নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কেন আমার দিন কাটেনা , রাত কাটে না, রাত কাটে তো ভোর দেখি না

তোমরা যখন পড়তে বসো মানুষ হবার জন্য, আমি না হয় পাখি হব পাখির মত বন্য

ইমরা

অতি সাধারণ , অলস,ঘুম আর আরাম প্রিয়

ইমরা › বিস্তারিত পোস্টঃ

আনবিলিভএবল X(X#

০৯ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৪৬

আই ডিড্‌নট গেট দ্যা পয়েন্ট একচুয়্যালি, হ্যাভ আই মিস্‌ড সামথিং??



১১ বছর বয়সী এক শিশুকে টানা ৫৫ দিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে এবং হিন্দু ধর্মাবলম্বী এই শিশুকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছে। এই অপহরণ ঘটনায় জড়িত ছিল চকরিয়া ও মহেশখালী উপজেলার ছয় মাদক ব্যবসায়ীর একটি চক্র। এইতো ঘটনা, নাকি?



এখন আমারে কেউ বুঝান, এইখানে- ইসলাম,কুর’আন,সওয়াব,বেহেশ্‌ত,ধর্মান্ধতা,গোঁড়ামি,সাম্প্রদায়িকতা,মৌলবাদ ইত্যাদি বিষয় কিভাবে জড়িত? কেউ ব্যাখ্যা করেন প্লিজ!



যুগপৎ বিস্ময় এবং দুঃখের সাথে লক্ষ্য করলাম কতিপয় ইসলাম ও কতিপয় সনাতন(আসলে বলা উচিৎ বেদান্তিক) ধর্মাবলম্বী ব্যক্তিবর্গ পুরা ঘটনাটারে “ধর্মীয় আগ্রাসন” হিসেবে দেখাতে উঠে পড়ে লেগেছেন। হাউ কাম??



আপনাদের কিভাবে ধারণা হলো যে এই নরপশুর দল মেয়েটারে মুসলমান বানায়া সওয়াব কামানোর চেষ্টায় রত? হ্যাঁ?



একজন চটি ব্লগার এমন স্ক্রিন শট শেয়ার দিচ্ছেন, যেখানে কুর’আনের বর্ণনা ভঙ্গি নিয়া অশ্লীল স্যাটায়ার করা হয়েছে। আরেকজন ব্লগার রীতিমত সমগ্র মুসলিম জাতিকে শিক্ষাদানের দায়িত্ব নিয়ে ফেলেছেন। ইনিয়ে বিনিয়ে বলছেন এই ধর্ষণের দায় সব মুসলমানের উপর বর্তায়, আসলে তাঁর ধর্মের সংস্কারক বিদ্যাসাগর-রামমোহনের মত এই ইসলামেরও একজন সংস্কারক দরকার। আসলে এয়ারপোর্টে যে মুসলিম শুনলে স্পেশাল চেকিং করা হয় তার জন্যও দায়ী মুসলমানরাই(কোইত্থাইকা কি?!)



ফেইসবুকে আর বিভিন্ন ব্লগ সাইটে মহান ধর্মবেত্তাগণ সোচ্চার হয়ে উঠেছেন।



কেউ লিখছেন “এক শ্রেণির মানুষের বেহেশ্‌ত লাভের আশায় জোরপূর্বক ধর্মান্তকরণের এই চেষ্টা আর কতদিন??”



তো কেউ বলছেন “গণিমতের মাল ফতোয়া দিয়ে এইসব করা হচ্ছে”।



আরেকজন বলছেন “আর কত মধ্যযুগীয় বর্বরতা দেখবো?”



‘মধ্যযুগীয় বর্বরতা’!



আর কত এই টার্মটার মিসইউজ করবেন বস্‌? কোন মুসলিম ধর্ষণ করলে বলবেন ‘মধ্যযুগীয় বর্বরতা’, আবার ইসলাম সেই ধর্ষকের ভয়াবহ শাস্তির বিধান দিলেও বলবেন ‘মধ্যযুগীয় বর্বরতা’! পাইছেনটা কি, হ্যাঁ?



আর, বাই দ্যা ওয়ে, পরিমল, তারকচন্দ্র মন্ডল, চন্দন পোদ্দার, অরুন চৌধুরীদের ঘটনার সময় কেউ বেদ, উপনিষদ, রামায়ন, মহাভারত নিয়া স্যাটায়ার রচনা করছিল বইলা তো মনে পড়তেছে না। সমগ্র হিন্দু জাতিরে নিয়া এত এত সংস্কারবাদী লেখাও তো তখন চোখে পড়ে নাই। মধ্যযুগ কেন, কোন যুগীয় বর্বরতার কথাই তো তখন কারো মুখে শুনি নাই। দেন হোয়াই নাও?? হোয়াই দিস ডাব্‌ল স্ট্যান্ডার্ড ম্যান?



একটা ধর্ষকরে স্রেফ ধর্ষক হিসেবে দেখতে পারেন না, ধর্ম নিয়া টান দেন, আপনি কেমন সুশীল? একটা অপরাধী তার অপরাধ ধামাচাপা দেয়ার জন্য কি পদ্ধতি অবলম্বন করছে সেইটাই আপনার কাছে ইম্পরটেন্ট?



একটা খুনি যদি পালাইতে গিয়া জজসাহেবের বাড়িতে লুকায়, আপনে তো ভাই তাইলে সেই জজরেও ফাঁসিতে ঝুলায়া দিবেন...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.