নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছু না

আমি মুরগি

ছি!! তোমার নাম মুরগি কেন?? এখনো যে মানুষ হতে পারিনি। এখনো যে মিথ্যা বলি। এখনো আমি লোভি। মানুষ তো এরকম হতে পারে না!!

আমি মুরগি › বিস্তারিত পোস্টঃ

কিছু মানুষ!! হয়তো বা আপনি!!

২৯ শে জুন, ২০১৫ দুপুর ২:৫৫

কিছু মানুষ এই পৃথিবীতে খুব খুব অসহায়। ওদের টাকা পয়সার দরকার নেই, নেই অনেক বড় কিছুর। ছোট্ট একটা জিনিষ ওদের চাই, তা হল এটেনশন!! হ্যা, ওদের নিয়ে কেউ একটু ভাবুক, কথা বলুক অথবা একটু অপেক্ষা। না আমি প্রেম এর কথা বলছি না।
আমাদের চারপাশে এরকম অনেক ছেলে মেয়ে আছে। হতে পারে আপনার কলিগ, সহপাঠী অথবা বন্ধু। আমি আপনি হয়তো তাদের কখনো খুজে পাব না। কারন আমরা তো অনেক ব্যাস্ত। ওদের গায়ে দুর্গন্ধ নেই, ওদের গায়ের জামাটাও ধোয়া। তবুও কিভাবে যেন ওরা একা হয়ে যায়। পার্টিতে কখনোও ওদের প্রিয় গান বাজানো হয় না বা কেউ জানেই না প্রিয় গান কি। যখন কিছু বলতে চায়, তখন পাশ থেকে কেউ হয়তো বলে উঠে "এই চুপ করবি?" যেন ওরা আবহেলার পাত্র।
ওরা চুপ করে আপনাকে ফ্লোর দিয়ে চলে যাবে। নিজে কষ্ট পাবে কিন্তু আপনাকে কখনো বুঝতে দিবে না। বিভিন্ন কাজে এমন ভাবে পাশ কাটিয়ে যাবে, আমরা বুঝতেই পারব না। ওরা হয়তো একা কথা বলে অথবা কাদে রাতের আধারে লুকিয়ে লুকিয়ে। মুখ ফুটে চিৎকার দিয়ে বলতে পারে না, "এই শোন আমায় তোমাদের সাথে নাও। আমিও যাব। আমিও খেলব। আমিও সাহায্য করব। আমিও পারব।"

এই পৃথিবীতে মানুষকে সবচেয়ে আঘাত করা যায় কথা দিয়ে, আবার এই কথা দিয়ে জয় করা যায় সবার মন। এরকম কাউকে খুজে পেলে একটু সঙ্গ দিয়েন, বুঝতে দিয়েন আপনি আছেন তার পাশে। কি দিবেন তো?? আমিও দিব!!

fb id: http://facebook.com/itsmurgi

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুন, ২০১৫ বিকাল ৩:১৪

চাঁদগাজী বলেছেন:

মনে হয়, আপনি নিজের সমস্যা বুঝতে পেরেছেন; এখন তার সমাধান করুন।

২৯ শে জুন, ২০১৫ বিকাল ৩:১৭

আমি মুরগি বলেছেন: আমি ঠিক আছি। তবে অনেকই ঠিক নাই। তাদের জন্য লিখাটা!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.