নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জাবের তুহিন

আছি । আমি আছি ।

জাবের তুহিন › বিস্তারিত পোস্টঃ

কিছু বিষয় দৃষ্টি কটু X((X((

০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ১:২৩

১।

স্বঘোষিত ব্লগার ইমরান সাহেবের হরতাল বিরোধী আন্দলনের কথা শুনলেই হাসি পায় । পুলিশি পাহারায় কি জে হরতাল বিরোধী মিছিল করেন উনি তা উনিই জানেন । জনসাধারণের এই রকম নিরাপত্তা লাগে না আন্দোলনে । তারা নিজেরাই নিজেদের দেখতে পারে ।

২।

আর ওইখানে এতো নিরাপত্তা না দিয়া হিন্দুদের মন্দির পাহারা দিতে পুলিশ পাঠাও । আর একটা নিরাপরাধ মানুষ মরলে আমি জামাতরে গাইলামু না আমি গালি দিমু সরকাররে । সরকাররে ভোট দেয়া হইছে আমার সার্বিক দিকে লক্ষ রাখার জন্য । আমার নিরাপত্তার জন্য সরকাররে দায়ি থাকতে হবে । কোন হাংকি পাংকি চলবে না । আমার জীবন রাখতে আর্মি নামাইতে হইলে নামাবা । নাইলে আমি গালি দিমু ।

৩।

স্বরাষ্ট্র মন্ত্রি কইল - একদল ভারতের সাথে বাংলাদেশের সুসম্পর্ক চায় না । তাই তারা হরতাল দিয়েছে । আরে মখা বা মগা আমিও চাই না । হেরা সমানে আমাগ গুয়া মারে । এরপর কেম্নে আমরা তাগো লগে বইয়া চা খামু ? ঘিলু বাড়া ।

৪।

রাজীব হত্যার খুব কম দিনের মধ্যে তার হত্যাকারীদের ধরা হইছে । তাইলে সাগর রুনির কি হইলো ? তাগো শহীদ উপাধি দিয়া ছাইড়া দেন । হত্যাকারী অবশ্যই ঘৃণার যোগ্য । কিন্তু একেক জায়গার খুনি একেকভাবে আদর পাবে টা কি থিক ?

[ একবার ব্লক খাইছিলাম । আবার মনে হয় ব্লক খামু । তাও সত্যি কথা কথা কইছি । সত্যি কথা কইতে ডর নাই । আমি বাঙালি ]

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ১:২৬

হীরা ৪৪ বলেছেন: ৪২ বছর , ৪২ বছর এ কি দাম দিয়েছি ৯ মাষের রক্ত বন্যার ? সব শালা টক শো তে বহুত লাফাইতাছে? দেশে একটা একটা দিন যাইতেছে অবস্থা আরও খারাপ হচ্ছে।
দেশে ৩ বছরে দুর্নীতি হয় নাই ? এইটা আপনি বিশ্বাস করতে বলেন আমাকে? এর এই দুর্নীতি প্রশ্রয় দেয়া হয় নি ? ১৯৭১ শুধু কিছু জুদ্ধ অপরাধীর ইস্যু বানানোর জন্য ছিলো না , ৭১ এর লক্ষ ছিল স্বাধীনতা, আইনের শাসন , সচ্ছলতা , অধিকার আদায়ে নো টাল বাহানা, দুর্নীতির বেপারে নো হাঙ্কি পাঙ্কি।

জুদ্ধঅপরাধী দের বিচার আরও অনেক আগেই করা উচিত ছিল যেটা করা হয় নি, বাশি পান্তা এখন বাঙলা মাল হয়ে গেছে , তাই যেই খায় টাল হয়ে পরে থাকে। ৪২ বছর পর আমরা দায় টানতেছি, জীবন বিপন্ন করতেছি সেটাও আপনাদের ভুলে। বিচার এর মুলা টা এইবার শেষ করেন দয়া করে।

৪২ বছরে শহিদের অভিশাপে পুরে জাচ্ছে জাতিও স্বপ্ন ভুমি। আমারা শুধু দর্শক ই থেকে গেলাম।
বিম্পি/ আওয়ামীলীগ/ বাসদ/ জামাত/গামছা/আরো যতো মার্কা আছে বর্জন করুন।

উত্তর দেন কে দুর্নীতি করে নাই ?
উত্তর দেন কে দুর্নীতি করে স্বীকার করেছে ?

