নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কুকরা

একজন সতর্ক কুকরা।

কুকরা › বিস্তারিত পোস্টঃ

সাত দিনের মধ্যে পরিস্হিতি স্বাভাবিক হবে।

৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:০৬

সাত দিনের মধ্যে পরিস্হিতি স্বাভাবিক হবে। যদি না হয় তাহলে আনসার বাহিনী মোতায়েন করবো! তাতেও যদি আন্দোলন না থামে তাহলে চৌকিদার নামিয়ে কঠোর হস্তে আন্দোলন দমন করা হবে

আগের কথাঃ ঈদের পরে ঈদ আসে কিন্ত আন্দোলন শুরু হয়না। আর এখনঃ সাত দিনের পর সাত দিন যায় কিন্ত আন্দোলন থামেনা। পায়ের তলার মাটি শেষ হয়ে যাচ্ছে, অন্তরে কাঁপন ধরেছে, যেকোন মুহুর্তে ধপাস করে পড়ে যাবে বাকশালীয় মসনদ। আন্দোলন চলছে, চলবে বাংলার মাটিতে বাকশালের কবর রচিত হওয়া পর্যন্ত। এটা ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়, এই আন্দোলন আমাদের সাংবিধানিক অধিকার আদায়ের আন্দোলন। এই আন্দোলন মাথা উঁচু করে বেঁচে থাকার আন্দোলন। আমরা শেয়ালের মতো হাজার বছর বেঁচে থাকতে চাইনা, সিংহের মতো মাথা উঁচু করে একদিন বাঁচবো। দেশের 90% ভাগ মানুষের নাকের ডগায় অন্যায় ভাবে মাত্র 10% ভাগ মানুষ ছড়ি ঘুরাতে পারেনা। আমরা অধিকার আদায়ের শপথ নিয়ে ঘর ছেড়েছি, এই অধিকার প্রতিষ্ঠা করেই তবে ঘরে ফিরবো ইন শা আল্লাহ।

- জনৈক অবরোধকারীর ফেবু স্ট্যাটাস।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:২২

ফেরদাউস আল আমিন বলেছেন:
তৃতীয় শক্তি দরকার, এই দুই দল আমাদেরকে পেছনে নিয়ে যাচ্ছে ক্রমাগত। দুই দলেই নাই কোন আভ্যন্তরীণ গণতন্ত্র, তারা কি ভাবে আমাদেরকে গণতন্ত্র দেবে?
তৃতীয় সত্যিকার গণতন্ত্র। যে দলের প্রধান ৪বছর পরপর দলীয় নির্বাচনের মাধ্যমে প্রধান হবেন।
কারো ছেলে মেয়ে বউ স্বামী পরিচয়ে হবেন না।

৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:৪৪

কুকরা বলেছেন: আপনার মত পুতু পুতু টাইপের চুশীলদের জন্যই আজকে আমাদের এই অবস্থা।

২| ৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:২৮

মাঝিবাড়ি বলেছেন: আমি বৈরাগি লাঊ গাছ লাগিয়েছি, লাঊ ধরবে মনে হয় আন্দোলনের পরে! আর আন্দোলন দমন করা হবে লাঊয়ের বিচি ছিটিয়ে!!

৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:৪৪

কুকরা বলেছেন: উল্টাটাও হতে পারে, আপনার লাউ সরকার পতনের পর ধৃত হাউয়ামী দের ডিমের পরিবর্তে লাউ থেরাপি দেয়ার কাজে লাগার সম্ভবনাই এই মূহুর্তে বেশি।

৩| ৩০ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:৫০

ভিটামিন সি বলেছেন: কি আর কমু। ৫% এর ভোটেই এতো তাফালিং। যদি ২০% পাইতো তাইলে তো মনে হয় শুধু আম + বাম রেখে সব ডান দেশ থেকে বের করে দিতো।

৪| ৩০ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:০৯

আমার পথ চলা ১ বলেছেন: আহারে সাত দিন... কখন আসবে সেই সাত দিন... হায়রে আওয়ামী লীগ, মিমাংসিত তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে দেশে অশান্তি সৃষ্টি করলে....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.