নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিরীহ আমজনতার একজন

আবুল হাসান নূরী

দ্রিমু য্রখন ত্রখন স্রবট্রাতেই দ্রিমু

আবুল হাসান নূরী › বিস্তারিত পোস্টঃ

ওয়ালটনের কাণ্ডজ্ঞান !!! :D:D:D

০৭ ই নভেম্বর, ২০১৩ দুপুর ২:২২



চলমান প্রিমিয়ার লিগ ক্রিকেটের স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার হিসেবে ব্লেন্ডার দিয়ে আসছে শুরু থেকেই। 'অব্মাননাকর' এ পুরস্কার নিয়ে এতোদিন পর্যন্ত কেউ কোনো টু শব্দ না করলেও এবার মুখ খুলেছেন ইংল্যান্ড জাতীয় দলের ক্রিকেটার লুক রাইট।



লুক রাইটকে সম্প্রতি ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার হিসেবে একটি ব্লেন্ডার দেয়া হয়েছে। এ নিয়ে ৩১ অক্টোবর লুক রাইট টুইটারে তার মতামত ব্যক্ত করেছেন। টু্‌ইটারে পোস্ট করা এ স্ট্যাটাসটি দেখেছেন প্রায় ৮৪ হাজার ব্যবহারকারী।







লুক রাইট লিখেছেন, ''আজ আবাহনীর হয়ে প্রথম ম্যাচটি জিততে পেরে আমি আনন্দিত। একই সাথে আরো একটি বিষয় জানাচ্ছি যে, এর আগে কখনো ম্যাচসেরার পুরস্কার হিসেবে ব্লেন্ডার পাইনি!'' :D







একই সাথে তিনি ম্যাচসেরার পুরস্কার পাওয়ার মুহুর্তের ছবিও পোস্ট করেন তিনি।



এ প্রসঙ্গে জানতে চাইলে ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন,"আসলে আমরা পুরস্কারের অর্থমূল্য বিবেচনা করি না। এটা কেউই করে না। যে কোন প্রতিষ্ঠানের স্পন্সরশিপের পেছনে প্রধান উদ্দেশ্য থাকে প্রতিষ্ঠান ও পণ্যের প্রচার। আমরাও ওয়ালটনের পণ্যগুলো সম্পর্কে জানাতে চাই। আমাদের ব্লেন্ডারটি পরিচিত করানোর লক্ষ্যেই ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার ব্লেন্ডার দেওয়া হয়েছে।"



লুক রাইটের টু্‌ইট সম্পর্কে উদয় হাকিম বলেন,"তিনি যদি এ পুরস্কার নিয়ে তুচ্ছতাচ্ছিল্য করেন, তাহলে বলতে হয়, এর আগে অনেকেই এ পুরস্কারকে অ্যাপ্রিশিয়েট করেছেন। লুক রাইটের মতো একজন খ্যাতনামা ক্রিকেটারের উচিৎ ছিলো এ পুরস্কার অ্যাপ্রিশিয়েট করা।" :D:D

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৭ ই নভেম্বর, ২০১৩ দুপুর ২:৫২

আল ইফরান বলেছেন: লুক রাইটের মতো একজন খ্যাতনামা ক্রিকেটারের উচিৎ ছিলো এ পুরস্কার অ্যাপ্রিশিয়েট করা :-B B-)) :P =p~

২| ০৭ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৩:০১

সূর্য হাসান বলেছেন: তো... আপনার কি মনে হয়। লুই রাইটকে কি দেওয়া উচিত ছিল? ডলার?
অন্য দেশের টুর্নামেন্টগুলোতে কি দেওয়া হয় জানেন মদের বোতল। কোন মুসলমান খেলোয়াড়কে কিংবা যে খেলোয়াড় মদ খান না তাদের ব্যাপারে আপনার মতামত জানতে চাই?

০৮ ই নভেম্বর, ২০১৩ রাত ৯:৫৪

আবুল হাসান নূরী বলেছেন: মুসলমান খেলোয়াড়কে কিংবা যে খেলোয়াড় মদ খান না তাকে মদের বোতল দেয়াকে কখনোই সমর্থন করিনা। প্রতিষ্ঠান ও পণ্যের প্রচারের জন্য ওয়াল্টন ব্লেন্ডারের পরিবর্তে মোবাইল ফোন দিলে সেটা দৃষ্টিকটু হতো না বলে মনে হয়।

৩| ০৭ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৩:০২

প‌্যাপিলন বলেছেন: লুক রাইটের কপাল ভাল যে দেশি পণ্য (আমাদের পণ্য) পাটা +পুতা দেয়া নাই :)

৪| ০৭ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৩:১২

মুদ্‌দাকির বলেছেন: গরিব দেশের গরিব উপহার, বাংলা মদ তো আর দেয়নাই

৫| ০৭ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৩:৫৫

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: এখানে কাণ্ডজ্ঞানের কি হল? এটা ঘরোয়া টুর্নামেন্টের পুরস্কার। যদি আন্তর্জাতিক ম্যাচের পুরস্কার হিসাবে গাড়ী, মটরসাইকেল দেওয়া যায় তাহলে ব্লেন্ডার দিতে সমস্যা কোথায়? এটাও তো স্পন্সর কোম্পানীর পন্য।

০৮ ই নভেম্বর, ২০১৩ রাত ৯:৫৭

আবুল হাসান নূরী বলেছেন: প্রতিষ্ঠান ও পণ্যের প্রচারের জন্য ওয়াল্টন ব্লেন্ডারের পরিবর্তে গাড়ী, মটরসাইকেল না দিলেও অন্ততঃ মোবাইল ফোন দিলে সেটা দৃষ্টিকটু হতো না।

৬| ০৭ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৪:১৮

ভোরের সূর্য বলেছেন: কোকাকোলা যদি স্পন্সর হিসাবে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার একবোতল বা ২লিটারের একবোতল কোক হাতে ধরায় দেয় তাহলে কেমন হবে? আর ওরা যদি বলে আমরাও কোকাকোলার পণ্যগুলো সম্পর্কে জানাতে চাই। আমাদের ২লিটারের কোকের বোতল পরিচিত করানোর লক্ষ্যেই ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার ২লিটারের বোতল দেওয়া হয়েছে।"
তাও ভাল যে হাতে ১৫০০/২০০০টাকা ধরায় দেয়নি ব্লেন্ডারের দাম হিসাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.