নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি- হাসান জাকির। অজ পাড়াগাঁয়ে বড় হয়েছি। কিন্তু জীবিকার তাগিদে শহুরে জীবনে আটকা পড়ে আছি। কাজ করছি- স্বাস্থ্য সেবা খাতে। ভালবাসি নিজেকে- নিজের পরিবারকে, দেশকে- দেশের মানুষকে। সারাদেশে ঘুরে বেড়ানো আমার নেশা।

হাসান জাকির ৭১৭১

জীবনের জন্য কাজ, জীবের জন্য ভালবাসা।

হাসান জাকির ৭১৭১ › বিস্তারিত পোস্টঃ

পদ্মা সেতু ও সৈয়দ আবুল হোসেন..............

১২ ই ফেব্রুয়ারি, ২০১৭ সকাল ১১:১০

পদ্মা সেতু প্রকল্পে দেশে কিংবা বিদেশে কোন আদালতেই কোন দূর্নীতির অস্তিত্বও খুজে পাওয়া যায়নি। (যদিও দেশবিরোধী কিছু আবাল এখনও এখানে দূর্নীতির গন্ধ খুজে)
সেইসাথে সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন যে কোন দূর্নীতির সাথে জড়িত নন তা আবারো প্রমানীত হল।
সৈয়দ আবুল হোসেন এর মত মানুষ মাদারীপুর বাসীর অহংকার, পুরো জাতীর গর্ব।
সারা দেশ নয়- সারা বিশ্বের মানুষও যদি তাকে দুর্নীতিবাজ বলে তবুও মাদারীপুর এর মানুষেরা তা বিশ্বাস করেনা। কারন, মাদারীপুর এর মানুষেরা তাকে অনেক আগে থেকেই চেনে, তারা তাকে অন্তর দিয়ে ভালবাসে।
তার মত উদার, দানবীর, শিক্ষানুরাগী, সদা হাস্যোজ্বল, দেশপ্রেমিক রাজনীতিবিদ বাংলাদেশের রাজনীতিতে বিরল। কিন্তু দুঃখের বিষয় হল এধরনের মানুষেরাই বারবার দুষ্ট লোকের পাতা ফাদে পড়ে বিতর্কিত হয়। আর পদ্মা সেতুর মত বড় উন্নয়ন প্রকল্প বাধাগ্রস্থ হয়।
তবে আর কোন বাধা নয়, পদ্মা সেতু প্রকল্প এখন বাস্তব। দ্রুতগতিতে কাজ এগিয়ে চলেছে, শীঘ্রই পদ্মা সেতুর উপর দিয়ে গাড়ি চলবে।
সৈয়দ আবুল হোসেন এর ব্যাপারে আজ সকল সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোই সরব। তার হারানো সম্মান আবার ফিরিয়ে দিয়ে মাদারীপুর বাসী তথা পুরো জাতীর মুখ উজ্জল করা হবে এটাই প্রত্যাশা।
সেই সাথে দেশের বিরুদ্বে ষড়যন্ত্রকারীদের খুজে বের করে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে, যদিও তাদের পরিচয় সবার কাছেই উম্মোচিত।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.