নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈমায়েদ আহসান তামীম

ঢাকায় জন্ম নেয়া একজন সাধারন মানুষ আমি। সত্যি বলতে, দুনিয়ার অনেক বিষয়ে আমার আগ্রহ আসে। তার ভিতর কিছু বিষয় যেমন, কমটেম্পরারি ইস্যুজ, খেলাধুলা, রাজনীতি, সমাজকল্যাণ, মোরালিটি এবং আত্মঅনুসন্ধানীমূলক এই রকম পাঁচমিশালি খিচুড়ি টাইপের লেখা উপস্থাপন করাই হবে আমার ব্লগের গোল। মূলত আমি মাইক্রোব্লগিং করার চেষ্টা করবো। কারন বড় বড় লেখার সময়, ধৈর্য ও যোগ্যতা কোনটাই আমার নাই। যা আমার ভালো মনে হবে তাই লেখবো তয় লেখালেখি নিয়ে ঝগড়া, এটাক, কাউন্টার এটাক এগুলা আমি করতে পাত্তম নো সরি। এমন না যে আমি যা জানি যা বুঝি তাই সঠিক সেজন্য গঠনমূলক সমালোচনাকে অবশ্যই স্বাগতম জানাই। যেহেতু আমার বয়স আমার অভিজ্ঞতার থেকে কম তাই অনেক কিছু শেখার আগ্রহ রাখি। প্রথমত, কিভাবে ব্লগ দিয়া ইন্টারনেট চালায় সেটা জানার জন্য; দ্বিতীয়ত, মগজের নিউরনগুলো জ্ঞানসমৃদ্ধ করার জন্য এবং আমার ভাবনা ও পার‍্সপেকটিভ সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যেই এই ব্লগ খোলা এই আর কি যেহেতু আমি মাইক্রোব্লগিং করি তাই ব্লগে কম আর ফেবু তে বেশী লেখা হয়। সো আপনি চাইলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন আর না চাইলেও ফলো করতে পারেন :পি https://www.facebook.com/imayed

ঈমায়েদ আহসান তামীম › বিস্তারিত পোস্টঃ

মৃত্যুকে হ্যাক করার সহজ উপায়

০৫ ই এপ্রিল, ২০১৬ রাত ১১:২৮

সবাই আপনাকে না চিনলেও, মৃত্যুর কাছে আপনি অনেক বড় একটা সেলেব্রিটি। এক কথায়, মৃত্যুই আপনার সবচেয়ে বড় ফ্যান। মৃত্যু আপনাকে সারাজীবন স্টক করে যাবে যতক্ষণ পর্যন্ত না আপনার সাথে একটা লাস্ট সেলফি তুলতে পারবে।

মৃত্যুকে তাই হ্যাক করার কোন উপায় নাই। তবে, লাইফকে হ্যাক করার উপায় আসে। আনন্দে, শান্তিতে থাকাটাই লাইফ হ্যাক। জীবনের শেষ মুহূর্তে কতটা আনন্দে জীবন কাটাইসেন এইটাই আপনার আপনার কাছে গুরুত্বপূর্ণ হবে অথবা আনন্দের অভাবটা হবে সবচেয়ে বড় রিগ্রেট ।

তাই শেষ নিঃশ্বাসের আগের সব কটি নিঃশ্বাসই আপনার জন্য গুরুত্বপূর্ণ। লাইফের সবকটি নিঃশ্বাসই একটু শান্তিতে নেয়ার চেষ্টা করেন যাতে শেষ নিঃশ্বাসের সময় দীর্ঘশ্বাস না ফালানো লাগে।

‪#‎LifeIsBeautiful‬ ‪#‎LifeHack‬

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই এপ্রিল, ২০১৬ সকাল ১০:২০

বিজন রয় বলেছেন: ভাল বলেছেন।

১৪ ই এপ্রিল, ২০১৬ রাত ১২:৪৩

ঈমায়েদ আহসান তামীম বলেছেন: ধন্যবাদ বিজন :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.