নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছু না

আমি মুরগি

ছি!! তোমার নাম মুরগি কেন?? এখনো যে মানুষ হতে পারিনি। এখনো যে মিথ্যা বলি। এখনো আমি লোভি। মানুষ তো এরকম হতে পারে না!!

আমি মুরগি › বিস্তারিত পোস্টঃ

সমকামিতা বাহ!!

২৮ শে জুন, ২০১৫ রাত ৩:১৯

ফেসবুকে অনেকেই রংধনুর ইফেক্ট এ ছবি আপ করছেন। অনেকেই জেনে অনেকেই না জেনে। সমকামিতা আইন পাস হওয়ার কারনে আসলে এই ব্যাপারটা এই ভাবে সেলিব্রেট করা হচ্ছে।
ছেলের সাথে ছেলের বিয়ে অথবা মেয়ের সাথে মেয়ের বিয়ে এটাই মুলত সমকামিতা। মুসলমান দের জন্য যা একদম হারাম। এর চেয়ে জঘন্য বা লজ্জার কাজ কি আর হতে পারে?
এখন, আপনি মুসলমান হয়ে এটা কিভাবে সাপোর্ট করেন? ছি!! আজ অনেক কাছের অনেক গুলো বন্ধুদের শুধু এই কারনে আনফ্রেন্ড করে দিলাম। অনেকেই না বুঝেই এরকম ছবি আপ করেছে। তাদের যখন আমি ইনবক্স করলাম তারা ছবিটা সরিয়ে ফেলেছে। আপনি যদি মুসলিম হয়ে থাকেন দয়া করে একটু থামেন।
একটা আপুর এরকম ছবি দেখে ইনবক্স করলাম। আপনি কি সমকামিতা সাপোর্ট করে ছবিটা দিয়েছেন??
আপুঃ অবস্যই।
আমি সাথে সাথে আনফ্রেন্ড করে দিতে বাধ্য হলাম। অনেকেই এত যুক্তি দিয়েছে আমায় আমি সত্যি না হেসে পারলাম না। ওদের যুক্তি দেখে মনে হয় আল্লাহ্‌র চেয়ে বেশি বোঝে অথবা বেশি যুক্তি জানে (নাউজুবিল্লাহ)।
সমকামিতা নিয়ে কিছু দলিল নিচে দিলামঃ
অবশ্যই ইসলামে homosexuality সম্পূর্ণ হারাম। এবং স্বাভাবিক ব্যভিচারের চেয়েও খারামপ।
লুত (আ) এর কওমকে (Sodom আর Gomorrah নগরী) আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন যেসব কারণে এর মধ্যে সমকামিতা ছিল একটি।
আমি এখানে কুরআনের আয়াত আর হাদিসগুলো উল্লেখ করছিঃ
* "এবং আমি লূতকে প্রেরণ করেছি। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ।" (আরাফ ৭:৮১-৮২)
* "সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর?
এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়।" (শুয়ারা ২৬:১৬৫-১৬৬)
* "স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা কেন অশ্লীল কাজ করছ? অথচ এর পরিণতির কথা তোমরা অবগত আছ! তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অতঃপর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম।" (কুরআন 27:54-57)
হাদিসঃ
# "ইবনে আব্বাস বলেন, রাসুল (স) বলেছেন, তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করত তা করছে, তবে হত্যা কর যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও।" (আবু দাউদ 38:4447)
# "আবু হুরাইরা (রা) থেকে বর্ণিত, রাসুল (স) বলেন, এক পুরুষ আরেক পুরুষের সাথে বা এক নারী আরেক নারীর সাথে ঘুমাতে পারবে না লজ্জাস্থান ঢাকা ব্যতীত। তবে ব্যতিক্রম করা যাবে, শিশু আর পিতার ক্ষেত্রে... রাসুল (স) ৩য় আরেকজনের কথা বলেছিলেন কিন্তু আমি ভুলে গিয়েছি।" (আবু দাউদ, 31:4008)
# "জাবির (রা) থেকে বর্ণিত, রাসুল (স) বলেছেন, আমি আমার কওমের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা আশঙ্কা করি সেটা হল লুতের কওম যা করত সেটা যদি কেউ করে... " (তিরমিজি, 1457)
সমকামীদের শাস্তি কী সেটা দেখা যাক। হাদিস আমাদের জানাচ্ছেঃ
# "ইবনে আব্বাস বলেন, অবিবাহিত কাউকে যদি সমকামিতায় পাওয়া যায় তাহলে তাঁকে পাথর মেরে হত্যা করতে হবে।" (আবু দাউদ, 38:4448 )
# "যে কাউকে লুতের কওমের মতো করতে দেখলে যে দিচ্ছে আর যে পাচ্ছে দুজনকেই হত্যা কর।" (তিরমিজি 1:152)
# "ইবনে আব্বাস (রা) থেকে বর্ণিত, রাসুল (স) বলেছেন, অভিশপ্ত সে যে কিনা কোন পশুর সাথে সেক্স করে, আর অভিশপ্ত সে যে কিনা সেটা করে যা লুতের সম্প্রদায় করত।" (Ahmad:1878)
# "ইবনে আব্বাস (রা) বলেন, আলী (রা) তাঁর সময়ে ২ জন সমকামীকে পুড়িয়ে দেন। আর আবু বকর(রা) তাদের উপর দেয়াল ধ্বসিয়ে দেন।" (মিশকাত, খণ্ড ১, পৃষ্ঠা ৭৬৫, প্রস্তাবিত শাস্তি)

