নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কেটেছে একেলা বিরহের বেল, আকাশকুসুম-চয়নে। সব পথ এসে মিলে গেল শেষে, তোমার দুখানি নয়নে।

অন্তহীন পথিক

আগ্রহ মোর অধীর অতি—কোথা সে রমণী বীর্যবতী । কোষবিমুক্ত কৃপাণলতা — দারুণ সে , সুন্দর সে উদ্যত বজ্রের রুদ্ররসে , নহে সে ভোগীর লোচনলোভা , ক্ষত্রিয়বাহুর ভীষণ শোভা ।

অন্তহীন পথিক › বিস্তারিত পোস্টঃ

মাস্তান হবার অভিপ্রাস আমার

১১ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১১:২৭

খুব ইচ্ছে করে, একবারের জন্যে হলেও তোমার জন্য মাস্তান হয়ে যাই। মদ গাজা খেয়ে চোখ রক্তের মতো লাল করি। নেশা করে মাতাল হয়ে রাস্তার মোড়ে দাড়িয়ে মাতলামি করি। ভদ্র দুই একজনকে ধরে ঠাডা মারা দুই একটা তাপড় মারি। মাঝরাতে তোমার বাসার সামনে দাড়িয়ে "তুমি আমার তুমি আমার" বলে চিল্লাই।

কোন বাধা না মেনে তোমার বাসায় ঢোকার চেষ্টা করি। তোমার বাসার দারওয়ান আমাকে ধুকতে দিচ্ছে না বলে বেচারার মা-বাবা তুলে গালি দিচ্ছি। তাঁর সাথে হাতা-হাতি হচ্ছে আমার। হোক তাতে কি?

আশপাশের কিছু বাসায় লাইট জ্বলে উঠছে। তাঁরা উসসুক চোখে দেখার চেষ্টা করছে কি হচ্ছে এখানে। আরে, শুয়োরের বাচ্চারা, কি দেখিস তোরা? তোদের বউয়ের নাম নিছি? নিছি তো আমার বউয়ের নাম।

তোমার ছোট ভাই লাঠি হাতে নেমে এসেছে এতক্ষণে। সে আমাকে বারবার শাসিয়ে যাচ্ছে এই বলে যে, আর একবার তোমার নাম মুখে নিলে আমাকে খুন করে ফেলবে। কানে তুলছি না সে সব কথা। হাজার হোক শালা বলে কথা! ঠিক বলেছি না?

এতক্ষণে রাস্তার গার্ডরা চলে এসেছে। তাঁরা আমাকে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে। আমি ওদের এলোপাথাড়ি লাথি ঘুষি মারছি। আর গালি দিচ্ছি। কাজ হচ্ছেনা দেখে প্যান্টের পিছন থেকে রিভালবারটা বের করেছি, বিশ্বাস কর। আর কোনই উদ্দেশ্য ছিল না আমার। থাকতে পারে না। আমি কি খারাপ মানুষ বল তুমি?

আমি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছি দেখে তোমার বাবা পুলিশে খবর দিয়ে দিলো। একটা পুলিশ ভ্যান আর চার-পাচটা পুলিশ আসলো। এই প্রথমবারের মতো আমার গায়ে কেউ হাত তুলল বুঝলে। আমার হাতে হাত কড়া পড়লো। আমাকে ওরা অনেক অনেক অনেক মারল। দেখলেই তো তুমি। দেখলে না?

কিন্তু জান কি? আমি একটুও কষ্ট পাইনি বুঝলে। কিভাবে পাই বল? তুমি যে জানালার পাশে দাড়িয়ে পর্দাটা একটু খানি সরিয়ে আমাকে দেখছিলে আর ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছিলে। আমি স্পষ্ট দেখলাম, তোমার গাল অশ্রু জ্বলে লাইটের আলোয় চকচক করতেছিল। আমার জন্য এতো মায়া লুকিয়ে রেখেছিলে তুমি? (!)

এই প্রথম কষ্ট কি, আমি অনুভব করলাম। অনেক খারাপ লেগেছে আমার। তোমাকে কষ্ট দেয়ার জন্য খারাপ লেগেছে। তোমার আব্বুকে কষ্ট দেয়ার জন্য খারাপ লেগেছে...তোমার ভাইয়ের জন্যও খারাপ লাগেছে... অনেক অনেক খারাপ এগেছে।

আজ রাতে অর্জনের খাতায় অনেক বদনাম যোগ হলেও, তোমার চোখে আমার জন্য যে মায়া আমি দেখলাম, তাঁর বিনিময়ে আমি সব করতে রাজি আছি। মাস্তান হওয়া এ আর এমন কি বড় ব্যাপার?

বল তুমি? হবো আমি মাস্তান? হবো?

কি ব্যাপার কথা বলছ না কেন? এই মেয়ে কথা বল তুমিইইইইইইইই............

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১১:৫৫

সচেতনহ্যাপী বলেছেন: হয়ে যান,সবকিছু হাতের মুঠোয় চলে আসবে =p~ ।।

১২ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১২:০১

অন্তহীন পথিক বলেছেন: সেটাই

২| ১২ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১২:২২

আরণ্যক রাখাল বলেছেন: মাস্তান হইতে পারলে তো আপনার রাজকপাল| নারী বাড়ি গাড়ি সব হাতে

১২ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১২:৩৮

অন্তহীন পথিক বলেছেন: :/ মন্টুর বাপে কয় কি?

৩| ১২ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:১৪

ফেরদৌসা রুহী বলেছেন: মাস্তানকে কেউ পছন্দ করেনা।

তবে একবার ট্রাই করে দেখতে পারেন

১২ ই ডিসেম্বর, ২০১৫ সকাল ৮:০৫

অন্তহীন পথিক বলেছেন: এক দিন ই তো!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.