নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাযাবর রাজা রিটার্নস

যাযাবর রাজা রিটার্নস › বিস্তারিত পোস্টঃ

কিছু কইবার চাইছিলাম না,তাও কই

১১ ই এপ্রিল, ২০১৭ সকাল ৯:৪১

কিছু কইবার চাইছিলাম না,তাও কই।
কয়দিন হইলো দেখতাছি ফেসবুকে খালি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের ছবি।এইডা খুব স্বাভাবিক ব্যাপার। প্রধানমন্ত্রীর ভারত সফরের ছবি ফেসবুকে আইবারই পারে।তয় যে কিছু কিছু মানুষ সারাদিন রাইত এমুনভাবে হেই ছবি গুলা পোষ্ট করতাছে যে হ্যাগো লাফালাফি দেইহা মুনে অইতাছে প্রধানমন্ত্রী এইবারই প্রথম বিদেশ সফরে গ্যাছেন।মোদী সাহেব প্রধানমন্ত্রীরে স্বাগত জানাইছে এই বিষয়ডা তারা এমুনভাবে লেখতাছে, মুনে অইতাছে এইডা কোনো বিশ্বজয় অইয়া গেছে।আরে সফরকারী প্রধানমন্ত্রীরে ঐ দেশের প্রধানমন্ত্রী স্বাগত জানাইবার আইবো এইডাইতো স্বাভাবিক।এইডাতো এমুন কিছু না যে তাতে খুশীতে গদগদ হউন লাগবো।কিন্তু তারা এমুন কইরা এইডা লাফাইতাছে যে মুনে অইতাছে মোদীসাহেব স্বর্গের একজন দেবতা,যিনি আমাগো প্রধানমন্ত্রীরে স্বাগত জানাইয়া আমাগো একবারে ধন্য কইরা ফালাইছে।
ভাই এইসব বন্ধ করেন।এইসব কইরা নিজেগো আর ছোট বানাইয়েন না।আমাগো প্রধানমন্ত্রী মোদীর থিক্যা কম না।আর সব থিকা বড় কতা অইলো মোদীর স্বাগত জানানোডা খুব স্বাভাবিক ব্যাপার।একজনের বাড়ি এজজন গেলে স্বাগত জানানডা খুব স্বাভাবিক।আর আমাগো প্রধানমন্ত্রী আইজ নতুন বিদেশ সফর যান নাই।
তাই কই কি,এইসব বন্ধ করেন।আর বন্ধ কইরাই বা কি করবেন।আপনেগোতো এইসব ছাড়া আর কুনু কামও নাই।আপনেগো কামই অইতাছে তেল দেওয়া।এই কাম ছাড়া আর কুনু কামইতো আপনেগো দিয়া অইবো না।যে যহন ক্ষমতায় থাকপো আপনেরা তারেই তেল মারবেন।হে বিএনপিই হইক আর আওয়ামীলীগই হইক।কিন্তু ভাবখান দেইহা মুনে অয় আপনেরা জানডা পর্যন্ত দিয়া দিবেন।আসলে সব অইলো ধান্দাবাজী।কুনুমতে যদি ক্ষমতাডা রদবদল অয় আপনেগো দিনে দুপুরে হেরিকেন দিয়া তালাশ কইরাও খুইজা পাওন যাইবোনা বর্তমান প্রধানমন্ত্রী বা তার দলের পক্ষে কতা কওয়ার জন্যে।
তহন আপনেরা হগলেই পুরাই চেন্জ অইয়া যাইবেন।তহন আপনেগো দেইহা মুনে অইবো আপনেরা আওয়ামীলীগ করা তো দূরের কতা, আওয়ামীলীগের নামই হুনেন নাই কুনুদিন।কিন্তু এহন লাফালাফি কইরা তেল টেল দিয়া এমুন ভাব করতাছেন যে আপনেগো জ্বালায় আসল আওয়ামীলীগাররা বেইলই পাইতাছে না।
বুজিতো ভাই,সবই বুঝি।এইডা অইলো আপনেগো টেকনিক। নিজের প্যাট আর পকেট লাল করার টেকনিক।প্যাট আর পকেট ভরাইনার জন্যে বঙ্গবন্ধুর নামের পাশে (রা:) বসাইনার দাবীতে মানববন্ধন করার মতো আকামও করবার পারেন।এর প্রমানতো আগেই দিছেন।
আপনেরা অইলো ঘুনপোকা।আপনেরা হগলের লগেই আছিলেন এবং হগলরেই বাশ দিছেন দায়িত্বসহকারে।এবার লাগছেন আমাগো প্রধানমন্ত্রীর পিছনে।
চালাইয়া যান।আপনেগো থামাইনার মতো কেউ মুনে অয় নাই।কারন আপনেরা পারেননা এমুন কুনু কাম নাই।আপনেরা মাতায় লাত্তি দিতেও সময় নেন না,আর পাও ধরতেও সময় নেন না।আপনেগো থামাইবো ক্যারা।
চালাইয়া যান।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১১ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:০৩

ধ্রুবক আলো বলেছেন: ভালো বলেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.