নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবনের দর্শন

পৃথিবীটা এমন একটি জায়গা যেখানে সবাই সুখী হতে চায়। কিন্তু খুব কম ব্যক্তিই সুখ উপভোগ করতে পারে। আর তাই সুখের পিছনে না ছুটে যে অবস্থায় আছেন, সেই অবস্থায়ই জীবনটাকে উপভোগ করুন।

প্রবাসী ভাবুক

সকলে মিলিয়া সাজাব সুন্দর পৃথিবীকে।

প্রবাসী ভাবুক › বিস্তারিত পোস্টঃ

এটা কি দলের মনোবল ভেঙ্গে দেওয়ার চক্রান্ত!

২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৪৪

বিশ্বকাপ স্কোয়াডের জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিনকে নাকি দেশে ফেরত পাঠানো হচ্ছে পরপর দুইরাত টীম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়েও রাত ১০ টার পর হোটেলের বাইরে কাটানোর অভিযোগে। এদিকে অন্য একটি পত্রিকায় দেখলাম দুইরাত হোটেলের বাইরে সন্দেহজনক চলাফেরা করার কারণে আইসিসির দুর্নীতি দমন ইউনিটের অভিযোগের ভিত্তিতেই তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।



বোর্ড সভাপতি থেকে শুরু করে বেশ কয়েকজন পরিচালক ক্রিকেট বোর্ডের খরচে অস্ট্রেলিয়ায় বিলাসী জীবন যাপন করছে। একজন ক্রিকেটার পরপর দুইরাত নিয়ম ভঙ্গ করে হোটেলের বাইরে গেল অথচ আমাদের ভিআইপিদের কারও চোখে পড়ল না এটা দুঃখজনক। তাহলে এত টাকার অপচয় করে তারা আসলে সেখানে কি জন্য রয়েছেন সেটার জন্য তাদের জবাবদিহি করা উচিত।



এদিকে বোর্ডের পক্ষ থেকে যেহেতু শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ফেরত পাঠানোর কথা বলা হচ্ছে সেহেতু কিছু পত্রিকার আগ বাড়িয়ে অন্তত বিশ্বকাপ চলাকালীন সময়ে দুর্নীতির অভিযোগ ফলাও না করে ছাপানো উচিত ছিল। কারণ এই মুহুর্তে এধরনের অভিযোগ চাউর হয়ে উঠলে দলের খেলায় মনোযোগ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। পত্রিকাগুলোকেও দেশের স্বার্থে অসময়ে প্রমাণ ছাড়া এধরনের অভিযোগ না প্রকাশ করে বিশ্বকাপের পরে এধরনের খবর প্রকাশ করে দায়িত্বশীলতার পরিচয় দেওয়া উচিত ছিল।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:০৩

ঢাকাবাসী বলেছেন: বড় কর্তারা সন্ধ্যার পরই আমাদের পয়সায় খাবার জন্য বসে যান বো..ল নিয়ে আর মাগনা আমাদের টাকায় ফুর্তি করবেন, আসল কাজ করার টাইম কোথায় তাদের!

২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১০:৩৯

প্রবাসী ভাবুক বলেছেন: সেটাই! আমাদের বড় কর্তাদের অন্যায় বা কর্তব্যে অবহেলা কখনোই ধরা পড়ে না। বলীর পাঁঠা হয় চুনোপুঁটিরা।

২| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:৩৩

চাঁদগাজী বলেছেন:


ক্রিকেট একটা খেলা, তার আবার খেলোয়াড়, সেই খেলোয়াড়ের মনোবল, ঝামেলা।

২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১০:৪৫

প্রবাসী ভাবুক বলেছেন: ভাইজান, আপনার কথায় ঠিক বুঝতে পারলাম না আপনি কোনটাকে আসলে খেলা মনে করেন যার খেলোয়াড় ও তাদের মনোবল আছে। বুঝিয়ে বললে আরও অনেকে বিষয়টা জানতে পারত।

৩| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ৮:৪৮

অহন_৮০ বলেছেন: @চাঁদগাজী... ভাই আপনি কি একটু বুঝিয়ে বলবেন ক্রিকেট কি?

২২ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১০:৫৬

প্রবাসী ভাবুক বলেছেন: চাঁদগাজী ভাই, ক্রিকেটকে সম্ভবত ঝিঁঝিঁপোকা হিসেবে জানেন।

তিনি জানেন না যে এটা বর্তমানে বাংলাদেশের প্রধান খেলা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এই খেলাটাই সমগ্র বাংলাদেশকে একই বন্ধনে আবদ্ধ করতে পারে। সবাইকে আন্দোলিত করতে পারে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.