নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জাবের তুহিন

আছি । আমি আছি ।

জাবের তুহিন › বিস্তারিত পোস্টঃ

দুটি বিচ্ছিন্ন ঘটনা ( ছিরিয়াসলি নিবেন না )

১৬ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৪

বিসিবি এর সভাপতিরে এখন আমার চুমাইতে ইচ্ছা করতেছে । পিসিবি এর সাথে কেমন আচরণ হবে এই ডাইলগটা চরম লাগছে । এইরকম আচরণ আগেই করা উচিত ছিল । পরে হইলেও হইল । প্রতিদিন কিছু না কিছু ঘটতেছে । পুলিশ কিডন্যাপ হয় সেনা মারা যায় এরপর ও কেমনে অর্থাৎ কন চাইলের ভাত খাইয়া এই কথা কয় পাকিস্তান নিরাফদ । পাকিস্তানের ক্রিকিটাররাই ঐখানে নিরাফদ না । হালার দুই গালে তিনটা চটকানা মারা দরকার । হালা ভুদাই ।

এইটা গেল একটা । সামনে পাকিস্তান আর ইন্ডিয়া যুদ্ধ হওয়ার বিশাল উজ্জ্বল সম্ভাবনা রয়েছে । তারা যুদ্ধ করতে থাকব . মাঝাখান দিয়া আমরা আমাদের সেনা পাঠাইয়া দুই দেশের দখল নিব । ইন্ডিয়া দিব শেখ হাসিনারে , বাংলাদেশ বেগম খালেদা জিয়ারে আর পাকিস্তান দিব আমাদের চির যৌবনময় এরশাদ চাচারে । এর ফলে দেশে শান্তি বিরাজ করিবে । তবে ছাত্রদের জন্য দুঃখের দিন হবে । কারণ তারা হরতাল সামাজিক বইয়ে ইতিহাস অধ্যায়ে দেখবে । আফসোস ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৯

যাযাবরমন বলেছেন: ইন্ডিয়া দিব শেখ হাসিনারে , বাংলাদেশ বেগম খালেদা জিয়ারে আর পাকিস্তান দিব আমাদের চির যৌবনময় এরশাদ চাচারে
বন্টন ঠিক হয় নাই-
ইন্ডিয়া দিব শেখ হাসিনারে , ঠিক আছে তবে বাংলাদেশ দিতে হবে চির যৌবনময় এরশাদ চাচারে আর পাকিস্তান দিব খালেদারে।

১৬ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৫৩

জাবের তুহিন বলেছেন: ভুলের জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা প্রার্থী ।

২| ১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:০০

wrongbaaz বলেছেন: যাযাবরমন বলেছেন: ইন্ডিয়া দিব শেখ হাসিনারে , বাংলাদেশ বেগম খালেদা জিয়ারে আর পাকিস্তান দিব আমাদের চির যৌবনময় এরশাদ চাচারে বন্টন ঠিক হয় নাই- ইন্ডিয়া দিব শেখ হাসিনারে , ঠিক আছে তবে বাংলাদেশ দিতে হবে চির যৌবনময় এরশাদ চাচারে আর পাকিস্তান খালেদারে। >>>হইলনা, হইলনা, ইন্ডিয়া দিব এরশাদ কাকুরে, তার যৌবন টিকাইয়া রাখতে বলিউডের নাঙাদের দরকার হইবেক, আর হাছিঃনা-খালেদা যুগলরে পাকিতে, তিনারা যুদ্ধ বালুভাসেন কিনা! আর বাংলাদেশ আমাদের হাতেই রাইখা দিপ। সুখে শান্তিত দিন কাটাবক।

১৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:১৬

জাবের তুহিন বলেছেন: ইহাও যুক্তি সঙ্গত ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.