নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

I have a dream...

নিরন্তর সত্যের উপর পথ চলি, দুমড়ে মুচড়ে দেই সব বাধা!

আব্দুল হালিম মিয়া

আব্দুল হালিম মিয়া › বিস্তারিত পোস্টঃ

আসুন না, একবার পরীক্ষা হয়েই যাক!

১৬ ই অক্টোবর, ২০১৪ রাত ১০:৪২

আপনি যখন কথায় কথায় ফতোয়া দেন, আমি বলি নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন।
আপনি যখন দেশে ইসলামী প্রজাতন্ত্র কায়েমের কথা বলেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন এরা নাস্তিক ওরা মুরতাদ, এটা শিরক, ওটা শিয়া, ওটা সুন্নি বলে গলা ফাটান, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন গনতন্ত্রের ছদ্মাবরণে স্বৈরাচারী রাজতন্ত্র কায়েম করেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন চরম ইসলাম বিদ্বেষী কিংবা হিন্দু বিদ্বেষী হয়েও ধর্ম নিরপেক্ষতার ভন্ডামি বুলি আওড়ান, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন সুবিধানুযায়ী কখনো এরশাদ, কখনো খালেদা কখনো হাসিনার দুর্ণীতির কথা বলেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন পিয়াস করিম কিংবা শাহরিয়ার কবিরকে নিয়ে কটাক্ষ করেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন গণজাগরন মন্চ কিংবা মতিঝিলের ইসলামী মন্চের কথা বলেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন বঙ্গবন্ধু, জিয়া, ভাসানীর সমালোচনা করেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন ঢালওভাবে মুক্তিযুদ্ধা রাজাকার ইস্যু নিয়ে দেশটারে ভাগ করার অপচেষ্টা করেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন মন্দির ভাংগেন, মসজিদ আক্রমন করেন, পবিত্র কোরান পুড়িয়ে দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন দুই বাংলা এক করার কথা বলেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন বিচার বিভাগ, দুদক, নির্বাচন কমিশন নিয়ে কথা বলেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
আপনি যখন দেশে বসে ভারত কিংবা পাকিস্তানের ছাতা ধরেন, আমি তখন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলি।
কারন, কলহ প্রিয় এই জাতিকে ভন্ডামি, মুখোশধারী, ছলচাতুরী, দুবৃত্তপনার শাষন ব্যবস্হা থেকে সত্যিকার গনতান্ত্রিক ব্যবস্হায় ফিরাতে পারে একমাত্র নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী ত্রিশ বছরের নির্বাচন।
কারন, ওই গনতান্ত্রিক শাষন ব্যবস্হাই দেশে সত্যিকারভাবে আইনের শাষন কায়েম করতে পারে।
আর খালু, চাচা, মামা, আওয়ামী লীগ, বিএনপি, জাপা, জামাত, আব্বা, আম্মা, আত্নীয়তা নির্বিশেষে ঐ আইনের শাষন কায়েমই পারে উপরের সকল বিষয়ের গনতান্ত্রিক সমাধান আনতে।

কারন গনতান্ত্রিক শাষন মানেই হলো, সংখ্যাগরিষ্ঠতার শাষন, সংখ্যাগরিষ্ঠতার মতামত। সেটা আনতে পারে একমাত্র নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন। আপনার মতামত, চিল্লানি, লাফানি কি দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের মতামতকে প্রতিফলন করে? আসুন না, একবার পরীক্ষা হয়েই যাক!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.