নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবনের দর্শন

পৃথিবীটা এমন একটি জায়গা যেখানে সবাই সুখী হতে চায়। কিন্তু খুব কম ব্যক্তিই সুখ উপভোগ করতে পারে। আর তাই সুখের পিছনে না ছুটে যে অবস্থায় আছেন, সেই অবস্থায়ই জীবনটাকে উপভোগ করুন।

প্রবাসী ভাবুক

সকলে মিলিয়া সাজাব সুন্দর পৃথিবীকে।

প্রবাসী ভাবুক › বিস্তারিত পোস্টঃ

নতুন প্রজন্ম তাহলে সানি লিওন হতে উৎসাহিত হবে!

০৭ ই ডিসেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:৫৬

সংবাদে দেখলাম আগামী ফেব্রুয়ারিতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে লাভ অব ক্রিকেট নামে একটি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
মাঠে খেলবেন শাকিব খান, সালমান খান, আতিফ আসলাম সহ বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের সব তারকারা৷

আর তাঁদের উৎসাহ জোগাতে উপস্থিত থাকবেন সানি লিওন, মেহজাবিনসহ অনেকে।

বিভিন্ন দেশ বিভিন্ন সময় অন্য দেশের বড় বড় স্টারদের দাওয়াত করে আনে উক্ত দেশের নতুন প্রজন্মকে উৎসাহিত করার জন্য যাতে উক্ত তারকাকে দেখে তার মত হওয়ার জন্য উৎসাহিত হয়৷ এরই ধারাবাহিকতায় মোহাম্মদ আলী ক্লে, জিনেদিন জিদান, কয়েক বছর আগে লিওনেল মেসি সহ তার দল আর্জেন্টিনাকে বাংলাদেশ দাওয়াত করে আনা হয়েছিলো৷ এছাড়াও বিভিন্ন সময়ে আরও বিশ্বখ্যাত অনেককেই এদেশে দাওয়াত করে আনা হয়েছে৷

আমি অবাক হয়েছি সানি লিওনকে দাওয়াত করে আনছে শুনে! এই কুখ্যাত পর্ণ স্টারকে বাংলাদেশে আনার উদ্দেশ্য কি? নাকি নতুন প্রজন্মকে উৎসাহিত করা হবে তার মত পর্ণ স্টার হতে৷ সানি লিওনের মত পর্ণ স্টারকে যেই দেশের মাথাভারী কর্তৃপক্ষ দাওয়াত করে আনতে পারে তাদের উদ্দেশ্যে এটাই বলতে পারি তারা দেশের ভবিষ্যৎ নয় বরং ভবিষ্যৎ প্রজন্মকে নষ্ট করে নিজেদের পকেট ভারী করার ধান্ধায় মগ্ন৷

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৭ ই ডিসেম্বর, ২০১৪ রাত ৮:২৫

ঢাকাবাসী বলেছেন: দেখুন মূল উদ্দেশ্য টাকা বানানো, ক্রিকেটের উন্নিত ফুন্নতি বাকোয়াস কথা বার্তা। আর টাকা বানাবার জন্য প্রদর্শনীতে যাদের নাম বললেন তাদের বদলে তারাশংকরের ভাইপোকে বা দিল্লী ভার্সিটির দর্শনের অধ্যাপকের ভাতিজাকে আনলে আপনি যাবেন? ওসব নীতিকথার দিন শেষ কবেই!

২| ০৭ ই ডিসেম্বর, ২০১৪ রাত ৮:৩৩

প্রবাসী ভাবুক বলেছেন: তাই বলে আমাদের মত মুসলিম দেশে পর্ণ স্টার সানি লিওনকে দাওয়াত দিয়ে আনতে হবে টাকা কামানোর জন্য! টাকা কামানোর কি আর কোন পন্থা ছিল না?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.