নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

ঠিক যেখানে বসে আপনি এই পোস্টটি পড়ছেন --- -_ -

২৫ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৬


যে পবিত্র পতাকার সামনে সাইরা হাসিমুখে দাঁড়িয়ে আছে সে পতাকাটি উড়াতে ওর মতো লক্ষ লক্ষ নারীকে তার ইজ্জত দিতে হয়েছিল। সেদিন ৩ লক্ষ দেশের জন্য নিজেকে বিসর্জন না দিলে ২০২৪ এ এসে সাইরার পরনে থাকত হিজাব নেকাব ও পেছনে অপবিত্র পাকিস্তানি পতাকা। যে পতাকার সাথে মিশে আছে একটি জাতীর ঘৃণা মিশ্রিত অভিশাপ।

“দুইজন পাকিস্তানী সৈন্য বাসরঘরে ঢুকে পড়লো। অন্যজন বাইরে বন্দুক নিয়ে পাহারায় দাড়িয়ে থাকলো। বাইরের মানুষরা ভিতরে সৈন্যদের ধমকের সুর আর স্বামীটির প্রতিবাদ শুনতে পাচ্ছিলো। সেই চিৎকার একসময় থেমে গেল – শুধু শুনা গেল তরুনীর কাতর আর্তনাদ। কয়েক মিনিট পর একটা সৈন্য অবিন্যস্ত সামরিক পোশাকে বেড়িয়ে এলো বাইরের থেকে আরেকটা সৈন্য ভিতরে গেল। এভাবে চলতে থাকলো – যতক্ষন না ছয়টা সৈন্য দ্রুত সেই বাড়ী ত্যাগ করলো। তারপর বাবা ভিতরে গিয়ে দেখতে পেল তার মেয়ে দড়ির বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আর তার স্বামী মেঝেতে করে ফেলা নিজের বমির উপর উপুর (?) হয়ে পড়ে আছে।“

-(Brownmiller, Against Our Will, page. 82) ”
২৫শে মার্চ, ১৯৭১- দিবাগত রাত :

"শতশত ট্যাংকে চেপে এমন হাজারো গল্প ঘুরে বেড়াচ্ছে এই শহরে আজকের রাতে।
ঠিক যেখানে বসে আনমনে গিটার হাতে তুমি সিগারেট ফুকছো ছেলে, সেখানে আগুন দিয়ে মায়ের সামনে ছেলেকে জীবন্ত পুড়িয়ে ফেলা হয়েছে।

যে আলিশান আকাশ ছোয়া বাড়িতে আয়নায় দাড়িয়ে তুমি রাতের মেকাপ ঠিক করে নিচ্ছো মেয়ে! এইখানে ঝোপঝাড়ে বাবার সামনে বেয়নেট দিয়ে মেয়েটির নিতম্ব খুচিয়ে খুচিয়ে উল্লাস করেছে হায়নারা।

ঠিক যেখানে বসে তুমি এই পোস্ট পড়ছো সেই গলির মাথায় মেয়ের সামনে তার বাবা কে বুট দিয়ে পিষে মেরেছে হায়নারা । ছেলেকে বেঁধে মা কে ধরে নিয়ে গিয়েছে এ দেশীয় দোষরা।

অনেক ত্যাগে অনেক ভালোবাসায় পাওয়া এই তলাবীহিন এই হাজারো আক্ষেপের দেশটা।"

(Collected from Zahid jehans post )

