নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছু না

আমি মুরগি

ছি!! তোমার নাম মুরগি কেন?? এখনো যে মানুষ হতে পারিনি। এখনো যে মিথ্যা বলি। এখনো আমি লোভি। মানুষ তো এরকম হতে পারে না!!

আমি মুরগি › বিস্তারিত পোস্টঃ

অাপু একটু থামেন,ভাই আপনিও থামেন!

০১ লা জুলাই, ২০১৬ রাত ৯:২৪

ভাই থামেন, আপু আপনিও থামেন। অনেক বড় সেলিব্রেটি বলে যা খুশি তাই বলতে পারেন না। একটু লজিকও মাথায় রেখেন?
আলম ভাই (কথিত হিরো আলম) তিনি মিউজিক ভিডিও বানিয়ে তার সিডি চ্যানেল এ ছাড়েন কারন এটা তার একটা শখ। youtube এ তার ভিডিও আসার পর সবাই যা খুশি তাই বলে হাসা হাসি করছেন। উনার কাজ নিন্মমানের তাই বলে আপনি বলতে পারেন না উনি কখনো মডেল হতে পারবেন না।
একটা সিম্পল ব্যাপার ভাবুন, উনার ভিডিও গুলতে কে direction দেয়?? উনি নিজেই।ত, এর চেয়ে আর কি ভাল চান? আপনি ওর চেয়ে ভাল বানিয়ে দেখান।
যারা বলেন উনি কালো উনার অভিনয় হয় না তাদের বলছি, এদেশে টাকার জোরে যদি Ananta CIP (অনন্ত জলিল) অভিনয় করতে পারে, যদি কালো হয়ে হাসান মাহামুদ অভিনয় করতে পারে তাহলে হিরো আলমের ক্ষেত্রে আপনার সমস্য কি?
যে সব ছেলেরা ফেসবুকে অনন্ত জলিল নিয়ে ফ্যান করত তাদের আজ দেখি তার পেজে কমেন্ট করে, ভাই আপনার সাথে একটা সেলফি তুলতে চাই।
উনি অভিনয় পারে না?? এদেশে একটা মানুষের নাম বলুন যিনি অভিনয় পারেন।? আমি দেখতে চাই কয়টা অস্কার উনি পেয়েছেন। আমাদের দেশের মেয়ে অভিনেত্রীরা মুখে কিছু আটা মেখে ক্যামেরার সমনে শুধু ন্যাকামি ছাড়া কিছুই করে না।
জেমস বন্ডের নাম শুনেছেন? (০০7 এর সিরিস গুলা কেন এট হিট আর আলচিত তা জানতে গুগল করুন), যে কেউ চাইলেই জেমস বন্ডের মুভিতে অভিনয় করতে পারে না। এঞ্জেলিনা জলি চাইলেই বন্ড গার্ল হতে পারবে না। বন্ড গার্লএর কিছু রুলস আছে আর আমেরিকানরা রুলস মেনে চলে। 007 সিরিজে একটা কালো মেয়ে দেখতে পাবেন। কালো হলেও অনেক মভিতে দেখা যায় চেহারা ভাল বা হট বোম্ব। কিন্তূ অই মেয়েটার এসব কিছুই নাই। তার পরেও কেন জেমস বন্ডের নায়িকা হিসেবে নিল? কারম পাহাড় সমান উচ্চতা থেকে মেয়েটা উলটা ডিকবাজি দিয়ে পানিতে সাই করে নেমে গেল। আর এটা একটা রিয়েল শর্ট। আমাদের দেশের একটা নায়িকাকে দেখান যারা এই শর্ট দিতে পারবে? একটা নাম আপনি পারলে বলুন?? আমাদের নায়িকা গুলোতো সাতারই পারে না।
Tom Cruise মিশন impossible এর জন্য Burj Khalifaa অত উপর থেকে লাফ দিয়েছে। বাংলাদেশ এ এরকম একটা ফিটনেস আলা নায়ক দেখান আপনি??
Salman Khann কোমল পানিও এর বিজ্ঞাপনের জন্য ৫০ বছর বয়সেও আকাশ থেকে প্যারাসুট দিয়ে লাফ দিয়েছেন। আমাদের কোন হিরো এমন করেছেন? আমাদের দেশ এ ন্যাকামিটা অভিনয়।
যেসব মডেলরা তাকে নিয়ে হাসছেন, তাদের বলি, প্রথম যেদিন ক্যামেরার সামনে গিয়েছিলেন আপনার সব শর্ট একবারে অকে হয়েছিল?? জন্ম থেকেই আপনি অভিনয় শিখে ফেলছিলেন?? শুটিং সেটেতো আমি নিজেও যাই। অনেক বড় actor রা একটা ডায়লগ দিতে কত সময় নেন আমি জানি।
আর্ট ফ্লিম দেখেন? আমি দেখি। ইন্ডিয়ানরা এমন সব রিয়েল আর্ট ফ্লিম বানায় যা দেখলে ৩ দিন থেকে ১ মাস ব্যাপি ঘোরের ভিতর থাকবেন। অন্য কিছু আর আপনার মাথায় আসবে না। আমাদের এরকম ফ্লিম হয়? একটা নাম বলুন তো শুনি??
আপনার কত ফলোয়ার আছে?? youtube এ ভিডিও দিলে কতজন দেখে?? অনেক পোলাপানদের দেখি ভিডিও লিংক fb তে শেয়ার দিয়ে প্লিজ দেখুন প্লিজ দেখু লিখতে লিখতে কিবোর্ড এর p বাটন নষ্ট করে ফেলছেন।অনেক আমার ইনবক্সে লেখেন ভাই একটু শেয়ার দেন না লিঙ্কটা, ভাই ভিডিও টা দেখে জানান কেমন হয়ছে। ১ মাস পর লিংকএ ক্লিক করে দেখি ভিউয়ার মাত্র ১০০ জন/২৫০ জন।
আর হিরো আলমের ভিডিও ৬০ হাজার থেকে ১ লক্ষ ৯১ হাজার (প্রায় ২ লক্ষ ভিউয়ার আছে)। ইদের অফিসিয়াল নাটক গূলাও এত হিট পায় না।
যে দেশে গুনি মানুষদের কোণ দাম নেই সে দেশে একজন নতুন উঠতে যাওয়া মানুষ কিভাবে দাম পাবে?? আমরা এমনই এক দেশে বাস করি যেখানে একজন singer একটা এ্যালবাম বের করতে পারেনা। বের করলেই তো কেউ কিনবে না। সবাই তো নেট থেকে অথবা বন্ধুর পিসি থেকে কপি করে নিবে ( আমিও এটার বাইরে না)। আমেরিকাতে সবাই অনলাইন থেকে কিনে গান শুনলেও সবাই তাদের প্রিয় singer দের এ্যালবাম অবস্যই কেনে।
Rihanna একটা গান বের করবে আর তার ফ্যানরা এ্যালবাম কিনবে না তা হতে পারে না।
এমনি একটা দেশে বাস করি যেখানে একজন শখ করে কিছু করতে পারবে না।
আপনার হিরো আলমের কিছু ভাল লাগে না? তাহলে দেখেন না। ব্যাস শেস। আপনি তো একজনকে থামিয়ে রাখতে পারেন না... আপনি কিভাবে বলেন যে তাকে দিয়ে কিছু হবে না?? আপনি কি জ্যোতিষী? ও অভিনয় পারে না আপনি খুব পারেন??
এই হিরো আলমকে নিয়ে যদি Mostofa Sarwar Farooki ভাই একটা নাটক বা TVC বানায়, তাহলে কি কেউ তাকে আটোকাতে পারবে??
আর আমাদের দেশের মানুষের অনেক চুলকানি আছে, নিজে একলাইন লিখতে পারে না কিন্তু অন্যদেরটা মুছতে যায়।
ভাই আলম, আমি জানি না আমার লিখাটা আপনার কাছে যাবে কি না? আপনি থেমে যেয়েন না। বিজ্ঞানি গ্যালিলিও যখন বলেছিল পৃথিবী ঘোরে তখন সবাই পাগল বলেছিল, তিনি জেলেও গিয়েছিলেন। এই পৃথিবীতে কেউ আপনার পাশে আসুক, আর না আসুক, একটা ছেলে আপনার পিছনে আছে। এগিয়ে যান। একদিন না একদিন আপনার ভিডিও ভাল হবে।
( coppy করলে শুধু নাম দিবেন না, দয়া করে ফেসবুক লিংটাও দিয়েন। https://fb.com/itsmurgi )

