নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈশ্বর পটল তুলছে - নীৎসে/নীশে/নিৎচা

উদাসী স্বপ্ন

রক্তের নেশা খুব খারাপ জিনিস, রক্তের পাপ ছাড়ে না কাউকে, এমনকি অনাগত শিশুর রক্তের হিসাবও দিতে হয় এক সময়। গালাগাল,থ্রেট বা রিদ্দা করতে চাইলে এখানে যোগাযোগ করতে পারেন: [email protected]

উদাসী স্বপ্ন › বিস্তারিত পোস্টঃ

বিজ্ঞপ্তি

১৬ ই এপ্রিল, ২০১৯ বিকাল ৫:৫১




একজন খাচ্চর প্রকৃতির অশিক্ষিত এবং ব্লগে আলতু ফালতু পোস্টকারী (এটা আমার ব্যাক্তিগত সন্দেহ, কংক্রিট এভিডেন্স আমার কাছে নেই) কে কমেন্ট মডারেশনে রাখায় উল্টাপাল্টা কমেন্ট করেই চলেছে এবং ব্যাক্তিআক্রমন তো আছেই। আমি চাইনা শিশুকামী বর্বর জঙ্গি, জামাত শিবির আলতু ফালতু খাচ্চর অশিক্ষিত পাবলিক আমার ব্লগ পোস্টে ল্যাদাক।

বহুবছর পর একটু চুজি হলাম। সামু ব্লগ আমাকে এই স্বাধীনতা দিয়েছে এবং আমি সেই স্বাধীনতার চর্চা করছি মাত্র। আমার ব্লগে শুধু বুদ্ধিবৃত্তিক চর্চা এবং একাডেমিক আলোচনা হবে। তাতে যদি একটা কমেন্টও না আসে তাতেও চলবে। দুস্ট গরুর চাইতে শূন্য গোয়াল ভালো।

ধন্যবাদ সবাইকে

হ্যাপি ব্লগিং

মন্তব্য ২৩ টি রেটিং +৩/-০

মন্তব্য (২৩) মন্তব্য লিখুন

১| ১৬ ই এপ্রিল, ২০১৯ বিকাল ৫:৫৯

হাবিব বলেছেন: হ্যাপি ব্লগিং

১৬ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৬:০২

উদাসী স্বপ্ন বলেছেন: হ্যাপী ব্লগিং স্যার

২| ১৬ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৬:২০

আকতার আর হোসাইন বলেছেন: হ্যাপি ব্লগিং..

১৬ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৬:৪০

উদাসী স্বপ্ন বলেছেন: আপনাকেও হ্যাপি ব্লগিং

৩| ১৬ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৭:০১

মোগল সম্রাট বলেছেন: উদা ভাই কিমুন আছেন? মাথাডা বিগড়াইলো ক্যাডা?

১৬ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৭:৩৬

উদাসী স্বপ্ন বলেছেন: নাম বলতে চাচ্ছি না। তবে মেজাজটা গরম হইছে সে আমার ব্লগে এসে আরেকজনকে টিটকারী মেরে কথা বলছে। ছোটলোকটার সাহস কত!!

৪| ১৬ ই এপ্রিল, ২০১৯ রাত ৯:১৪

রাজীব নুর বলেছেন: শান্ত হোন।
রেগে গেলেন তো হেরে গেলেন।

১৬ ই এপ্রিল, ২০১৯ রাত ৯:১৬

উদাসী স্বপ্ন বলেছেন: কুত্তা বিলাই থেকে দূরে থাকাকে রেগে যাওয়া নয়। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে চাওয়া আমার অধিকার একান্ত ব্যাক্তিগত ব্যাপার ।

ধন্যবাদ মন্তব্যের জন্য

৫| ১৬ ই এপ্রিল, ২০১৯ রাত ১০:০৪

ডার্ক ম্যান বলেছেন: ঘটনার কিছু বুঝলাম না

১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১২:৪৪

উদাসী স্বপ্ন বলেছেন: আছে এক খচ্চর। তার কমেন্ট মডারেশন করছি। অপ্রাসঙ্গিক মন্তব্য তো আছেই সাথে বেয়াদবী করে। দেশে সামনে পাইলে ওর নুডুলসের পা দুটো ধরে এক টান দিয়ে মুরগীর মতো ছিড়ে ফেলতাম। ছাগলটার কতগুলো আইডি যে ব্যান খেয়েছে। মেয়ে আইডি দেখলেই হুমড়ে পড়ে এবং কিছুদিন পর ফ্লার্ট ও প্রেমের অফার দেয়া শুরু করে গ্রামের ছোটলোকের মতো। এর বাবা বলে লীগের নেতা। বোঝা যায় এরা মানুষ না আওয়ামী লীগ!

