নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবনের দর্শন

পৃথিবীটা এমন একটি জায়গা যেখানে সবাই সুখী হতে চায়। কিন্তু খুব কম ব্যক্তিই সুখ উপভোগ করতে পারে। আর তাই সুখের পিছনে না ছুটে যে অবস্থায় আছেন, সেই অবস্থায়ই জীবনটাকে উপভোগ করুন।

প্রবাসী ভাবুক

সকলে মিলিয়া সাজাব সুন্দর পৃথিবীকে।

প্রবাসী ভাবুক › বিস্তারিত পোস্টঃ

প্রধানমন্ত্রীর ঘোষণা ও সাধারণের বিপদ!

২২ শে মার্চ, ২০১৫ রাত ১১:৪৩

প্রধানমন্ত্রী এক একটা নির্দেশ জারি করেন। আর পোয়াবারো হয় আওয়ামী লীগ আর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। এর আগে নাশকতাকারীদের দেখামাত্র গুলির নির্দেশ দেওয়ার সাথে সাথে শুরু হল ক্রসফায়ার আর গ্রেফতার বাণিজ্য। দেখা গেল যারাই গুলিতে আহত হয়ে হাসপাতালে ভর্তি সব নিরীহ সাধারণ জনতা। কেউ আবার বিদেশ যাওয়ার জন্য ঢাকায় এসে গ্রেফতার। যারা ক্রসফায়ারে মরল এদের বেশিভাগই রাজনীতির সাথে জড়িত নয়। আবার অনেক নিরীহ ও বিত্তশালী লোককে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দাবী অনুযায়ী টাকা আদায় করতে না পেরে ফাঁসিয়ে দিয়েছে নাশকতাকারী হিসেবে।

এদিকে নাশকতাকারীকে ধরিয়ে দিলে পুরষ্কার ঘোষণার সাথে সাথে দেখা গেল পুরষ্কারের আশায় আওয়ামীলীগের লোকজন নিজেরা আগুন দিয়ে পরবর্তীতে ধরিয়ে দিতে লাগল বিএনপি ও জামাত শিবিরের নেতাকর্মীদের। কিন্তু হাতেনাতে জনতার হাতে ধরা পড়লে দেখা যেত তারা আওয়ামী লীগের লোকজন।

আজ আবার প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, ভূমি অফিসে যারা আগুন দিবে তাদের জমি বাজেয়াপ্ত করা হবে এবং ঐ এলাকা থেকে তাদের বিতাড়িত করা হবে। এখন থেকে কোন জমির উপর আওয়ামী লীগের লোকজনের কুদৃষ্টি পড়লেই ঐ মালিকের কপাল পুড়ার সম্ভাবনা প্রবল হয়ে উঠল। সুতরাং সাধু সাবধান!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০১৫ দুপুর ১২:২৯

ঢাকাবাসী বলেছেন: কি ভয়ংকর কথা!

০৩ রা এপ্রিল, ২০১৫ বিকাল ৩:১৫

প্রবাসী ভাবুক বলেছেন: জি, ভয়ঙ্কর তো বটেই৷ তবে আধুনিক বিশ্বে এরকম ভয়ঙ্কর দেশ খুব কমই পাওয়া যাবে যেখানে সরকারি বাহিনী ও সরকারী দলের লোকজন এতটা ভয়ঙ্কর হতে পারে৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.