নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবনের দর্শন

পৃথিবীটা এমন একটি জায়গা যেখানে সবাই সুখী হতে চায়। কিন্তু খুব কম ব্যক্তিই সুখ উপভোগ করতে পারে। আর তাই সুখের পিছনে না ছুটে যে অবস্থায় আছেন, সেই অবস্থায়ই জীবনটাকে উপভোগ করুন।

প্রবাসী ভাবুক

সকলে মিলিয়া সাজাব সুন্দর পৃথিবীকে।

প্রবাসী ভাবুক › বিস্তারিত পোস্টঃ

শর্ট টাইম মেমরি লুজার!

২১ শে জুন, ২০১৫ সকাল ১০:৫৮

গত বিশ্বকাপের এমনকি এযাবতকালের যেকোন বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বিতর্কিত ম্যাচ ছিল বাংলাদেশ বনাম ভারতের কোয়ার্টার ফাইনালের ম্যাচ যে ম্যাচে পূর্বপরিকল্পিতভাবে বাংলাদেশের বিপক্ষে কিছু বিতর্কিত সিদ্ধান্ত দিয়ে ভারতকে জিতিয়ে দেওয়ার ফলে আইসিসির সভাপতির পদত্যাগের ঘটনা ঘটেছিল৷ যা ক্রিকেট ইতিহাসে আগে কখনও ঘটেনি৷

ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সাংবাদিকরা উক্ত ম্যাচ সম্পর্কে জিজ্ঞাসা করলে ভুলে যাওয়ার এমন ভাব দেখিয়েছিল যে এরকম কোন ম্যাচ সে কোনদিন খেলেছিল বলেই মনে নেই৷ বরং সে সাংবাদিকদের কাছে জিজ্ঞাসা করেছিল তাকে কোন ম্যাচের কথা বলা হচ্ছে৷

যার বিপক্ষে 'নো বল' নিয়ে চরম বিতর্ক রয়েছে সেই রোহিত শর্মা সেই 'নো বল' বিতর্কের কিছুই মনে করতে পারল না৷ অবস্হাদৃষ্টে মনে হচ্ছে, রহিত ছাত্র হিসেবেও খুব গাধা ছিল মনে হয়৷ কারন সে তো কিছু মনে রাখতে পারে না ।ব্রেন একটু কম কাজ করে আরকি !!!

এরা তো শর্ট টাইম মেমরি লুজার, কিছুই মনে থাকে না!!দুই দিন পর বাংলা ওয়াশ হইলেও তা মনে থাকবে কিনা সন্দেহ!!

ভুলে যাননি। ভুলে যাওয়ার ভান করেছেন। ওরা পরিকল্পনা করেই আসছে এ প্রসংগ আসলে ভুলে যাওয়ার ভান করবে। কাহিনী হইলো এই! তবে যতই প্রস্তুতি নিয়ে রাখুন,মনে হচ্ছে বাংলাওয়াশের বোঝা নিয়েই দেশে ফিরতে হবে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১৫ সন্ধ্যা ৭:৩২

ঢাকাবাসী বলেছেন: আশা করি বাংলাওয়াশই হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.