নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি- হাসান জাকির। অজ পাড়াগাঁয়ে বড় হয়েছি। কিন্তু জীবিকার তাগিদে শহুরে জীবনে আটকা পড়ে আছি। কাজ করছি- স্বাস্থ্য সেবা খাতে। ভালবাসি নিজেকে- নিজের পরিবারকে, দেশকে- দেশের মানুষকে। সারাদেশে ঘুরে বেড়ানো আমার নেশা।

হাসান জাকির ৭১৭১

জীবনের জন্য কাজ, জীবের জন্য ভালবাসা।

হাসান জাকির ৭১৭১ › বিস্তারিত পোস্টঃ

এটাই জীবন???

২৫ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:৫৩

সকালে ঘুম থেকে উঠেই অফিসের যাওয়ার প্রস্তুতি, একটু দেরী হলে তাড়াহুড়ো, সারাদিন অফিসের কাজের ব্যাস্ততা, নিজের বুকের কষ্টগুলো চেপে রেখে সবার সাথে হাসি মুখে কথা বলা, সুখি থাকার অভিনয়, অফিস শেষে বাসায় ফিরলে বাচ্চাদের নানা রকম অভিযোগ, নানা রকম বায়না, বাচ্চাদের পড়ালেখার তদারকি করা, রাতের খাবার শেষে একটু সংবাদ ও দুই একটা টিভি অনুষ্ঠান দেখা, সারাদিনের ব্যাস্ততায় পত্রিকাটা দেখা হয় নাই তাই পত্রিকায় একটু চোখ বুলিয়ে নিতে নিতেই সারাদিনের ক্লান্তিতে ঘুমের কোলে নিজেকে সপে দেয়া- এমনি গতবাধা নিয়মের মধ্যে যার জীবন বন্দি তার কাছ থেকে খুব বেশী কিছু প্রত্যাশা করাটা কতখানি যুক্তিযুক্ত?
প্রিয়জনদের খোজ খবর নেয়া, বন্ধুদের সাথে আড্ডা, নিজেকে নিয়ে একটু নতুন করে ভাবা, নিজের ভাললাগা-ভালবাসার বিষয়গুলো গুরুত্ব দেয়া, ফেসবুকিং-ব্লগিং ইত্যাদি ইত্যাদি..... এগুলোর সময়-সুযোগ কই?
তাইতো সকল অভিযোগ-অনুযোগ, প্রিয়জনদের কটুকথা, বন্ধু-বান্ধবদের ঠাট্টা-মসকরা, ভার্চুয়াল বন্ধুদের বিদ্রুপাত্বক মন্তব্য ইত্যাদি নিরবে চুপ করে সয়ে যাওয়া আর নিরন্তর ছুটে চলা কোন এক অজানা গন্তব্যের পথে............

এটাই জীবন???

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.