নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি খুব সাধারন ভাবে চলাফেরা করতে ভালোবাসি। আর নিজের সম্পর্কে এর চেয়ে বেশী কিছু বলার নেই। কারন প্রতিনিহিত নিজের মাঝে কিছু না কিছু পরিবর্তন লক্ষ্য করি।

মোঃ হৃদয় শেখ

স্বপ্ন দেখি নিজ চোখে......... আকাশ দেখি আপন মনে। আমি হে আমি আমার কৃতিকরমের জন্য গর্বিত।

মোঃ হৃদয় শেখ › বিস্তারিত পোস্টঃ

জীবন বাচাও না হয় বিষ দাও !

০৩ রা জানুয়ারি, ২০১৬ রাত ১১:০৭

মদন ভাই নিজের জীবন নিয়ে খুবই চিন্তিত। বিয়ে করেছে বছর তিনেক হয়েছে। সুন্দর ফুট ফুটে একটা বাচ্চা হয়েছে তাঁদের। বন্ধু বান্ধব সবাই বেচলর। হাতে গনা কয়েক জনের জীবনে সংসারের হাল খাতা এসেছে। বাকীরা দিব্বি কষ্টে জীবন যাপন করছে। যাই হোক এই সব কথা নাই বলি। মদন ভাই তার জীবন রক্ষার জন্য বন্ধুদের একটা জরুরি মিটিং এরেঞ্জ করেছে। সবাইকে ইমেল করে মিটিং এর কথা জানিয়ে দেওয়া হয়েছে। সাথে একটা বিঃদ্রঃ দেওয়া হয়েছে “জীবন বাচাও না হয় বিষ দাও”

প্রি বন্ধু, :)

আশা করি তোমরা আমার চেয়ে সুখি আছ। তোমাদের অনেকেই আমাকে আমার ব্যাচলর জীবনে সকাল সকাল স্বরন করেছ। কিন্তু আমি তোমার ডাকে সাড়া দিতে পারিনি আমি ঘুমের ঘরে আচ্ছন্ন্য ছিলাম। এখন আর তোমারা কেউ আমাকে কল করও না সকাল সকাল, কিন্তু আমার প্রিয় বৌ আমাকে সকাল সকাল সুখের ঘুমে পানি ছেটা করে। আমি আগে জানতাম না ১০ টাকায় কতটি কাঁচা মরিচ পাওয়া যায়। এখন জানি ১০ টাঁকায় ২১ টি কাঁচা মরিচ পাওয়া যায়। শুধু তাই না কাঁচা বাজারের খবর একজন রিপোর্টারের চেয়ে আমি ভালো বলতে পাড়বো। চিন্তা করছি কোন টিভি চ্যানেলে চাকরি নিয়ে নিব। প্রতিদিন বাজারের সদ্য পাওয়া খবর গুলো আমি দিব। কারন দিনে ৩/৪ বার আমার বাজারে যেতে হয়। সেদিন রাত ১২ টার সময় বাজার থেকে শসা আনতে হয়েছিল। পোলাও মাংস সবি ছিল শুধু শসা ছিল না ! সালাত ছাড়া নাকি খাবারের রুচি আসে না। আমি এই রকম সুখের জীবন যাপন করছি। জীবনে আল্লাহ অনেক ইচ্ছাই পূরণ করেছে। জীবনে সুন্দর একটা বৌ চেয়েছিলাম সেই ইচ্ছাও পূরণ করেছেন। কিন্তু এখন এই বৌয়ের সুন্দরয ধরে রাখার জন্য মাসে চারবার তাকে পার্লার খরচ দিতে হয়। যা আমার চাকরীর মাইনের অর্ধেক। এত কথা ইমেল এ বলা সম্ভব নয়। সব কথা সরাসরি তোমাদের বলবো আশা করি সুনির্দিষ্ট সময়ে তোমরা হাজির থাকবে।

ইতি তোমাদের বন্ধু
মদন
বিঃ দ্রঃ জীবন বাচাও না হয় বিষ দাও ! ( পুর ঘটনাটাই কাল্পনিক কারও জীবনের সাথে মিলে গেলে দয়া করে আমাকে দোসারপ করবেন না B-) )

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.