নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শ্রাবনের বৃষ্টিস্নাত স্বপ্নমত্ত এলোমেলো তরুনের হাতে নীল রঙের আল্পনা যেখানে দু ফোটা অস্রুর মাখামাখি আর তার সানগ্লাসের আড়ালে কিছুটা অনুভূতি যা কিনা সানসেটে বসে থাকা এক টুকরো রোদ অতঃপর তার হাতে থাকা উপন্যাসের শেষ পৃষ্ঠায় এসে দেখা দিল একটি শুকনো গোলাপ পাপড়ি

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র

ল্যাম্পপোস্টের হলুদ সোডিয়াম আলোয় ভিজতে থাকা তরুন যার আছে আকাশে ওড়ার স্বপ্ন।সে গোধূলী ভালোবাসে।আর ভালোবাসে সন্ধ্যাকালে বাসের জানালার পাশের সিট টা কে।আচ্ছা আপনি কি তার মত ঝুম বৃষ্টিতে এক কাপ কড়া লিকারের চিনি ছাড়া লাল চা ভালোবাসেন??

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র › বিস্তারিত পোস্টঃ

Annual sports & cultural day of WE. School

১৭ ই জানুয়ারি, ২০১৬ রাত ৮:৪৩



প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো উই ফাউন্ডেশনের বার্ষিক ক্রীড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার দিনব্যাপী এ আয়োজনে অংশ নেয় উই ফাউন্ডেশন স্কুলের ৬৪জনশিক্ষার্থী। মহাখালীর টিএন্ডটি মাঠে সকাল ১০টায় শুরু হয়ে অনুষ্ঠান চলে বিকেল পাঁচটা পর্যন্ত।

সুরা ফাতিহা পাঠের পর জাতীয় পতাকা উত্তোলন ও সবাই মিলে জাতীয় সঙ্গীত গেয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর উই ফাউন্ডেশন স্কুলের সব শ্রেণীর ছাত্র-ছাত্রীরা অংশ নেয়মজার সব খেলার প্রতিযোগিতায়। এরপর ছিলো তাদেরই অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
উদ্যোক্তা ও চেয়ারম্যান আসিব অভি বলেন খেলাধুলা পড়াশোনার জন্য উৎসাহ দিতে সবচেয়ে বড় হাতিয়ার। তিনি আরও বলেন এটা বাচ্চাদের গতানুগুতিক জীবনে উৎসাহের সঙ্গে সঙ্গে প্রতিযোগিতামূলক সমাজে যুদ্ধ করার শক্তি সঞ্চয় করতে সাহায্য করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের লেকচারার নাদিয়া তারিক, সিএও এপিক এয়ারওয়েজের ইমরান আসিফ, বিজিএমইএ সভাপতি শহীদ আজিম, ট্র্যান্সকমফুডস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ও নির্বাহী কর্মকর্তা আক্কু চৌধুরী, টেলিভিশন ব্যক্তিত্ব আব্দুন নূর তুষার, ব্যাংকন ফুডস লিমিটেডের জেনারেল ম্যানেজার(ব্যবস্থাপক) কাজী তানভির আক্তার, সংবাদ ব্যক্তিত্ব সেলিনা মোমেন, ব্র্যাক আড়ংয়ের জেনারেল ম্যানেজার রাজেশ খুজারিয়া।

এ ছাড়াও ছিলেন উই ফাউন্ডেশন এর অনিক রায়হানুস সাকিব, জাহিরুল ইসলাম রিয়াদ, সামস হাসান কাদির ও ফারহা দিবা কাশপি। পুরো আয়োজনের রেডিও পার্টনারছিলো কালারস এফএম ১০১.৬

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই জানুয়ারি, ২০১৬ রাত ৮:৫১

চাঁদগাজী বলেছেন:


উই স্কুলটা কি ধরণের স্কুল?

ছবিগুলো একটু ভীতিকর

২২ শে জানুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:১৩

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র বলেছেন: non-profit organization. উই স্কুল এটির ই অন্ত্রগত।এখানে গরীব শিশুদের বিনামূল্যে শিক্ষা দেওয়া হয়।আর ছবিগুলো আমার ব্যক্তিগত ক্যামেরায় তোলা দেখেই বন্ধুত্বসুলভ একটা চিত্র ভেসে উঠেছে।অরেঞ্জ ড্রেস পড়া যাদেরকে দেখছেন এরা ঊই এর মেম্বার কাম ভলিণ্টিয়ার।আপনি নিচের লিংকে যেতে পারেন।এটি উঈ স্কুল সম্পর্কে একটি নিউজ।
http://www.daily-sun.com/magazine/details/108143#st_refDomain=www.facebook.com&st_refQuery=/

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.