নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শ্রাবনের বৃষ্টিস্নাত স্বপ্নমত্ত এলোমেলো তরুনের হাতে নীল রঙের আল্পনা যেখানে দু ফোটা অস্রুর মাখামাখি আর তার সানগ্লাসের আড়ালে কিছুটা অনুভূতি যা কিনা সানসেটে বসে থাকা এক টুকরো রোদ অতঃপর তার হাতে থাকা উপন্যাসের শেষ পৃষ্ঠায় এসে দেখা দিল একটি শুকনো গোলাপ পাপড়ি

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র

ল্যাম্পপোস্টের হলুদ সোডিয়াম আলোয় ভিজতে থাকা তরুন যার আছে আকাশে ওড়ার স্বপ্ন।সে গোধূলী ভালোবাসে।আর ভালোবাসে সন্ধ্যাকালে বাসের জানালার পাশের সিট টা কে।আচ্ছা আপনি কি তার মত ঝুম বৃষ্টিতে এক কাপ কড়া লিকারের চিনি ছাড়া লাল চা ভালোবাসেন??

শেখ আশিক রোশানরাজ সরকার জুনিয়র › বিস্তারিত পোস্টঃ

A New Face in Dhanmondi 32

০১ লা মার্চ, ২০১৮ সন্ধ্যা ৭:৫০

ছেলেটার নাম জানা নেই..এক দুই মাস ধরে ৩২ নাম্বারে দেখছি..ছেলেটি শারীরিক প্রতিবন্ধী এবং কথা বলতে পারেনা..কিন্তু খুব সুন্দর করে হাসতে পারে..সব সময় মুখে হাসি টা ধরে রাখে..

প্রথম দেখায় তাকে ভিক্ষুক ভেবে ভুল করবেন না..সে একজন বিজনেস ম্যান..ফুল বিক্রেতা..সে আপনার কাছে ফুল বিক্রি করতে আসবে..১০ টাকা একটি ফুলের জন্য..আপনি যদি ফুল না নিয়ে টাকা দিতে যান সে কখনোই সেটা নিবে না..দরকার হলে চলে যাবে..কিন্তু কোন সাহায্য নিবেনা..আমার কাছে আসার পর জোর করেও ২০ টাকা দিতে পারিনি..পরে দুটো ফুল নিতে হয়েছিলো..
জীবনের অনেক সামান্য কিছু না পাওয়ার হতাশার ভারে আমরা নুয়ে পড়ি..আর এরা দেখুন কিভাবে অল্প কিছুকে অবলম্বন করে মাথা উচু করে জীবন টা পাড় করে দিচ্ছে..স্যালুট

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা মার্চ, ২০১৮ সন্ধ্যা ৭:৫৬

চাঁদগাজী বলেছেন:


খারাপ না, যদি আয়টুকু সে পায়; দেখুন কোন চক্র ওকে ব্যবহার করছে কিনা!

২| ০১ লা মার্চ, ২০১৮ রাত ১০:০৯

দিশেহারা রাজপুত্র বলেছেন: অনুপ্রেরণা হয়ে থাকবে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.