তি দিলে কি উত্তর দেয়? আপনে তো যুক্তিবাদী মানুষ, আপনে জানেন কিভাবে যুক্তি দেখাইতে হয়, মাগার সে?

আক্কলটা একটু ঘুটা মারেন

১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:১৯

উদাসী স্বপ্ন বলেছেন: ক্রিকেটের ব্যাপারটা পাইবেন শূন্য আরন্যক ক্রিকেট নিয়া ফেসবুকে একখান পেজ খুলছে, সেইখানে শচিনরে ডুবাইয়া লারারে উঠাইতে গিয়া ডন ব্রাডম্যানের ভুল ধরছে সে।


এত বড় ক্রিকেট বোদ্ধারে দেখলে লারাও নিজের টুপি কামড়াইয়া বুড়িগঙ্গার ময়লা জলে ডুব মারতো!

২২| ১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৩১

মরুবিজয় বলেছেন: হেফাজতে জামাতের মতো ধর্মব্যবসায়ী ভন্ডামিতে পুরা দেশ ভইরাগেছে - মুক্তি কি পাবো?

১২ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৪৪

উদাসী স্বপ্ন বলেছেন: নাহ....জন গন ২০ বছর আগেও যেমন দুইটা দলের কাছে বন্দী তেমনি এদের কাছেও বন্দি। তবে জন গন মনে করতেছে এই নষ্ট মহিলার অল্টারনেটিভ হইলো মোল্লারা। সমস্যা হইলো তারা জানে না মোল্লারা যখনই ক্ষমতা নিছে তখন সে দেশটা শুধু ধ্বংস হয় নাই, সে জাতী পুরোটা ন গ্ন হয়ে দেউলিয়া হয়ে নিঃশেষ হয় গেছে। পতিতারও মান সম্মান থাকে, অন্তত তার দেহ বিক্রি করে রাত শেষে কিছু টাকা পায়।

তখন দেশটা এমন হবে যে সবাই বিনে পয়সায় তার ইজ্জত লুটবে আর মানুষগুলোর জীবনের মূল্য কি সেটাও ভুলে যাবে।

তাকিয়ে দেখেন আফগানিস্তান, পাকিস্হান, ইরান, ইরাক, সিরিয়া.... ইসলামের জুজু দেখাইয়া মিশরে ব্রাদারহুড আসলো, কিন্তু শান্তি আসে নাই। বরংচ এখন তলে তলে ক্ষমতা ধরে রাখার জন্য মোল্লারা ইরান টাইপ কাহিনীও শুরু কইরা দিছে!

আর কতো উদাহরন লাগবে এই জাতীর জানি না।

২৩| ১২ ই এপ্রিল, ২০১৩ রাত ২:৫০

আধাঁরি অপ্সরা বলেছেন:
হাহাহাহ!! মন্তব্য পড়ে না হেসে পারলাম না! আপনার কথা ঠিক। ব্লগে আসি না। আসলে অনলাইনে আসি না। অফ্লাইনে মাঝে মাঝে ঢুকি। পড়াশোনা করি। আবার বের হয়ে যাই। ব্লগে এত ক্যাচাল, এত পার্টি, ঝগড়া বিবাদ! ভালই লাগেনা। আর সেজন্যই নিজের লেটেস্ট লেখাও শেয়ার দেই না। প্রিভিয়াস লেখাগুলোতে মন্তব্য নেয়ার অপশানও ক্লোজ করে দিয়েছি। কি হবে এত মন্তব্য পেয়ে?!

সো আপনাকে ব্লক করেছি, এ ধারনাটি সঠিক নয়। :)



কমার্স কলেজ আপনার মনে হতে পারে। আমার কোন সমস্যা নেই। তালগাছ টা আমার (পোস্টেও বলেছিলাম)। :P :P

আপনি একদম ঠিক বলেছেন। লুতুপুতু মেয়েদের কে ফতোয়ায় আটকানো সহজ যেটা তেজী আর শিক্ষিতদের জন্য কঠিন। লুতপুতানির দিন তো অনেক আগেই শেষ। নতুন দিনের সারথীদের তো শাহবাগে দেখলেন। দেখেন না ধর্ম ব্যবসায়ীগুলার চোখের ঘুম চলে গেছে। কত দফা কত কি!! :P :P

১৩ ই এপ্রিল, ২০১৩ ভোর ৪:৩৬

উদাসী স্বপ্ন বলেছেন: কমার্স আমার ব্যাকগ্রাউন্ড না। বোইনে পড়ছিলো তাই ঐখান থিকা তার মতামত শুনছিলাম। যদিও ও আমার মতো ল্যাবেন্ডিস স্টুডেন্ট আছিলো।

বুঝবার পারলাম যে ইদানিং তুমি গুটায়া নিছো। তোমার লিগা অখন স্যামসাং মোবাইলের দরকার নাই, দরকার হইলো তিব্বত যাওনের টিকেট। শুনছি হিমালয়ে নাকি কয়টা গুহা খালি আছে। তা তোমার গুহার কালার কি পিংক দরকার নাকি ডীপ ডার্ক হইলে চলবো?

