নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কেটেছে একেলা বিরহের বেল, আকাশকুসুম-চয়নে। সব পথ এসে মিলে গেল শেষে, তোমার দুখানি নয়নে।

অন্তহীন পথিক

আগ্রহ মোর অধীর অতি—কোথা সে রমণী বীর্যবতী । কোষবিমুক্ত কৃপাণলতা — দারুণ সে , সুন্দর সে উদ্যত বজ্রের রুদ্ররসে , নহে সে ভোগীর লোচনলোভা , ক্ষত্রিয়বাহুর ভীষণ শোভা ।

অন্তহীন পথিক › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসি ভালোবাসি, বলে।।

১৪ ই আগস্ট, ২০১৪ রাত ১০:৩১

বর্ষার আকাশে স্নিগ্ধতার ভেলা ভাসিয়ে তোমার জন্য অপেক্ষা করেছি, তোমার পথ চেয়ে পলকের পর পলক ফেলেছি, তুমি আসবে বলে, তোমাকে নিয়ে মাঝ দরিয়ায় যাবো বলে, বাতাসের শনশন শব্দের সাথে মিলিয়ে তোমাকে মনের কিছু কথা বলবো বলে, চিল্লিয়ে চিল্লিয়ে তোমাকে বলবো ভালোবাসি ভালোবাসি, বলে।।

আমি বেদুইন হয়েছি, মরুর বুকে উটের জাহাজ নিয়ে খেজুর তলায় ঝাঝানো তাপে আর এলোমেলো মরু ঝড়ে এক চিলতেও পা সরাইনি, তোমার জন্য অপেক্ষা করেছি, কখন তুমি আসবে আর মুখের নেকাব তুলে আমাকে দেখে এক চিলতে রুপোলী হাসি দেবে বলে, আমি অপেক্ষার পর অপেক্ষা করেছি; মরু রোদে নয়, তোমার প্রেমের তাপে অন্তর পুড়িয়েছি, শুধু তোমাকে ভালোবাসি বলে, তোমার রুপোলী হাঁসি দেখবো বলে। মরুর বুকে রাতে তাবু টাঙ্গিয়ে তার পাশে তোমার কোলে মাথা রেখে মেঘহীন আকাশের বিশাল চাঁদ দেখবো বলে, আর চিল্লিয়ে চিল্লিয়ে তোমাকে বলবো ভালোবাসি ভালোবাসি, বলে।।

মনের কল্পনায় আমাজানের গহীন অরন্নে গাছ হয়ে তোমার জন্য অপেক্ষা করেছি, কখন তুমি হরিণী হয়ে আমার তলায় এসে সবুজ ঘাস খাবে বলে, তোমার মায়া কাড়া চোখ দেখবো বলে, তোমার আদুরে ডাক শুনবো বলে, তোমার আয়েসি হাঁটা দেখবো বলে, অবশেষে তোমাকে একটু বিশ্রাম দিতে পারবো বলে.........আর চিল্লিয়ে চিল্লিয়ে তোমাকে বলবো.........

থাক, এক কথা আর কতবার কতভাবে বলবো বল? এতো কথা বলছি আর কোন কারনে নয়, শুধুমাত্র, চিল্লিয়ে চিল্লিয়ে তোমাকে বলবো- ভালোবাসি ভালোবাসি, বলে।।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.