নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শ্রাবনের বৃষ্টিস্নাত স্বপ্নমত্ত এলোমেলো তরুনের হাতে নীল রঙের আল্পনা যেখানে দু ফোটা অস্রুর মাখামাখি আর তার সানগ্লাসের আড়ালে কিছুটা অনুভূতি যা কিনা সানসেটে বসে থাকা এক টুকরো রোদ অতঃপর তার হাতে থাকা উপন্যাসের শেষ পৃষ্ঠায় এসে দেখা দিল একটি শুকনো গোলাপ পাপড়ি

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র

ল্যাম্পপোস্টের হলুদ সোডিয়াম আলোয় ভিজতে থাকা তরুন যার আছে আকাশে ওড়ার স্বপ্ন।সে গোধূলী ভালোবাসে।আর ভালোবাসে সন্ধ্যাকালে বাসের জানালার পাশের সিট টা কে।আচ্ছা আপনি কি তার মত ঝুম বৃষ্টিতে এক কাপ কড়া লিকারের চিনি ছাড়া লাল চা ভালোবাসেন??

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র › বিস্তারিত পোস্টঃ

ব্রেইন কন্ট্রোলার

০১ লা মার্চ, ২০১৬ সকাল ১১:১১

জন কিটস এর এক কবিতায় নায়ক নায়িকা কে বলছে "মানুষের সবচেয়ে বড় শক্তি কল্পনা শক্তি..তুমি আমাকে হয়তো ভালোবাসোনা কিন্তু আমি তোমাকে রোজ ভালোবাসি..তোমার আদ্র শরীরের প্রতিটি ভাজের ঘ্রান আমার চেনা"
সে কিন্তু মিথ্যা বলেনি...কিভাবে??
আপনি যখন কারো হাত স্পর্শ করেন তখন সেই খবর টা ব্রেনে চলে যায়।ব্রেন যখন বলে তুমি বিপরীত লিংগের হাত স্পর্শ করেছো তখন আপনার হৃদস্পন্দন বেড়ে যাবে। আপনার কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে থাকবে যদি সেটা প্রথমবার ঘটে থাকে। আপনার ঠোট শুখিয়ে যাবে।
এসব কেন হচ্ছে?? কেননা আপনার ব্রেন কে বলা হয়েছে বা বোঝানো হয়েছে আপনি কোন কোমল ত্বকের স্পর্শ পেয়েছেন।
এখন বিষয়টা হচ্ছে সকল অনুভূতি গুলোই ব্রেন আউটপুট হিসেবে ডিসপ্লে করছে। এখন মজার ব্যাপারটা হলো আপনি কোন কোমল ত্বকের স্পর্শ ছাড়াই তার ফিলিংস টা নিতে পারবেন।তার জন্য যেটা করতে হবে সেটা হলো নিজেই নিজেকে বোকা বানাতে হবে। আপনি কল্পনা করে ব্রেন এ ইনপুট করবেন যে আপনি কোন বিপরীত লিঙ্গ ধারণকারী বা কারিণীর সংস্পর্শ এ এসেছেন।আপনার ব্রেন তখন আউটপুট হিসেবে সেই ফিলিংস গুলো দিতে থাকবে। এটাকে বলা হয় ব্রেইন হ্যাকিং বা কন্ট্রোলার।একপ্রকার মেডিটেশন। এটা সিম্পল কোন কল্পনা শক্তি নয়। ব্রেইন কন্ট্রোল এর মাধ্যমে আপনি যে কোন পরিবেশ ক্রিয়েট করতে পারবেন।
পুরো প্রক্রিয়া টাই ব্রেন কে ধোকা দেওয়া।অনেক সন্ন্যাসী বিশেষ করে সন্ন্যাসিনী রা ব্রেইন কন্ট্রোল এর মাধ্যমে তাদের যৌন চাহিদা মেটাতেন।
তবে এ ক্ষমতা সবার আয়ত্ত করা সম্ভব হয় না।
তবে কিছু পদ্ধতি আছে।আমাদের ব্রেইন কাজ করে বা ইনপুট গ্রহন করে পাচ টি ইন্দ্রিয়ের মাধ্যমে।এই পাচ ইন্দ্রিয় এর কার্যক্রম কে সাময়িক ভাবে বন্ধ করে কেবল ষষ্ঠ ইন্দ্রিয় এর মাধ্যমে ব্রেইন কে ধোকা দেয়া যায়। এভাবে আপনি মাইনাস তাপমাত্রা তেও ঘামতে পারবেন অথবা চরম গরমে হীমশীতল বাতাস ও অনুভব করতে পারবেন।
তবে ব্রেইন হ্যাকিং এর চেষ্টা বলতে গেলে খুবি বিপজ্জনক।
এতে মৃত্যুর সম্ভাবনা বেড়ে যায়।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০১ লা মার্চ, ২০১৬ দুপুর ১২:১৪

বিজন রয় বলেছেন: দরকার নেই।

২| ০১ লা মার্চ, ২০১৬ দুপুর ১২:৩০

আরণ্যক রাখাল বলেছেন: ইন্টারেস্টিং!
থাক! টাচ করে ফিলিং চাই! :P

৩| ০১ লা মার্চ, ২০১৬ দুপুর ১২:৩৩

ব্রেক ইভেন পয়েন্ট বলেছেন: এ সংক্রান্ত কোন বই ?

৪| ০৪ ঠা মার্চ, ২০১৬ রাত ৮:২৯

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র বলেছেন: ধন্যবাদ পড়ার জন্য।

৫| ০৪ ঠা মার্চ, ২০১৬ রাত ৮:৩৩

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র বলেছেন: এ সম্পর্কিত কোন বই এখনো আমার পড়া হয়নি।তবে কয়েকটা আর্টিকেল পড়েছি। তবে কোন বইয়ের সন্ধান পেলে অবশ্যই জানাবো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.