২৪| ১৩ ই এপ্রিল, ২০১৩ ভোর ৫:১২

গোলাম দস্তগীর লিসানি বলেছেন: ভাই ডরে ডরে একটা কথা কই? সমস্যাটা কিন্তু ইসলামে না, সমস্যাটা হইল গিয়া অগো আদর্শে। মানে যে নীতি দিয়া চললে দেশ বাঁশ খায় আরকী। (বর্তমানের তথাকথিত ইসলামিক সমাজ)

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ২:৫৩

উদাসী স্বপ্ন বলেছেন: আমি কি কইছি ইসলামে কুনো সমস্যা আছে?

২৫| ১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:১০

হুমায়ুন তোরাব বলেছেন: ans. to the que. no. 4

biye korinai,age century krum dhorsoner,cake kaita apnare ek piece dimu then biye krum.
blen alhamdulillah.

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:২৫

উদাসী স্বপ্ন বলেছেন: অদ্ভুত, আসলেই অদ্ভুত।

একটা কথা বলি।


ধরেন একজন মানুষের বাসায় ডাকাত পড়লো। ডাকাত সবকিছু চুরি করলো। চুরি করে যাবার সময় লোকটির মেয়ে আর স্ত্রীকে ধর্ষন করলো। পরে স্ত্রীকে হত্যা করলো এবং মেয়েটিকে নিয়ে বিদেশে পাচার করে কোনো পতিতালয়ে বিক্রি করলো।

সমস্যা হলো যে লোকটির বাসায় ডাকাতী হলো উনি একজন সরকারী কর্মকর্তা। ঘুষের টাকা খেয়ে বিশাল ধন সম্পত্তির মালিক হয়েছেন। ধন সম্পদের মালিক হবার নেশায় সে যা বাড়িটি তৈরী করেছেন সেখানে যারা থাকতো তাদেরকে উচ্ছেদ করে কিছু কিছু মানুষকে আত্মহত্যা করতে বাধ্য করেছেন। লোকটিও খারাপ।

প্রশ্ন হলো লোকটি খারাপ সেটা বুঝলাম, ডাকাতি হলো সেটা বুঝলাম তাই বলে তার মেয়েকে ধর্ষন করে পতিতালয়ে বিক্রি করাটা কতটুকু সমর্থন করেন। অথবা

আপনাকে সোজা ভাবে বলি

আপনারা হলো সেরকম হারামী যারা লোকটির পাপের কথা বলে তার মেয়েকে ধর্ষন করতে চান তাকে পতিতা বানিয়ে নিজেদের যৌনসুখ নিয়মিত ভাবে হালাল করতে চান।

আবার দিন শেষে আপনারাই হোন দেশপ্রেমিকের কান্ডাড়ী অথবা নষ্টা খালেদা বা হাসিনার পা চাটা ভাতার, লজ্জা করে না আয়নায় দাড়াতে?

২৬| ১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:২৫

সরকার৮৪ বলেছেন: আপনে যারে প্রশ্ন করেছেন সে তো এখানে আসে নাই। তার নাম নিয়া ডাকলে হয়তো আসতো। যাই হোক আপনের প্রশ্নের উত্তর আমি দেই?

১. পর্দার জন্য হত্যা করবে কেন? আর উনি কি হেফাজতের পক্ষে বলছে? নাকি সে বলতে চাইছে সাংবাদিকদের পরিস্থিতি বুঝে আচরন করা উচিত?

২. এই প্রশ্ন পড়ে জানতে ইচ্ছা করতেছে এত লেখা পড়া কি জন্য করছেন? দুইটি বিপরীতধর্মী দলে যদি একটা কমন চাওয়া হয় তাহলে কি তারা এক সাথে রাজপথে নামতে পারে না? ১৯৯০ কি এমন হয় নাই?