অথচ ব্লগের প্রতিটা জঙ্গি শিশুকামীর সাথে এর দহরম মহরম। এখন এর পোস্ট সামনের পাতায় আসে না। জেনারেল করছে মডু। কমেন্ট করতে পারে তারপরও বিভিন্ন পোস্টে কমেন্টের মাস্তানী দেখলে মনে হয় এর বংশের কি পরিচয়। সবচেয়ে মেজাজ গরম হইছে আমাকে আক্রমন করতে গিয়ে ব্লগার স্বপ্নডানাকে উল্টাপাল্টা কথা বলেছে। একজন ব্লগার তার যদি কোনো দোষ বা স্ক্যান্ডাল না থাকে তার নামে চোগলখুড়ি করবে কেন আমার ব্লগে?

যেহেতু কমেন্ট মডারেশন করছি সেহেতু ওগুলো আর প্রকাশ করছি না।

৬| ১৬ ই এপ্রিল, ২০১৯ রাত ১০:১৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আ‌মি না তো! আ‌মি হ‌লে আমার নাম ব‌লে দিন। খারাপ হ‌তে চাই না।

১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১২:৪৫

উদাসী স্বপ্ন বলেছেন: ব্লগে যে কজন জেন্টলম্যান আছেন তার মধ্যে নতুনদা শীর্ষে এবং তার দলে আপনিও আছেন। আপনাকে মডারেশনে ফেলার কোনো প্রশ্নই আসে না। আপনার সাথে আমার মতবিরোধ থাকতে পারে, কিন্তু ব্যাক্তিগত ভাবে কোনো কারনে আপনি যদি গালিও দেন, আমি মনে করবো বড় ভাই শাসন করছেন।

মনের অজান্তে কোনো কটু কথা বললে ক্ষমা করবেন ভাই

৭| ১৬ ই এপ্রিল, ২০১৯ রাত ১১:১৭

স্বপ্নডানা১২৩ বলেছেন: এই খাচ্চর বা তার সমগোত্রীয়দের আবার উৎসাহ দেয় দুই একজন মহিলা নামধারী ব্লগার [একজন আবার ব্যাপক বিজ্ঞান জানে বলে একবার দাবি করেছিল)।

১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১২:৪৭

উদাসী স্বপ্ন বলেছেন: আপনি চিনছেন তাইলে! থাক নাম প্রকাশ কইরেন না। তারে দেখানোর জন্য এবং আদব কায়দা ও তার দোষ ত্রুটি বোঝানোর জন্য এই পোস্ট দিয়েছি। যাতে তার একটু লজ্জা হয় এবং সভ্য সমাজের কেতা সম্পর্কে একটু আইডিয়া হয়। বাসা থেকে যে শিখবে সে সম্ভাবনা দেখি না। তাই ব্লগ থেকেই এভাবে কড়াভাবে শেখাতে বাধ্য হলাম

৮| ১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১২:৫২

ডার্ক ম্যান বলেছেন: মাথার উপর দিয়ে গেল । বেশকিছু দিন অনিয়মিত তাই বুঝতে পারছি না।
আওয়ামী লীগের সবাই তো খারাপ না।

১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১২:৫৭

উদাসী স্বপ্ন বলেছেন: অবশ্যই খারাপ না। আব্বাজান নিজেই লীগ করতেন একসময় এবং এজন্য আমার মামারা তাকে অনেক ভাবে অনেক কিছু বলতো অবশ্য ফান করে। যদিও এখন তিনি কোনো কিছুতেই নেই। আমার বেশ কিছু বেস্ট ফ্রেন্ড পাড় লীগার। ব্যাক্তিগত ভাবে লীগ মন্দের ভালো এবং দেশটা ইরান হতে রক্ষা পাবার জন্য ভঙ্গুর নড়বড়ে দেয়াল বিদ্যমান সেটা লীগ। যদিও তারা খুব বেশী দিন দেয়াল টেকাতে পারবে না। ইতিহাস তাই বলে। আগুন নিয়ে খেললে তাকেও পুড়তে হবে। বঙ্গবন্ধু নিজের পরিবার ও জান দিয়ে সেই পোড়াটা পুড়েছিলেন। লীগের দহন হবে একটু ব্যাতিক্রমী ধারায়।

ব্যাক্তিগত ভাবে আমি এন্টি লীগ এন্টি বঙ্গবন্ধু হলেও সামগ্রীক ভাবে লীগ খারাপের ভালো। কিন্তু যেসব খারাপের কারনে আজ এই দশা তাদের একটা স্যাম্পল হলো এরা

৯| ১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১:৪২

স্বপ্নডানা১২৩ বলেছেন: আমি কোনো ব্লগার না তারপরো আমার পোস্টে মন্তব্য করতে না পারাতে তার বেজায় রাগ। আমি তারে শুরুতেই খোয়াড়ে ভরেছি, আপনি তাও অনেক সহ্য করেছেন। অন্য এক পোস্টে সে আমার কাছে অরে ব্লকের কারণ জানতে চায়। আমি তাকে বলি " যেহেতু আপ্নে শিক্ষিত মানুষ, তাই ধর্মের বিপক্ষে যারা লেখে তাদের গালাগালি না করে যুক্তি দিয়ে ওদের পরাজিত করুন। তাইলে আপ্নের ব্লক উঠায় দেব। " কিন্তু উনার স্বভাব কয়লার মত। অই শালা বেকুবটা ব্লগের এক পুপার চক্করে কয়েকদিন ঘুন্টি খাইছিল। মেয়ে আইডি দেখলেই অই শালার চুল্কানি উঠত।

