নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন বিশিষ্ট সাইকো

আবু রায়হান ইফাত

একজন বিশিষ্ট সাইকো, নির্জনতা প্রিয় অদ্ভুত প্রকৃতির একজন মানুষ, মাঝে মাঝে আত্মমস্তিষ্কে এমন কিছু কল্পনা করি যা হয়তো কারো নিকট ভিত্তিহীন, কিন্তু আমার নিকট মহামূল্যবান ।

আবু রায়হান ইফাত › বিস্তারিত পোস্টঃ

গল্প ( গন্তব্যহীন পথে যাত্রা)

২৫ শে ডিসেম্বর, ২০১৬ ভোর ৫:০২

গন্তব্যহীন পথে যাত্রা

( ২য় পর্বের পর থেকে)
( তিন )
আবিদ যে কলেজে চাকরী করতো রিশিতা ওই কলেজেই উচ্চমাধ্যমিক এ পড়তো, সেই সুবাদে এক সাথেই দুজনের কলেজে আশা যাওয়া হতো, এই ভাবে তাদের দিন গুলো দিব্যি ভালোই চলছিল।
কিন্তু মন বলে কথা, কখন যে একটি মন অন্য একটি মনের উপর দুর্বল হয়ে যায় তা বলা দায় , তাদের বেলায় ও ঠিক তেমনি হয়েছিলো, কিন্তু কেউ ই কাউকে বলতে পারে নি।
প্রবাদে আছে, "মেয়েদের বুক ফাটে তো মুখ ফুটে না "
রিশিতা আবিদ কে অনেক ভালোবাসতো কিন্তু ওই প্রবাদ টির প্রতিফলন হয়েছিল রিশিতার সাথে, শত চেষ্টা করে ও প্রথম দিকে আবিদ কে ভালবাসার কথা বলতে পারে নি,
আবিদ ও অনেক ভালোবাসতো রিশিতা কে কিন্তু চাকরী হারানোর ভয়ে ভালোবাসার কথা বলার চেষ্টা করতো না, হৃদয়ের অপ্রকাশিত ভাষা দিয়েই আবিদ রিশিতা কে ভালোবাসতো।
উভয়ের অপ্রকাশিত ভালোবাসার মাঝেই তাদের সম্পর্ক গভীর থেকে আরো গভীর হতে লাগলো, তাদের মাঝে সৃষ্টি হয়েছিল ঠিক যেন শিঙ্খলাবদ্ধ ভালোবাসার, যে ভালোবাসা তারা শত চেষ্টা করে ও প্রকাশ করতে পারতো না, তখনও পর্যন্ত তাদের মাঝে বাহ্যিক দিক দিয়ে বন্ধুত্বের সম্পর্কই সীমাবদ্ধ ছিল।

( চার )

একদিন কলেজ ছুটির দিনে রিশিতা প্রাইভেট পড়ার জন্য কলেজের দিকে যাচ্ছিল, হঠাৎ আবিদ এর সাথে দেখা, কোথাও থেকে যেন তখন আবিদ এসেছিল।
রিশিতা আবিদ কে দুর দেখার পর তার মাথায় একটা বুদ্ধি এলো আবিদ নিকটবর্তী হওয়ার পরই রিশিতা আবিদের হাত চেপে ধরলো এবং বললো চলুন আজ আমরা এক জায়গায় যাবো, প্রথম দিকে আবিদ না যাওয়ার বান করলেও পরে আর না করতে পারে নি, রিশিতার সাথে হেঠে চলল সবুজ দিগন্তের মাঝে থাকা সাদা কাশবনের পানে। ্
আবিদ ভাবে আজই রিশিতা কে ভালোবাসার কথা বলতে হবে, না হয় হয়তো কখনোই আর বলা হবে না।
দুজনেই কাশবনের একটি উচু ঢিলার চুড়ায় উঠে প্রকৃতির অপলক সৌন্দর্য অবলকোন করছিলো কারো মুখে কোনো কথা ছিলো না এইভাবে কেটে গেলো বেশ কিছু সময়।
হঠাৎ রিশিতা আবিদের দুহাত চেপে ধরে চোখের উপর চোখ ফেলে বলে....
আমি আজ আপনাকে কিছু বলতে চাই, আজ বলতে না পারলে হয়তো আ কখনো বলতে পারবো না,
আপনি যেদিন প্রথম আমাদের বাড়িতে এসেছিলেন সেদিন থেকেই আপনার প্রতি আমার কেমনজানি ভলোলাগা কাজ করছিলো সেই ভালোলাগা কখন জানি ভালোবাসায় পরিণত হয়েছে আমি জানি না, তবে আমি আপনাকে বলতে চাই ভালোবাসি, আই লাভ ইয়্যু আবিদ আমি আপনাকে অনেক ভালোবাসি, আপনাকে ছাড়া অন্য কিছু ভাবা আমার পক্ষে সম্ভব না, আমি আপনার চিরসঙ্গী হতে চাই, আবিদ না করতে পারলো না, দুজনের চোখেই ছিল আনন্দ অশ্রু।
হ্যাঁ তারা পেয়েছে,তারা তাদের ভালোবাসা কে'ই খুঁজে পেয়েছে ।

( চলবে......)

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.