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৮ শে জুন, ২০১৫ রাত ৩:৪৫

নতুন বলেছেন: সমকামিতা অনেকটাই জন্মগত বৈশিষ্ট এটা কারুর চয়েস না।

যেমন মানুষ বাহাতী হয়, মানুষ বামন হয়, মানুষ ৬ আঙ্গুল, ঠোটকাটা, তালুকাটা...

যদি সমকামিতা জন্মগত হয়ে থাকে তার জন্য তো দায়ী সৃস্টকত তাই না? তবে তাদের উপরে তিনি এতো ক্ষ্যাপা কেন?



ছবিতে ১জন সবচেয়ে খাটো এবং সবচেয়ে লম্বা মানুষ তাইনা? এদের কে বানাইছে? সৃস্টিকত তাইনা?

তবে সমকামিতা জন্মগত হতে পারেনা কি?

২৮ শে জুন, ২০১৫ সকাল ৯:৫৮

আমি মুরগি বলেছেন: যারা মুসলিম তাদের অনেকে অন্ধ হয়েও জন্মগ্রহণ করে। তারাও তো নামাজ পড়ে? ধরেন জিনগত কারনে কেউ সমকামীর প্রতি আকৃষ্ট, কিন্তু আল্লাহর ভয়ে সে সে এগুলো করছে না। এটাই তো ভাই পরীক্ষা। অন্য ধর্মে এটা সাপোর্ট করে কিনা আমি জানি না। কিন্তু আমাদের দেশের মুসলমানরা কেন এটা সাপর্ট করবে??

২| ২৮ শে জুন, ২০১৫ সকাল ৭:৫১

ভয়ংকর বিশু বলেছেন: আমেরিকা শরিয়া আইন মানে না, বরং শরিয়ার দেশের লোকজন আমেরিকায় রিফিউজি ভিসায় নাগরিকত্ব ভিক্ষা করে।তাই আমেরিকার আইনের গুনাগুন শরিয়া আইন দিয়ে যাচাই করা বলদের লক্ষন।

২৮ শে জুন, ২০১৫ সকাল ১০:০১

আমি মুরগি বলেছেন: আমারিকায় কয়টা মুসলমান আমার আমার দেশে কত জন!! খুব লজ্জাজন ব্যাপার!!

৩| ২৮ শে জুন, ২০১৫ রাত ১১:৪১

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: সমকামিতা জন্মগত ! দেশে কি বলদের সংখ্যা বেড়ে গেল নাকি !! যত্তসব আজে বাজে কথা !

আল্লাহ পাক আমাদের এই মারাত্মক গোনাহ থেকে বেচে থাকার তৌফিক দান করুন, আমিন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.