নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জাবের তুহিন

আছি । আমি আছি ।

জাবের তুহিন › বিস্তারিত পোস্টঃ

He loves me ..... he loves me not

১০ ই ডিসেম্বর, ২০১৪ সকাল ১১:৩০





মুভির নাম দেখে প্রথমে যেই চিত্র মাথায় আসছিল আমার তা হলো - একটা মেয়ে গোলাপ ফুল হাতে নিয়ে বসে আছে আর একটা করে পাঁপড়ি ছিড়ছে আর বলছে , '' he loves me ... he loves me not '' . মুভিটা দেখার পিছনে মূল কারণ ছিল অভিনেত্রী Audrey tautou . তারে ভালা পাই ।

এইরকম কোন মুভি আগে দেখেছি বলে মনে হয় না । অদ্ভূত কিন্তু বোধগম্য । প্রায় দেড় ঘণ্টার মুভি । যাকে দুইভাগে ভাগ করা যায় । এই মুভির নামকে যদি দুই ভাগ করি তাহলে থাকে '' He loves me '' যার উপর ভিত্তি করে ছবির প্রথমাংশ নির্মিত এবং এর পরের অংশে দেখানো হয় '' He loves me not '' ।

আমরা বাস্তবে অনেক কিছু দেখেই হুট করে একটা সিদ্ধান্ত নিয়ে ফেলি । সেই প্রেক্ষিতে চরম কোন সিদ্ধান্ত নিতেও দ্বিধা করি না । এই মুভিটা দেখলে সেই ব্যাপারে আমরা হয়তো আরেকটু সতর্ক হবো ।

একই ঘটনা প্রথমে একজনের সাপেক্ষে দেখানো হয় মুভিতে পরবর্তীতে অপরজনের সাপেক্ষে দেখানো হয় । যাকে দর্শক প্রথম থেকে খারাপ মনে করতে থাকবে পরে তারই পক্ষ নিবে দর্শক ।

মুভিটা মূলত সাইকো লাভারের উপর ভিত্তি করে যার চরিত্রে Audrey tautou অভিনয় করেছেন , চরিত্রের নাম - Angélique। ছবিতে তিনি একজন আর্টের ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন । আর তার বিপরীতে মুভির নায়ক ছিল একজন ডাক্তার । এই চরিত্রে অভিনয় করেছেন Samuel Le Bihan , চরিত্রের নাম ছিল Loïc Le Garrec ।

Angélique , Loïc Le Garrec এর প্রেমে পড়ে কিন্তু Loïc Le Garrec থাকে বিবাহিত । Loïc Le Garrec কে পাওয়ার জন্য Angélique যা করা সম্ভব তাই করতে চেষ্টা করে ।

এই রকম গল্পের মুভি আমরা দেখেছি তবে সেগুলোতে নায়ক মূল থাকে । কিন্তু এইখানে নায়িকা মূল + উপস্থাপনা সম্পূর্ণ ভিন্ন ।

IMDB rating - 7.3/10

Rotten tomato rating - 3.8/5

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১০ ই ডিসেম্বর, ২০১৪ রাত ৯:৩৭

এইচ তালুকদার বলেছেন: দেখতে হবে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.