নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবনের দর্শন

পৃথিবীটা এমন একটি জায়গা যেখানে সবাই সুখী হতে চায়। কিন্তু খুব কম ব্যক্তিই সুখ উপভোগ করতে পারে। আর তাই সুখের পিছনে না ছুটে যে অবস্থায় আছেন, সেই অবস্থায়ই জীবনটাকে উপভোগ করুন।

প্রবাসী ভাবুক

সকলে মিলিয়া সাজাব সুন্দর পৃথিবীকে।

প্রবাসী ভাবুক › বিস্তারিত পোস্টঃ

ছাত্রলীগ কেন নিষিদ্ধ হয় না?!!?

১৫ ই ডিসেম্বর, ২০১৪ রাত ১:৫৯

ছাত্রলীগকে যে কোন মারামারি সংঘর্ষে দেখা যায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়তে। এটা ভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠনই হোক আর নিজ দলের দুই গ্রুপের মধ্যেই হোক। সকল দল্কানা আওয়ামী সমর্থকই এদের চোখ বন্ধ করে সমর্থন দিয়ে যায়। আর এর ফলে নিয়মিতই দেখা যায় ছাত্রলীগের হামলায় অন্য দল বা নিজ দলের লোকজন নিয়মিত মারা যায়।

এই দলটি কিভাবে একটি বৈধ সংগঠন হতে পারে টা মাথায় আসে না। এরা তো পুরোপুরি একটি সন্ত্রাসী সংগঠন। নাকি আওয়ামী লীগ বৈধতার আবরনে একটি সন্ত্রাসী সংগঠন লালন করে অন্য দলকে দমন করতে। আর অন্য দল মাঠে নাই বলে এখন নিজেরা মারামারি করে মরছে।

ছাত্রলীগ এই আগ্নেয়াস্ত্রগুলো পায় কোথায়? এগুলো আসে কোত্থেকে? নাকি এগুলো সরকারী ভাবে সরবরাহ করা হয়? যারা এই আগ্নেয়াস্ত্রগুলো নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ায় তাদের গ্রেফতার করা হয় না কেন? দেশে যদি কোন সন্ত্রাসী গ্রুপ থেকে থাকে তাহলে ছাত্রলীগ রয়েছে সব গ্রুপের শীর্ষ স্থানে। অবিলম্বে এটাকে একটি সন্ত্রাসী গ্রুপ হিসেবে নিষিদ্ধের দাবী জানাই।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই ডিসেম্বর, ২০১৪ সকাল ১০:০৭

নীল আকাশ ২০১৪ বলেছেন: এহ! কইল আর হইল। মামা বাড়িতে গিয়েও তো এত অসম্ভব আবদার করেনা।

১৫ ই ডিসেম্বর, ২০১৪ দুপুর ১২:২৩

প্রবাসী ভাবুক বলেছেন: কইলাম আর হইল না বলেই তো দেশে গত ৬ বছরে শুধু নিজেদের মধ্যে মারামারিতে প্রায় অর্ধশতাধিক ছাত্রলীগের নেতাকর্মী নিহত হয়েছে৷ আর অন্য দলের নেতাকর্মীদেরকেও হিসাবে আনলে তা কয়েকশ৷ এরপরও কোন সভ্য দেশে এমন একটি সংগঠন বৈধ থাকতে পারে?

২| ১৫ ই ডিসেম্বর, ২০১৪ সকাল ১১:৫৬

ঢাকাবাসী বলেছেন: হা হা হা এরা আম্লীঘের পালিত সোনার সন্তান, এদের ভর্সাতে ভর্সিত হয়েই তো আম্লী লম্ফ ঝম্ফ করে।

১৫ ই ডিসেম্বর, ২০১৪ বিকাল ৩:১৮

প্রবাসী ভাবুক বলেছেন: এরা হচ্ছে আওয়ামী লীগের স্বীকৃত সন্ত্রাসী বাহিনী যা আওয়ামী লীগ আত্মরক্ষা ও প্রতিপক্ষকে ঘায়েল করতে ব্যবহার করে৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.