৩. গোলাম আযমকে কে নাগরিক বানাইছিলো সেই ইতিহাস আগে জানেন তারপর অন্যের দিকে আঙ্গুল তোলেন। আর রাজাকের কে মন্ত্রী বা মন্ত্রীর পদ মর্যাদায় প্রথম বিএনপি বসায় নাই। আপনের ইতিহাস জ্ঞান বাড়ান।

৪. হ্যাঁ উনি বিবাহিত। উনার একটা ছেলে আছে। ছেলের নাম বাঁধন/রুদ্রপ্রতাপ।


দয়াকরে পার্সনাল এ্যাটাকে যাবেন। পরিনাম কারো জন্যই ভালো হবে না

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৪২

উদাসী স্বপ্ন বলেছেন: ১. পাপকে খারাপ বলতে পারাটাও একটা পৌরুষত্বের লক্ষন। আপনি একটা জিনিস নিয়ে আন্দোলন করছেন সেখানে আপনার সংবাদ নিতে আসলে তাকে আপনি এভাবে পেটাবেন এই জন্য যে সে আপনার বিরোধী?

ভিডিও লিংকটা দেখে কি এই কথাটা বলতে একটুও বুক কাপেনি? আবার আপনারাই বলেন মেয়েদের নিরাপত্তার জন্যই পর্দাপ্রথা এবং আলাদা কাজের ব্যাবস্হা বলছেন? থু থু মারি এমন হিপোক্রেসির



২. আপনি কোন রাজনৈতিক দলের কথা বলছেন? যেখানে একজন হাড়ে হারামীর ঘুষখোরকে বাচাতে জাতীর ঘাড়ে বিশাল ঋণের বোঝা থেকে শুরু করে কুইক রেন্টাল নামের বিষফোড়া, একটা ভালো অর্থনীতিকে ব্যাংক ক্যালেংকারী করে ইচ্ছা করে জাতীকে অর্থনৈতিক মন্দায় ফেলে তার হাড়ে হারামী বাপের মতো দেশকে দুর্ভিক্ষ উপ হার দেয়া অথবা নষ্টা মহিলা ক্ষমতা লোভে দেশে আমেরিকার মতো দেশকে অর্থনৈতিক নিষেধাজ্ঞার জন্য অনুরোধ করা, নিজের চোর ছেলের মাসিক খরচে জোগাড়ের জন্য যুদ্ধাপরাধী রাজাকারের সাথে দৈনিক স হবত করা, চোর বাটাপার খুনীদের দলে ভিড়িয়ে দেশের সাধারন মানুষে সবকিছু লুটে খাওয়ার জন্য আবারও ক্ষমতায় বিভোর হওয়ার মতো অপকর্ম যারা করে তাদের কাছে আপনারা কি আশা করেন?

৩. গোলাম আজমকে নাগরিক বানাইছিলো সুপ্রিমে কোর্টের রায়ে বিএনপির শাসনামলে। মানলাম আমার ইতিহাস জ্ঞান কম, আপনিই বলেন আওয়ামী লীগ বানাইছে? কেমনে বানাইছে? বানাইলেই বা কি আসে যায়? আপনি কি স্বীকার করেন না গো. আ আসলেই খারাপ? যদি তাই করেন তাহলে ৩ বার ক্ষমতায় এসে জিয়ার আমলের মন্ত্রীত্ব বাদ দিয়ে শেষবার পতাকা উঠিয়ে দেশে ধামাধরা পুনর্বাসন এটা কেন করলেন? নাকি গো আ আপনাদের কাছে মাহমুদুর চুদুর ভুদুরের মতো নবীজি স্বরূপ? বুকের পাটা নেই বলেই তো এখনও স হবাসের পর বুকে জড়িয়ে তাদেরকে নিয়েই আন্দোলন করছেন তাদেরকে বাচানোর জন্য? জবাব দেন।

৪. উনি বিবাহ করছেন। বেশ ভালো। যদি উনার একটা কন্যা হতো তাহলে লোকটিকে জিজ্ঞেস করতাম আপনার কন্যাকে (আল্লাহ না করুক) যদি কেউ সেই ১৪ বছরের মেয়েটির মতো ধর্ষন করতো তাহলে কি সেই ব্লগটি লিখতে পারতো?

পেডোফিলিজম সমাজের কলংক, তাদের পার্সোনাল ইমপার্সোনাল বলে কিছু নেই। তার উপর সে যদি হয় জামাত শিবিরের স হবতে বিশ্বাসী তাহলে সে মানুষ নয়, কুকুর!

আর থ্রেট দিলেন মনে হয়? কোন জায়গার হেডা তুমি? দেখতে মন চায়।

২৭| ১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৪

হুমায়ুন তোরাব বলেছেন: ami hefajot korina,kunu din korbo na.
apni hefajot er dos dissen,den.
khubi valo kotha.