আন্দলনের দরকার নাই, আন্দলন করেতে বলি না কাউকে, কথা গুলো সব মানুষ কেই বুঝতে হবে, মিথ্যাচার কত দিন আমাদের গ্রাস করবে? পারবে না। আমরা সহ্য করতেছি , আমাদের পরের তার পরের বা তারও পরের প্রজন্ম মিথ্যার দেয়াল ভাংবে, ভাংবেই, সেদিন আমাদের স্থান কাপুরুষের বা তেলাপোকার দলে।

এক এক টা কুত্তার বাচ্চা, এরা তেল বাজি করতে করতে দেশ তেল শুন্য করল , গলা বাজি করতে করতে গলা ফাটাইয়া ফেললো, দেশের টাকা বিদেশে কোন দল নেয় নাই ? হাহ ? মিয়া রা পক পক করেন খালি ? সামনে ভোট আইতাছে ঠিক ই তো লাইনে দারায়া নিজের পু*** আগায়া দিবেন।
শালা বাঙালি চরম মানের দর্শক, ইভেন নিজের পু*** মারাও নিজে দেখে। আর সাইবার ক্রাইম অ্যাক্ট মানি না, আমার গলা দিয়া যা বের হয় আমি কমু।

জুদ্ধ যখন এক দেশ থেকে আরেক দেশ লাগে তখন শত্রু পক্ষ মিত্র পক্ষ লাগে এখন কিন্তু ভাই এর গলা ভাই কাটছে আর আব্বারা বসে বসে হুক্কা টানতাছে

০৩ রা মার্চ, ২০১৩ বিকাল ৫:৩৩

জাবের তুহিন বলেছেন: মিথ্যা কথা বলেন নাই । কিন্তু দুর্নীতির বিষয় এইখানে আসে নাই । এইটা এমনই এক জিনিস যা করতে সবাই নিজেদের মধ্যে বাধ্যতা অনুভব করে ।
আর বিচার যে হচ্ছে কে যে কার বিচার করে এইটা বুঝাই দুষ্কর । সামনের কিছুদিন রাজনীতির পথ ভীষণ পরিবর্তিত হবে । দেখা যাক কি হয়

২| ০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ১:৩৭

নন্দনপুরী বলেছেন: যাই বলিসনাক্যানো যুদ্ধাপরাধীদের ফাসি হবেই হবে ....ইনসাআল্লাহ

০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ২:২২

জাবের তুহিন বলেছেন: তা তো হবেই । কারণ হতেই হবে

৩| ০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ১:৩৯

ভুমি_রাজস্ব্_কর বলেছেন: শাহবাগের ডাকে হরতাল প্রতিহত করা এবং বাস্তবতা, একটু ভেবে দেখবেন কি?

৪| ০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ২:১১

২০১৩ বলেছেন: (যাই বলিসনাক্যানো যুদ্ধাপরাধীদের ফাসি হবেই হবে ....ইনসাআল্লাহ)

অপরাধীর বিচারের জন্য স্বাক্ষি গুম কেন?

অপরাধীর ফাসি হলে কারও কোন দুঃখ নাই , কিন্তু বিচারের নামে অবিচার মানা যায়না।

০৩ রা মার্চ, ২০১৩ বিকাল ৫:২৭

জাবের তুহিন বলেছেন: এইখানে আমি এই ব্যাপারে কোন কথাই বলি নাই । সুতরাং ফাঁশির ব্যাপারে আপনার কোন আপত্তি থাকলে টা এই পোস্টে দেয়ার কোন মানে খুইজা পাইতেছি না ।
আর একজনের ফাঁসির বিরুদ্ধে নাইমা ৬০ জনের বেশি মানুষের জীবন চলে যাওয়াকে আপনি কি মনে করবেন ?

৫| ০৩ রা মার্চ, ২০১৩ দুপুর ২:১৪

মুণণা বলেছেন: চোখ এ টিন এর চশমা লাগাইসে "নন্দনপুরী",
এই টিন এর চশমা টা খুইলা দেখেন দেশ এর কি অবস্থা আজকে, ফাসি ফাসি করতে করতে তো দেশটারে ফাসি দিতেছেন।

০৩ রা মার্চ, ২০১৩ বিকাল ৫:২৯

জাবের তুহিন বলেছেন: দেশটারে কে যে ফাঁসিতে ঝুলাচ্ছে তা সময় আসলেই বুঝা যাবে । ফাঁসির দরকার আছে । যার জন্য মানুষ রাস্তায় নামছে । কিন্তু এর বিরুদ্ধে নাইমা যারা দেশ তছনছ করতেছে তাগো সামনে দিন খুব খারাপ আসতেছে । মনে রাখবেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.