নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাযাবর রাজা রিটার্নস

যাযাবর রাজা রিটার্নস › বিস্তারিত পোস্টঃ

ভালোই এক উদ্ভট উটের পিঠের চড়ে চাপাতির ঝিলিক দেখতে দেখতে পথ চলছে প্রিয় স্বদেশভূমি।

১৩ ই জানুয়ারি, ২০১৮ সকাল ১১:৪৩

মওলানা সাদ'কে খুজতে রাজপথে প্রকাশ্য দিবালোকে প্রত্যেকটা গাড়ী চেক করেছে কাওমিরা। এটা কিসের আলামত?তাকে পেলে তারা কি করতো তা জলের মতো পরিষ্কার। এত সাহস এরা কোথায় পায়?কেইবা দিয়েছে এদের এই অধিকার? ওরা কারা?ওরা কি প্রশাসনের কেও?ওরা কি স্পেশাল ব্রান্চের কেও? ওরা ডিবি, বিজিবি, বিমান, নৌ, বা সেনাবাহিনীর কেও? না ওরা তেমন কেওনা। তাহলে গাড়িতে গাড়িতে কোন বলে, কোন আইনে ওরা খুজে বেড়ায় কাউকে? একটা সভ্য, শিক্ষিত দেশে এটা কিভাবে সম্ভব? একজন মানুষকে প্রকাশ্যে গাড়ীতে গাড়ীতে খোজা হচ্ছে নিশ্চয়ই তাকে মারার জন্য।এটা কি এটেম্প্ট টু মার্ডারের আওতায় পড়েনা?
এরা নাকি আবার ইসলাম ধর্মের পথে চলে! প্রকাশ্য দিবালোকে যারা হিংস্র হায়নার মতো প্রতিহিংসা প্রদর্শনী করলো তারা কিভাবে ইসলামে পথে চলে? তারা কিভাবে নিজেদের ইসলামের সৈনিক দাবী করে? হিংস্র হায়নাতো কখনও ইসলামের সৈনিক হতে পারেনা। কেননা, ইসলাম শান্তির বানী ছড়াতে বলে, হিংস্রতার নয়।
সম্পূর্ণ একটা দিন যারা বৃদ্ধ,যুবক,শিশু সকল শ্রেনীর মানুষকে অসহনিয় অশান্তি ভোগ করতে বাধ্য করলো তারা কিভাবে ইসলামের পথের লোক হয়?তারা কিভাবে ইসলামের সৈনিক হয়?
যতক্ষন পর্যন্ত প্রতিপক্ষ আঘাত না করবে ততক্ষন আঘাত করা যাবেনা বলে বিধান আছে ইসলামে। আর এরা প্রতিপক্ষকে তন্ন তন্ন করে খুজে বেড়াচ্ছে আঘাত করার স্পৃহায়। তাহলে এরা কিভাবে ইসলামের সৈনিক?এরা কিভাবে ইসলামিক রীতি অনুযায়ী চলে বলে দাবী করে?
এদের এহেন কর্মকান্ড রোধে কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে কি? হলেতো দেখা যেতো। উল্টো তারা আশকারা পাচ্ছে। আর এরা সেই সুযোগে রাষ্ট্রীয় কাজেও নাক গলাচ্ছে। তাদের দাবীর কাছে নমনীয় আচরণ করে তাদের আশকারা দিয়ে আহ্লাদ করা হচ্ছে। আর সই সুযোগে এরা গায়ে মানেনা আপনি মোড়লের মতো খবরদারী
শুরু করেছে সর্বত্র।
ভালোই এক উদ্ভট উটের পিঠের চড়ে চাপাতির ঝিলিক দেখতে দেখতে পথ চলছে প্রিয় স্বদেশভূমি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই জানুয়ারি, ২০১৮ বিকাল ৩:৫৪

রাজীব নুর বলেছেন: শুধু চুপ করে দেখুন। মুখ খুলবেন না।
মুখ খুললেই যদি গুম করে ফেলে।

২| ১৩ ই জানুয়ারি, ২০১৮ রাত ৯:০৫

নাঈমুর রহমান আকাশ বলেছেন:

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.