***hefajot ghotonar jnne khoma cheyese.

bissojit ke kupiye nam apnarai den arek jon ke.
bnp awamelig er itihas dekhan,je tara khoma cheyese.



**ektu kharap vabei boli,apnarai bolen digonto rajakar.
so digonte jara kaj kore tarao rajakar..(shahbaghe thakte deya hyni)



prothom alo PoRen,

unake ke bachiyeSe ?
digonto channeler news reporter.

taile to uni ekhn rajakar taina.

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৫১

উদাসী স্বপ্ন বলেছেন: সেটাই, আপনাকে আমাকে প্রথম কমেন্টে একটা প্রশ্নের এনসার দিয়েছিলেন আমি তখন আপনার মানসিকত সুস্হতার প্রশ্ন করে সেটা উত্তর চেয়েছিলাম যার উত্তর আপনি দেননি।

আপনি কোন দল করেন না করেন সেটা ইস্যু না। ইস্যু হলো নৈতিকতা বোধ। আপনি যেই হারামীদের কথা বললেন তারা ক্ষমতা চেয়েছে এবং সাথে দিয়েছে ১৩ দফা। ১৩ দফার ব্যাখ্যাও দিয়েছে মনে হয় কালকে সেখানে বলা হয়েছে নারীদের জন্য যেমন মহিলা স্কুল কলেজ করা হয়েছে তেমনী তাদের জন্য আলাদা কর্ম প্রতিষ্ঠান করতে হবে।

কত বড় মানসিক ভাবে অসুস্হ এবং মূর্খ অবিবেচক হলে এমন দাবী করে যেখানে সেই মানের অপরাধ করেছে যার ফলশ্রূতিতে তারা ক্ষমাও চেয়েছে! আপনি বিশ্বাস করতে পারেন কিন্তু আমি এসব মীরজাফর, রায়বল্লভদের এক ফোটাও বিশ্বাস করি না। একবারের শয়তানকে আল্লাহ চিরকালের শয়তানই বানিয়েছেন যদিও তিনি সবচেয়ে বড় উদার এবং ক্ষমাশীল।

বিশ্বজীৎ ইস্যুতে তখনই কথা হতো যদি ২১ জনের আসামীর সবাই পলাতক হতো। ১৭ জন ধরা হয়েছে এবং বাকী ৫ জনকে বাদ দেয়া হয়েছে। কেস চলছে। এখন আপনি যদি বলেন সবকিছু জানা সত্বেও এত দেরী হচ্ছে কেন সেখানে উত্তর একটা চার দলীয় ঐক্যজোটে মওদুদ মামলার জট ছাড়াতে দ্রূত বিচার ট্রাইব্যুনাল গঠন করে সেখানে সবচেয়ে কম সময় নেয়া বিচারের সময়ও লেগেছিলো ৭ মাস (প্রায়)। সেখানে অদ্ক্ষ লীগের প্রশাসনের একটু সময় তো লাগবেই।

দিগন্ত রাজাকার সেটা যদি তারা এখন ৫০০ গরীব দুঃখীর জীবনও বাচায় তবুও ওটা মুছে যাবে না যেমনটা মুছবে না আব্দুর নূর তুষারেরঐসলামী ব্যাংকের অনুষ্ঠানে উপস্হাপনা করার মীরজাফর গিরী।

মাথায় কি কিছু ঢুকেছে হে চামচ?

২৮| ১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৯

হুমায়ুন তোরাব বলেছেন: digonto channel e ese kader siddique rajakar.

r uni to help nisen,taile to uni aro boRo rajakar..


ebar soja vabei boli

jar kotha bolsen tar nam likhe den ni kenO,tar nam shironame den.

r valo kotha unar blog to apnare porte bole nai,apni porte gechen kiser jnne..?

ekhn bolen eta blog, mukto moncho.....
mne rakhben bebohari bonser porichoy bohon kore.
thanks

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৫৭

উদাসী স্বপ্ন বলেছেন: কাদের সিদ্দিকী রাজাকার সেটা কি আমি কোথাও বলেছি নাকি পেমেন্ট পড়ে আমার সম্পর্কে না জেনে কমেন্ট করতে এসেছেন নাকি মাল্টি?

