নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

@ ঘুরপাক פֿ ; সক্রিয় পাঠক

শূন্য হৃদয়ে ডঙ্কা বাজে এ কিসের, জানো কি হে!

জসিম

সবকিছূই যেন ঘুরে ঘুরে আসা। ঘুরপাক@ সবখানেই।

জসিম › বিস্তারিত পোস্টঃ

অসুন্দর, অসভ্য সৗেদি বলদদের জন্য ঈদ শুভেচ্ছা

২৬ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ২:০৫

আপনার বেজায় দয়ার শরীর। দয়া, দান খয়রাত করে অনেক প্রসংশা পেয়েছেন, পাচ্ছেন। মিলিয়ন মিলিয়ন ডলারের বাণিজ্য অনেকটা আজীবনের জন্যই বরাদ্দ আপনার জন্য। ধর্মীয় অনুশাসনের তীব্রতার সাথে বাণিজ‌্যের উচ্চ মুনাফা যে আসবে তীব্র গতিতে সেটা বলাই বাহুল্য। এই সৌদি রাজা.- বাদশাহ রা দয়া, দান খয়রাত , অনুকম্পার নামে কিছু টাকা পয়সা দেয়া ছাড়া বিশ্বকে আর কি দিয়েছে কিছু!

হজের বাণিজ্য দিয়ে কোটি কোটি ডলার আসছে, সেইটা আরো পাকােপাক্ত করতে যদি নির্মাণের নামে কিছু ক্ষতি হয়, কিছু প্রাণ যায় তাতে তো প্রাণ যাদের যাবে তাদেরই ষোলআনা লাভ। আর হজের সময়ই হলে তো বত্রিশ আনা বা আরো বেশি। বেহেশতের দরজা ঐখান থেকেই গায়েবী লিফটে করে টেনে নেবে। এখানে আসলে কারো দোষ-অন্যায়, ক্রুটি, হত্যাকান্ড এসব শব্দের কোনো স্থান নেই। যা আছে মানবিকতার নামে সেটাও তাল তাল মিলিয়ে বাজনা বাজানোর চেষ্টা ছাড়া কিছু কি! সভ্যতা, মানবিকতা, সংস্কৃতি, বিশ্বের জাতি, গোষ্ঠীর কল্যাণে তাদের ভূমিকাই বা কি! ঐ দান-খয়রাত?

মিলিয়ন, বিলিয়ন ডলার ব্যয়ে রাজা-বাদশাহদের অনৈতিক, স্ববিরোধী, ধর্মবিরোধী আচার আচরণ এগুলো কি খয়রাতে ভেসে যাবে! উত্তরাধিকারের, জমিদারি ক্ষমতা চর্চা আর মুসলিমীয় বিশ্বের মোড়লিপনার নামে তারা যে নিজেরা অন্যায়, অনৈতিক চর্চা করছে এটার জন্য কি কোন জবাবদিহিতা আছে! অবশ্য রাজা. বাদশাহ'র আবার জবাবদিহিতা কি! তেলের রাজ‌্যে ভেসে বেড়ানো ডলারের বাণিজ্য, ধর্মীয় আচারের জন্য বাণিজ্য করে বিলাসী জীবন যাপন কারী মিলিয়ন বিলিয়ন ডলারের আয় এবং অত্যন্ত বাজেভাবে সেগুলোর অপচয়ের জন্য এদের কি কোনো শাস্তি নাই!

যুবরাজ, রাজার পুত্র নামধারীরা দেশে.বিদেশে মিলিয়ন ডলারের অপচয়, বিলাসীতা যে করছে এগুলো তাদের কোন ধর্ম শিক্ষা দিচ্ছে! এগুলোই কি আসলে বলে যে একজন ‪#‎মুসলিমচরিত্র‬ । ধর্মের পোশাক গায়ে পড়ে তাদের হাজার, লাখো অর্ধমীয় কাজের শাস্তি কি! এই পোশাক বড়ই পবিত্র, আপনি বড়ই দয়াবান, আপনার হাতের তালু দিয়ে টাকার বহর আর তাতে ভেসে বেড়াচ্ছে দরিদ্র মানুষের গায়.গতর। এতেই আপনার বর্বর আচরণ, অন্যায়, অপরাধ, নৈতিকতার নামে অর্ধমীয়অচরণ, অনৈতিকতা সব, সবই মাফ। আপনি আসলেই দয়ার সাগর। আমি আপনারে ছেঁড়া জুতো জোড়ার তলানির ময়লাযুক্ত বর্জ্যসহ অশেষ ঈদ শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৫৩

কালীদাস বলেছেন: এগুলার মত ইতর কমই আছে দুনিয়ায়। এইযে সিরিয়ার রিফিউজি ক্রাইসিস, একটা রিফিউজিও নিলনা হারামীগুলা। আশ্রয় দিল কারা? জার্মানরা। তখন আগায়া আসছে, জার্মানিতে ২০০ মসজিদ বানায়া দিব। যখন মরতে বসছিল তখন বর্ডার রাখছিল সিল কইরা। কালকেও দেখলাম এক মেয়েরে সেক্সুয়ালি এসল্ট কইরা এক ** প্রিন্সে ৩লাখ ডলার জরিমানা দিছে।

২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১:১১

জসিম বলেছেন: মেঘ না চাইতেই তুফানের মতো যখন টাকা ঘরে আইসা মানুষ দিয়া যাইতাছে আর তেলে ভাইসা গায়ে হাওয়া লাগাইতাছে তখন এইগুলার মানসিক বিকাশ স্বাভাবিক না হবারই কথা. এইসব বলদগুলারে জুতপেটা কইরা রাজা বাদশাহগিরি ছুটানো দরকার. যুবরাজই হইল, মানুষ হয় নাই.

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.