নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার মতে, নিজের সম্পর্কে বলা অনেক কঠিন একটা কাজ। তাই কঠিন এই কাজটা না হয় অসম্পূর্ণ থেকে থাক।।।

ফাহিম জামান ।।

।।।

ফাহিম জামান ।। › বিস্তারিত পোস্টঃ

ধর্ষক নামক ব্যধি থেকে মুক্তি চাই।।।

২২ শে মার্চ, ২০১৬ রাত ১০:৪৬

মানুষ মানুষের জন্য, কথাটি বোধহয় এই মানবতার যুগে খুব একটা শোভা পায়না।আমাদের মানবিকতা আজ বইয়ের পৃষ্ঠা,জাদুঘরের নীল কোঠা, আইনের উলঙ্গ ধারা আর পত্রিকার মোটা কলামেই সীমাবদ্ধ।
.
বিবেকের বিভৎস চেহারা আয়নার সামনে খুব একটা ধরা পড়েনা। ফেয়ার এন্ড লাভলী আর ফেয়ার হ্যান্ডসেমের আবরণে আবরিত আমাদের মুখোশ।যার ফলশ্রুতিতে লোলুপ দৃষ্টি আর কামুক চাহনির বিরুদ্ধে বিবেকের দরজা টা আয়নার সামনে ভেসে উঠেনা।চায়ের দোকান আর সভা-সেমিনারে মানবতার ফিরিস্তি গাইতে এখন আর আমাদের লজ্জা করেনা।
.
আর কত??? আজ তনু,কাল রেণু,পরশু অনু এভাবেই কি চলতে থাকবে????ঘুমিয়ে থেকে হয়তো রাত কাটানো যায় কিন্তু দিন কাটাবে কে???
.
বিবেকের দরজায় লটকানো পর্দা টা কে ছিন্নবিচ্ছিন্ন করে চোখের সামনে ভাসতে থাকা লোলুপ দৃষ্টিগুলো উপড়িয়ে ফেলুন।পরিমলের বংশ ধ্বংস করে শিকড়হীন বৃক্ষে পেট্রলের আগুন দাউদাউ করে জ্বালিয়ে দিন।আইনের চোখ থেকে বালুর স্তূপাকৃতির বিষাক্ত হাতগুলো দুমড়ে মুচড়ে হাসপাতালের আইসিইউ তে ট্রান্সফার করুণ।
.
আর যদি তা না করেন, তবে খুব বেশী দূরে নয় যেদিন তনু,অনু,রেণুর মত আপনার আমার বোন ও ধর্ষিতা সেজে ঘুরে বেড়াবে এই হিংস্র সমাজে।কোন প্রতিবাদী থাকবেনা, কেউ প্ল্যাকার্ড হাতে নিয়ে রাস্তায় নামবেনা। প্রতিবাদ করবেনা কেউ।বলবেনা তনু,অনু,রেণু আমার বোন।এই সমাজ হয়ে যাবে ধর্ষকের সমাজ....যেখানে ধর্ষকের রাজ চলবে,মানুষের নয়।
.
আমি ফাহিম জামান, আমার মতে ধর্ষণের প্রাথমিক শাস্তি হওয়া উচিত ধর্ষকের হাত পা বেঁধে স্টাম্প বরাবর দাঁড় করিয়ে 'মোস্তাফিজ'কে দশ ওভার বোলিং করতে দেওয়া এবং তারপর ফাঁসি ৷।।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২২ শে মার্চ, ২০১৬ রাত ১০:৫১

বিজন রয় বলেছেন: মানুষ এক হিংস্র প্রজাতি। এটা বন্ধ হবে বলে মনে হয় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.