মাল্টি হলে বলতে হয় ছোটবেলায় আপনার আয়োডিনের অভাব ছিলো বলেই এরকম মেধাহীন মগবাজারীয় প্রেসনোট আপনি দিতে পারেন।

কাদের সিদ্দিকী অবশ্যই একজন মুক্তিযোদ্ধা যে যাই বলুক তাতে কিছু যায় আসে না। তবে তাকে আমি ঘৃনা করি কারন শুয়োরটা নিজের এলাকায় সেতু বানাবার নাম করে ১০ বছর ধরে সে সেতু না বানিয়ে টাকা উঠিয়ে নিজের নামে একটা বাগানবাড়ি বানায়। হারামী কি রকম হারামী যখন এত বড় দুর্নীতি ধরা খায় তখন শুয়োরটা বড় গলায় পল্লী বিদ্যূৎ মন্ত্রী হতে চায়। দুঃখ লাগে এমন লোক মুক্তিযোদ্ধা ছিলো।


আর আমি কার নাম দিছি ব্লগে? আমি আমার কমেন্টেও কি কারো নাম উল্লেখ করেছি? যারা করেছে তাদেরকে প্রশ্ন করুন?

আর আমি কার ব্লগ পড়ি না পড়ি সেটা কোথায় লিখেছি?

আর ব্যাব হার যখন বংশের পরিচয় তখন দেখি কিছু কিছু লোক বাল্যবিবাহ সমর্থন করে, আবার তারা ১৪ বছরের কিশোরী ধর্ষিতা হইলে বলে মেয়েটির কুড়কুড়ি ছিলো। কাহিনী বুঝলাম না এরা এসব কিভাবে বললো? আমি কিন্তু কারো নাম বলি নাই।

এখন আপনি যার কাছ থেকে পেমেন্ট পেয়েছেন বা যার মাল্টিতে আসছেন সেটা উল্লেখ কইরেন না.....ছাগু শালা

২৯| ১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৪৭

আকাশ চুরি বলেছেন: রাজাকার সর্দার মখা, নুরুল ইসলাম, বেয়াই মোশারফ, কামরু এরা কার মন্ত্রী?

১৪ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:৫৮

উদাসী স্বপ্ন বলেছেন: এটা হলো ডাইনী হাসিনার মন্ত্রী। ওর বাপ আমাগো উপ হার দিছিলো দুর্ভিক্ষ, ওর চৌদ্ধ গুষ্টির দুর্নীতির জ্বালা স হ্য করতে না পাইরা গুলী মারছিলো, ওরেও এমন মারনের দরকার!

গুষ্টি কিলাই হারামী শেখ পরিবারে!

৩০| ১৪ ই এপ্রিল, ২০১৩ ভোর ৪:০২

হুমায়ুন তোরাব বলেছেন: ami multy.....!!!!
hasailen....!!!!

loke bole atwamelig er 3 hat..
1.dan hat
2.bam hat
3.chagu

valo thakben...

১৪ ই এপ্রিল, ২০১৩ ভোর ৪:০৫

উদাসী স্বপ্ন বলেছেন: আপনে দেখি হাত বিশেষজ্ঞ।


ও আচ্ছা আমি তো ভুলেই গিয়েছিলাম আপনারাই সেই লোক যারা পেডোফাইলদের দলে মিশে রাজাকারদের বাচাতে চান। আমি কার সাথে তর্ক করছি!

যুক্তি দিতে পারেন না তর্ক করতে আসেন কেন? আমার সাথে তর্ক করতে আসলে দরকার হইলে আরেকবার জন্ম নিয়া ভালো কইরা আয়োডিন যুক্ত খাবার খাইয়া আসবেন নাইলে দূরে গিয়া মরেন।

দু একটা কুকুর বিড়াল আমার ব্লগে না আসলেও চলে

৩১| ১৫ ই এপ্রিল, ২০১৩ রাত ১:০৭

দন্ডিত বলেছেন: এইখানে আম্লীগ কইথাঈকা আসল?

১৫ ই এপ্রিল, ২০১৩ ভোর ৪:৪৮

উদাসী স্বপ্ন বলেছেন: উপরের কমেন্টে দেখেন চামচা আর মাল্টি গুলা খুঁত খুজার চেষ্টা করলো। প্রথমে দেখলো আমি লীগার কিনা, যখন সুবিধা করতে পারলো না তখন বানাইলো বাম।

কিন্তু ছাগুটিক আর পেডোফাইলটা এটা জানে না যে বামপন্হি আনু, দিনমজুর স হ প্রায় সবগুলার সাথে টেকনোলজীর ভালো মন্দ নিয়া এক মহা ক্যাচাল আছে।

আরো দেখেন যুক্তির ধারে কাছে না গিয়া লাস্টের প্রশ্নের উত্তরে শুরু করলো মর্সিয়া কান্দন তাও আবার যেই হিন্দুগো চান্স পাইলে গ্যাংরেপ করে তাগো লিগা

কই যাই!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.