নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈমায়েদ আহসান তামীম

ঢাকায় জন্ম নেয়া একজন সাধারন মানুষ আমি। সত্যি বলতে, দুনিয়ার অনেক বিষয়ে আমার আগ্রহ আসে। তার ভিতর কিছু বিষয় যেমন, কমটেম্পরারি ইস্যুজ, খেলাধুলা, রাজনীতি, সমাজকল্যাণ, মোরালিটি এবং আত্মঅনুসন্ধানীমূলক এই রকম পাঁচমিশালি খিচুড়ি টাইপের লেখা উপস্থাপন করাই হবে আমার ব্লগের গোল। মূলত আমি মাইক্রোব্লগিং করার চেষ্টা করবো। কারন বড় বড় লেখার সময়, ধৈর্য ও যোগ্যতা কোনটাই আমার নাই। যা আমার ভালো মনে হবে তাই লেখবো তয় লেখালেখি নিয়ে ঝগড়া, এটাক, কাউন্টার এটাক এগুলা আমি করতে পাত্তম নো সরি। এমন না যে আমি যা জানি যা বুঝি তাই সঠিক সেজন্য গঠনমূলক সমালোচনাকে অবশ্যই স্বাগতম জানাই। যেহেতু আমার বয়স আমার অভিজ্ঞতার থেকে কম তাই অনেক কিছু শেখার আগ্রহ রাখি। প্রথমত, কিভাবে ব্লগ দিয়া ইন্টারনেট চালায় সেটা জানার জন্য; দ্বিতীয়ত, মগজের নিউরনগুলো জ্ঞানসমৃদ্ধ করার জন্য এবং আমার ভাবনা ও পার‍্সপেকটিভ সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যেই এই ব্লগ খোলা এই আর কি যেহেতু আমি মাইক্রোব্লগিং করি তাই ব্লগে কম আর ফেবু তে বেশী লেখা হয়। সো আপনি চাইলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন আর না চাইলেও ফলো করতে পারেন :পি https://www.facebook.com/imayed

ঈমায়েদ আহসান তামীম › বিস্তারিত পোস্টঃ

#Movember নারী ও অনিল কাপুর

০২ রা ডিসেম্বর, ২০১৪ রাত ১:৪৮

#‎মুভেম্বর‬ নামে নভেম্বর মাস জুড়ে একটা ওয়ার্ল্ডওয়াইড ইভেন্ট হয়, যেখানে ছেলেরা পুরো মাস জুড়ে তাদের মোচ না কেটে তা বড় করে ছেলেদের স্বাস্থ্য সমস্যা মূলত প্রোস্টেট ক্যান্সার নিয়ে সচেতনতা সৃষ্টি করে।

কালকে (৩০ নভেম্বর) বাসা থেকে বের হয়ে দেখলাম আমাদের দেশে ছেলেদের সাথে সাথে মেয়েরাও মুভেম্বর পালন করছে। গ্যারান্টি দিয়ে বলতে পারি যে টুইটার ও ইন্সটাগ্রামে ‪#‎Movember‬ হ্যাশট্যাগটি ইউজ করে অনেক ছেলে এবং সেলেব্রিটির ছবি পাইলেও একটাও মেয়েদের পিক পাওয়া যাবেনা। ব্যাপারটা বেশ গর্বের /:)

হাওএভার, একবার একটা মেয়েকে দেখে অনিল কাপুরের কথা মনে পড়ে গেসিলো। পুরো আনমনেই "মাই নেইম ইস লক্ষন" গানটা গাইতেসিলাম। :P

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.