আগামী কাল ২৬শে মার্চ। জঙ্গি হায়েনাদের সাথে লড়াই শুরু হওয়ার দিন। ২৫ শে মার্চের কালো রাতে সৃষ্টির সবচেয়ে নিকৃষ্ট পাকিস্তানিরা তাদের এই দেশীয় ঘাতক দালালদের সহযোগিতাতায় বাংলাদেশের নিরীহ মানুষের উপর ঝাপিয়ে পড়ে। কাল রাতে জাতীর জনকের নির্দেশে জিয়া স্বাধীনতার ঘোষণা পাঠ করে শোনায়। কিন্তু দুর্ভাগ্যক্রমে সেই জিয়াই হয়ে যায় জাতীর জনকের খুনি। ক্ষমতা দখল করে অবৈধ ভাবে জন্ম দেয়ভবিম্পি নামক দলটিকে। জিয়ার পৃষ্ঠপোষকতায় দেশে কুকুর ছানার মতো জন্ম নিতে থাকে রাজাকার পোনারা। পরিস্থিতি এতই ভয়াভহ হয়েছিল যে, দেশের সমস্থ শিক্ষাপ্রতিষ্ঠান রাজাকার দেশদ্রোহী বাহিনীর অধিকরে চলে যায়। দেশে বেড়ে যায় মৌলবাদ ও জঙ্গিবাদ।এমন কি জিয়ার স্ত্রী খালেদা রাজাকারদের পবিত্র সংসদে নিয়ে গিয়ে ক্ষান্ত হয়নি, তাদের গাড়িতে উড়িয়েছে পবিত্র পতাকা। বেইমানী করেছে ৩০ লক্ষ শহীদ ও ৩ লক্ষ মা বোনের সাথে। আজ জাতির জনক কন্য ক্ষমতায়। তবুও বাংলাদেশ বিরোধীরা হেফাজত কওমি ১ কওমি২ তাবলিগ শিবির জামাত নামে বেনামে অসংখ্য দল গঠন করে বাংলাদেশ কে বাংলাস্থান বানানোর পায়তারা চালিয়ে যাচ্ছে। বুয়েটকে বানিয়েছে মাদ্রাসা। এবার টার্গেট করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়কে। এটিকে মাদ্রাসা বানানোর সকল প্রস্তুতি সম্পন্ন। জামাত নেতারা ওয়াজের নামে হাউকাউ এর আয়োজন করে ভাড়া করে ২ থেকে ১০ লক্ষ লোক এনে শতশত মাইক লাগিয়ে প্রকাশ্যে ঘৃণা হিংসা ও বিদ্বেষ ছড়িয়ে বাংলাদেশের মানুষের মগজে ঘৃণ্য সাম্প্রদায়িকতার বীজ বপন করতেই আছে। এই ব্লগ থেকে শুরু হয়েছে রাজাকারের বিচারের আআন্দোলন । শুরু থেকে রাজাকারদের দোসররা বিএনপি সেজে ষড়যন্ত্র চালিয়েছে।আজও সে ষড়যন্ত্র থেমে নেই। রাজাকার, জঙ্গি, ঘৃণ্য আই এস, মৌলবাদ এর বিরুদ্ধে পোস্ট দিলেই দেখবেন কয়েকজন বিএনপি ভেক ধারী বিরোধিতা করছে। এরা সং্খ্যায় ৫/৬ জন। জঙ্গি, স্বাধীনতা ও বাংলাদেশ বিরোধী জামাত শিবিরের বিরুদ্ধে মডারেটর এর কঠোর অবস্থান এর ফলে এরা ব্লগে প্রকাশ্যে আসতে পারেনা। যখন জঙ্গি ও মৌলবাদী রাজাকারদের হয়ে এরা তর্ক করে বিভিন্ন পোস্টে তখন অতি স্বল্প মগজেরও কারও বুঝতে বাকি থাকেনা এরা পাকিস্থানি জঙ্গি।

আজ ২৫ শে মার্চ কাল রাতে ঘৃণার থুথু নিক্ষেপ করি তাদের, যারা, জঙ্গি রাজাকার সাথে জোট বেঁধে বাংলাদেশকে বাংলাস্থান বানানোর ঘৃণ্য ষড়যন্ত্র করছে।

মন্তব্য ১৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:৫৮

কলাবাগান১ বলেছেন: মেডিক্যাল/বিশ্ববিদ্যালয়/ইন্জিনিয়ারিং এ যেসব ইসলামী ছাত্রশিবির এর ছাত্রী সংস্হা আছে, তারা কিভাবে এমন একটা তালেবানি মার্কা দলকে সাপোর্ট করে?? এরা তো মেয়ে রা পড়ালিখা করুক তাই চায় না????

