নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন বিশিষ্ট সাইকো

আবু রায়হান ইফাত

একজন বিশিষ্ট সাইকো, নির্জনতা প্রিয় অদ্ভুত প্রকৃতির একজন মানুষ, মাঝে মাঝে আত্মমস্তিষ্কে এমন কিছু কল্পনা করি যা হয়তো কারো নিকট ভিত্তিহীন, কিন্তু আমার নিকট মহামূল্যবান ।

আবু রায়হান ইফাত › বিস্তারিত পোস্টঃ

দুইটি বাস্তবিক সত্য

২২ শে ডিসেম্বর, ২০১৬ ভোর ৬:৫৬

১.
ঘুমের মাঝে আমরা যাহা দেখি তাহা স্বপ্ন না, স্বপ্ন তাহা যাহা আমাদের নিদ্রাহীনতার কারন হয়ে দাড়ায়।
মানুষ হয়ে জম্ম নিলেই স্বপ্ন দেখতে হয়।
স্বপ্ন দেখা মানুষের জীবনের একটি আর্ট, যা প্রতিটি মানুষের মাঝেই নুন্যতম একবারের জন্য হলেও আসে, পৃথিবীর মাঝে স্বপ্ন দেখতে ভালোবাসে না এমন খুঁজে পাওয়া বিরল ।
সবাই ই স্বপ্ন দেখে কিন্তু সবার স্বপ্নের ধরন ও আবার এক না, একেক জনের থাকে একেক রকম স্বপ্ন, তবে বেশির ভাগ মানুষই তাহাদের ভালোবাসার মানুষকে নিয়েই স্বপ্ন দেখে , আর কেউ ভিন্ন কিছু নিয়ে।
হয়তো তাহাদের মাঝে কাহারো স্বপ্ন বাস্তবায়িত হয় আর হয়তো কাহারো স্বপ্ন স্বপ্নই থেকে যায়।
আর কিছু অ-বাস্তবায়িত স্বপ্ন মানুষের জীবন কে করে দেয় ভিন্নতর থেকে আরও ভিন্ন , যে জীবন থেকে চাইলে ও আর ফিরে আসা যায় না।

২.
একটি ছেলের লাইফে হ্যাপি মোমেন্টস তখনই.....
যখন ভালোবাসার মানুষটি পাশে থাকবে, মন উজাড় করে ছেলেটি কে ভালোবাসবে, সকল স্বপ্ন থাকবে ছেলেটি কে ঘিরে, হতাশার সময় ভালোবাসার মানুষটি বলবে কিসের হতাশা.. আমি আছি তো তোমার পাশে এবং থাকবো চিরকাল, আর ভালোবাসার মানুষটির হতাশায় নিজেকে ভালোবাসার মানুষের আস্থার প্রতিক রূপে দেখতে পাওয়া, বুকের অতল গহব্বরে ভালোবাসার মানুষটি কে ভালোবাসার বন্ধনে অটুট রাখার চেষ্টা করা, সবর্দা ভালোবাসার মানুষ টিকে পাশে পাওয়া এবং ভালোবাসার মানুষটির নিকট ভালোবাসি শব্দটি শুনতে পাওয়া, সেই সাথে ভালোবাসার মানুষটির কিছু ভালোবাসাময় পাগলামি ।
একটি মেয়ের বেলায় ও ঠিক তেমনই।
এর ব্যতিক্রম হ্যাপি মোমেন্টস কারো জীবনেই আসে না, একটি ছেলে ও মেয়ের জীবনে শ্রেষ্ঠ হ্যাপি মোমেন্টস এগুলাই।

সব মানব-মানবী ই এমন স্বপ্ন দেখে ভালোবাসার মানুষ কে নিয়ে , এবং চায় বাস্তবে স্বপ্নগুলির প্রতিফলন।
কিন্তু নিয়তি বলেই কথা, সবার ভাগ্যে তো আর এমন জীবন জোটে না , সবাই তো আর এমন পুণ্য নিয়ে জম্মায় না, তাই তাদের স্বপ্নগুলো স্বপ্নই থেকে যায়, কাটাতে হয় ভালোবাসার মানুষহীনা বিষাদ মাখা এক অন্যরকম জীবন।

বেস্ট অব লাক সেই সৌভাগ্যবান ভাইয়া ও আপু গন যাদের কে এমন একটি ভালাবাসাময় জীবন মহান আল্লাহ দান করেছেন।
প্রত্যাশা সৃষ্টিকারী সেই মহামনিবের নিকট তিনি যেনো আপনাদের বন্ধন গুলো সর্বদা অটুট রাখেন, এবং সকল বাধা, বিপত্তি , ও বিচ্ছেদ থেকে মুক্ত রাখেন ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.