নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গেন্দু মিয়া একজন সহজ সরল ভালমানুষ। তাকে ভালবাসা দিন। তার ভালবাসা নিন। ছেলেটা মাঝে মাঝে গল্পটল্প লেখার অপচেষ্টা করে। তাকে উৎসাহ দিন।

গেন্দু মিয়ার চরিত্র – ফুলের মতন পবিত্র!

গেন্দু মিয়া

কিছু জানার চেষ্টা থেকে ব্লগে আসা। সাহিত্য চর্চা করতে চাই।

গেন্দু মিয়া › বিস্তারিত পোস্টঃ

ঐশীর জন্য ভালোবাসা অথবা ঘৃণা (পর্ব ১)

১৯ শে আগস্ট, ২০১৩ দুপুর ২:০৭

ঐশী।



এই নামটি সবার মুখে মুখে এখন। আমরা কেউ ঐশীর প্রতি সহানুভূতিশীল আবার কেউ ঘৃণা করছি ওকে। ও কি আসলেই দোষী? ও কি সত্যিই খুন করিয়েছে তার বাবা মা-কে? নাকি পূর্ব শত্রুতার বশে বাবা মা-কে খুন করে ওকে ফাঁসানো হয়েছে? কথা প্রসঙ্গে উঠে আসছে আরো অনেক নোংরা ব্যাপার – যেমন ইয়াবা খাবার বা নেশা করার টাকা ও কোথা থেকে পেতো? বাবা মা ওকে ঠিক মত সময় দিতো কিনা? পুলিশের চাকুরে হয়ে এতো উন্নত জীবন যাপন তারা কিভাবে করতো? এতো দামী স্কুলে কিভাবে পড়াতো ইত্যাদি ইত্যাদি।



আমরা এখনো অন্ধকারে। এখনো কেউ নিশ্চিত নই কেনো ঘটলো এই দুঃখজনক ঘটনাটি। কাজেই কেউ এখনো পুরোপুরি বিশ্বাসের সাথে বলতে পারছে না আপাত করণীয় কী?



ধরে নেয়া যাক ওকে ফাঁসানো হয়নি। পত্র পত্রিকা, টিভি, অনলাইন নিউজ সব জায়গায় এই মতবাদটাই প্রাধান্য পাচ্ছে। সেই সাথে সদ্য প্রকাশপ্রাপ্ত ১২ পৃষ্ঠার সুইসাইড নোট-ও সেই দিকেই ইঙ্গিত করে। কিন্তু কিভাবে পারলো এই ফুলের মত স্নিগ্ধ মেয়েটি মমতার সব বন্ধন ছিঁড়ে মানবিকতার সব অনুভূতিকে পায়ে দলে এতো বড় একটা অপরাধ করতে? ও কি উপস্থিত ছিলো যখন ওর ডেকে নিয়ে আসা বন্ধুদের ধারালো ছুরির আঘাতে ওর বাবা মা-এর শরীর থেকে ফিনকি দিয়ে রক্ত বের হয়ে আসছিলো? কফির সাথে মেলানো ঘুমের ওষুধে অচেতন দু’জনের কি চেতনা ফিরেছিলো? ক্ষত বিক্ষত শরীরে মরণ যন্ত্রনা নিয়ে তারা কি কাঁতরিয়েছিলেন? কোথায় ছিলো তখন ঐশী? নিজ চোখে দেখেছিলো কি?



(চলবে)

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০১৩ দুপুর ২:২০

মাহমুদুর রহমান সুজন বলেছেন: ????????? thake jai likhon ushir kotha,
amadr dekhta din ki gotachilo ashole!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.