মন্তব্য ৩ টি রেটিং +৩/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০১ লা জুলাই, ২০১৬ রাত ৯:৩৩

সুমন কর বলেছেন: হুম, ভালো বলেছেন। +।

২| ০১ লা জুলাই, ২০১৬ রাত ১০:৩৫

নীলাকাশ ২০১৬ বলেছেন: হিরো আলম তো তাও মানুষ। যে অবস্থা, তাতে দেখব কোনদিন একটা ছাগলকে নিয়েও তিনটা সুন্দরী নায়িকা ফালাফালি করছে আর তাই নিয়ে একটা মিউজিক ভিডিও বানিয়েছে।

মেয়েগুলো এখন খুব সস্তায় পাওয়া যাচ্ছে।

৩| ০১ লা জুলাই, ২০১৬ রাত ১০:৫০

শায়মা বলেছেন: আমিও অবশ্য তার ভিডিও দেখে এটাই ভাবছিলাম। তার ইচ্ছা হয়েছে সে নিজের পয়সায় সেটা বানিয়েছে, তার ইচ্ছা হয়েছে সে তার ইউ টিউবে দিয়েছে!!!!!!!!! ভালো হোক, খারাপ হোক তার ব্যাপার। তার জ্ঞান বুদ্ধি শখ ইচ্ছায় যা কুলিয়েছে সে করেছে তাতে কার কি!!!!!!!!!!!!!

কত মানুষ যে রেস্টুরেন্টে গেছি সেল্ফি, পড়তে গেছি হেল্পী, মরতে গেছি কুলপি পটল তুলে তখনও কি হাস্যকর হয় না!!!!!!!!!


হিরো আলমের জন্য শুভকামনা!!!!!!! :)

তোমাকেও অনেক অনেক থ্যাংকস ভাইয়া!:)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.