১৭ ই এপ্রিল, ২০১৯ রাত ১:৫২

উদাসী স্বপ্ন বলেছেন: বইলা লাভ নাই। লেন্জা কোনোদিন সোজা হবে না।

১০| ১৭ ই এপ্রিল, ২০১৯ দুপুর ২:১৭

উদাসী স্বপ্ন বলেছেন: এই পোস্ট দেবার একদিন পর এই নিকের উৎপত্তি যদিও ব্ব্ললগে নোটিশ দিয়ে নতুন নিকের রেজিস্ট্রেশন এবং তাদের কমেন্ট বন্ধ থাকার কথা। নতুন নিক রেজিস্ট্রেশন এবং তাদের মন্তব্য করা অধিকার কবে দয়া গুলো সেটা কেউ জানে না কিন্তু ২১ মিনিট আগে খোলা এই নিক দিব্যি পর্ন ছড়াচ্ছে।

জানা আপা, আপনার মডু প্যানেল এবং এই নিকের আইপি ইনভেস্টিগেশন করলে কিছু পাবেন না কিন্তু ম্যাক এড্রেস জানা অসম্ভব কিছু না। আমার মনে হয় ম্যাক অ্যাড্রেস চেক করেন। পেলেও কিছু পেতে পারেন

১১| ১৭ ই এপ্রিল, ২০১৯ সন্ধ্যা ৬:২৫

অজ্ঞ বালক বলেছেন: সোজা ব্লক কইরা দিবেন। কারো কিচ্ছু কওয়ার নাই। এইটা আপনার ব্লগীয় রাইট।

১৮ ই এপ্রিল, ২০১৯ ভোর ৪:২৭

উদাসী স্বপ্ন বলেছেন: ব্লক এজন্যই করি নাই কারন তার কুৎসিৎ মনের কুৎসিৎ ভাষাগুলোর প্রমান রাখলাম। যাতে সময় মতো ছ্যাচ্চরটার মুখোশ সময় মতো খুলতে পারি।

পুরাই বেহায়া

১২| ২১ শে এপ্রিল, ২০১৯ সকাল ১০:৪৪

স্বপ্নডানা১২৩ বলেছেন: লেখক বলেছেন:
পুরাই বেহায়া

+্ আসলেই বেলাজ বেহায়া ।

সে আরেক পোস্টে আপ্নারে জড়ায়া আমারে খোঁচা দেয়

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: প্রথম পোস্টই আলোচিত পেজে! আসো খেলা হবে...

@Shopnodana123
তোমার গুরু(উদা) শব্দনীড়ে আইডি খুলিয়াছে। তাহাকে আজ লগইন করিতে বইলো...

+্ দেখেন তার অবস্থা । লেখক যেহেতু ঈশ্বরের প্রচলিত আইডিয়ার বিপক্ষে লেখছে , শুরু হয়া গেল তুমি তুমি ।

আর আমি যেহেতু যুক্তির পোস্টে সম্মান জানাই, সো আমিও তার কাছে ভালা না । তাই কোন পূর্বপরিচয় না থাকলেও সে আমারে তুমি তুমি করতেসে । আমিও প্রস্তুত আছি , দরকার হইলে ওরেও ব্লগে দাবড়ানির উপ্রে রাখব ।


Shopnodana123 বলেছেন: পাঠকের পতিক্রিয়া , নিজের চরকায় তেল দাও । কে কোথায় কি করতেসে সেটা খুঁজে বের করার চাকরি আমি তোমাকে দিইনি । এখন বিনা বেতনে কাজ করতে চাও সেটা ভিন্ন কথা । আর আমার সাথে গায়ে পড়ে লাগতে আসবা না ।

২৭. ২১ শে এপ্রিল, ২০১৯ সকাল ১০:৩৫

Shopnodana123 বলেছেন: আর পাঠকের প্রতিক্রিয়া, আদব লেহাজ কি তুমি শিখ নাই ? তুমি আমারে তুমি কইরে শুরু করছ । ইডা ইংরাজির ইউ না আর তোমার মত লোকের সাথে আমার ফেরেন্ডশিপ নাই, ওকে?

ভাল কথা , তুমি যেই লেভেলে নাম্বা , আমারেও পাশে পাইবা ।

২১ শে এপ্রিল, ২০১৯ দুপুর ১২:২০

উদাসী স্বপ্ন বলেছেন: লেজ কখনো সোজা হতে দেখেছেন?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.