২৫ শে মার্চ, ২০২৪ রাত ১০:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ওদের ব্রেন ওয়াশ করে দেয়া হয়েছে। ওরা মনে করে জঙ্গিরা জিহাদ করছে আর তারা রসুল স: এর নারী সাহাবী দের অন্তর্ভুক্ত। আপনার আশে পাশেও এমন দুএকজন পাবেন যারা প্রেমের কবিতা উপন্যাস লিখে, ছবি তুলে, আবার ভণ্ড জঙ্গি জামাতের সাথে সিন্ডিকেট করে। জঙ্গি জামাতদের গদাম দিলে যারা তেলে বেগুনে জ্বলে উঠে তাদের পাশে গিয়ে দাঁড়ায়।

২| ২৫ শে মার্চ, ২০২৪ রাত ৮:০৮

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:





১০ বছর পরে আপনি বাংলাদেশে বোরকা হিজাব নেকাব ছাড়া কোন নারী দেখতে পাবেন না ।
বাংলাদেশের পরিস্থিতি এখন এরকমই ।
বাংলাদেশ আর আগের মত ঐরকম প্রগতিশীল নারী সমাজ নাই।
আর ছেলেদেরকে যে রকম হুজুর দেখছেন তাদেরকেও হুজুর বানাচ্ছে নারীরাই।
আফসোস!!!

২৫ শে মার্চ, ২০২৪ রাত ১০:১৩

মোহাম্মদ গোফরান বলেছেন: এরকম?

৩| ২৫ শে মার্চ, ২০২৪ রাত ৯:২৩

নিমো বলেছেন: আরে যতই ভেক ধরুক, নির্দিষ্ট শব্দ চয়ন আর বিষয় বস্তু দেখলেই সহজেই বোঝা যায় বাংলাস্থানি তালিবান গোষ্ঠীকে।

২৫ শে মার্চ, ২০২৪ রাত ১০:১৪

মোহাম্মদ গোফরান বলেছেন: সমস্যা হলো কয়েকটা সুশীল নারী পুরুষ তাদের সাথে সিন্ডিকেট করে।

৪| ২৫ শে মার্চ, ২০২৪ রাত ৯:৪০

জ্যাক স্মিথ বলেছেন: ওরা মানুষ নয় ওরা ভয়ঙ্কর নর পিচাশ, কোন মানুষের পক্ষে অন্য আরেকজন মানুষের সাথে এ ধরণের ভয়ঙ্কর অমানবিক অত্যাচার করতে পারে না।

আজ ২৫ শে মার্চ কাল রাতে ঘৃণার থুথু নিক্ষেপ করি তাদের, যারা, জঙ্গি রাজাকার সাথে জোট বেঁধে বাংলাদেশকে বাংলাস্থান বানানোর ঘৃণ্য ষড়যন্ত্র করছে।

২৫ শে মার্চ, ২০২৪ রাত ১০:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: এদের যারা সাপোর্ট করে, এদের সাথে যারা সিন্ডিকেট করে, এদের গদাম দিলে এদের পোস্টে গিয়ে যারা স্বান্তনা দেয় তাদের মতো নীচ জঘন্য নোংরাদের ব্যাপারে আপনার বক্তব্য কি?

৫| ২৫ শে মার্চ, ২০২৪ রাত ১০:৪৩

নিমো বলেছেন: লেখক বলেছেন: সমস্যা হলো কয়েকটা সুশীল নারী পুরুষ তাদের সাথে সিন্ডিকেট করে।
ওগুলো সুশীল নয় মোটেই, দুঃশীল বললেও কম বলা হবে।

২৬ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৬:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: তাদের সুবুদ্ধির উদয় হোক।

৬| ২৬ শে মার্চ, ২০২৪ ভোর ৪:২১

রানার ব্লগ বলেছেন: যাদের কথা বলছেন।এরা পারিবারিক ভাবে পাকিস্থান পন্থী।

২৬ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৬:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: এরা পাকিস্তান চলে যায়না কেন?

৭| ২৬ শে মার্চ, ২০২৪ দুপুর ২:৪৮

রিয়াদ( শেষ রাতের আঁধার ) বলেছেন: এই নির্মমতার কথা পড়তেও ভয় লাগে, আর যে মানুষগুলো এমন পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছে, তারা তাহলে কেমন সময় পার করেছিল? এদের পরিবারের পাকিস্তানের প্রতি ঘৃণা না জন্মানোর মতন একটা কারণও দেখি না।

২৬ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৬:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: পাকিস্তান কে যারা মন থেকে ঘৃণা করতে পারেনা, ইনিয়ে বিনয়ে জঙ্গি আই এস দের সমর্থন করে ওরা আসলে রাজাকারের দোসর।

৮| ২৬ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:০১

রাজীব নুর বলেছেন: আমার ভাবতে অবাক লাগে পাকিস্তান আজও আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চিলো না!!

২৬ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৬:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: এরা তো মানুষ না। হিংস্র পশুর চেয়েও অধম। কিভাবে ক্ষমা চাইবে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.