নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গল্প ছাড়া আর কিছু না

বলতে চাই না। লিখতে চাই।

রাগিব নিযাম

আমি সাদাসিধে, সাধারণ টাইপের মানুষের দলে। তবে রাজনৈতিক অপরিপক্ক্বতা আমার অপছন্দ।

রাগিব নিযাম › বিস্তারিত পোস্টঃ

অতন্দ্র প্রহরী (পর্ব-৭) [বাংলাদেশের অতিমানবেরা s02ch03]

১২ ই এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৭:৫৫

সিটি কর্পোরেশন নির্বাচন।

খুব আগ্রহের সাথে মানুষ এই দিনটার জন্য অপেক্ষা করে। কারো অস্ত্রের ঝনঝনানি, কারো বা প্রশাসনিক ক্ষমতা। সবকিছু ছাপিয়ে বিজয়ের স্বাদ যখন হাতে আসে তখন সবকিছুই যেনো পরিপূর্ণতা পায়। সিটি কর্পোরেশন নির্বাচন হতে এক মাসও নেই। উত্তর ঢাকার যে দুজন প্রার্থী দাঁড়িয়েছেন তাদের একজন সায়মা ফরাজি আর একজন নাবিলা শেহজাদ। প্রথমজনকে দেখেছি, কথাও বলেছি। দ্বিতীয় জনের নাম শুনলাম আজ এবং টাউন হলে তাদের বিতর্ক দেখতে যাচ্ছি।

বিকালেই হাসমান ফরাজি ফোন করেছেন। জানালেন তার ল'ইয়ার আমাকে ছাড়িয়ে এনেছেন। আমি তাকে জানালাম বিস্তারিত বাসায় এসে বলবো। তিনি আমাকে একটা স্যুট পাঠিয়েছেন বললেন এবং আরো জানালেন যে আমি যেনো নিরাপত্তা নিয়ে চিন্তা না করি। কারণ ছদ্মবেশ নেয়ার মতো যথেষ্ট উপকরণ আমাকে নাকি পাঠানো হয়েছে।

সময়মতো টাউন হলে পৌঁছে গেলাম। সুন্দর করে সাজানো সব। মানুষে গিজগিজ করছে। আমি আলগা গোফ লাগিয়েছি। চোখে রিমলেস চশমা। ফরমাল শার্ট প্যান্ট। মঞ্চের দিকে তাকাতেই দুনিয়াটা যেনো টলে উঠলো পায়ের নিচে। হাত ঘামতে শুরু করলো।

কল দিলাম ফরাজি সাহেবকে।
-বলুন সাংবাদিক সাহেব।
-এই মহিলাই কি নাবিলা শেহজাদ?
-সায়মার প্রতিদ্বন্দ্বী। কেনো?
-এই কালপ্রিটই তো আমাকে কিডন্যাপ করেছে!
-আমরা স্যাটেলাইট ফুটেজ দেখছি। প্রমাণ পেলে হাতে নাতে ধরবো।

ততোক্ষণে বিতর্ক শুরু হয়ে গেছে।
-আমি মেয়র হলে পানির সমস্যা নিরসন করবো তা নয়, আমি ডিজিটাল কম্পলেইন সিস্টেম চালু করবো যাতে দুর্গন্ধ যুক্ত পানি থেকে সবাই মুক্তি পায়। সুস্থ নিরাপদ পানি উত্তর ঢাকা বাসীর কাম্য। সায়মা বললেন।
-আমি থাকলে এই পানি রাস্তার ধারে কোথাও জমে থাকতে দেবো না। কোরবানের ঈদে ড্রেনেজ সিস্টেম ৯৯% ক্লিন থাকবে...

এমন সময়...
ধুপ করে অন্ধকার নেমে এলো।

ডিজিটাল প্রজেকশন সিস্টেমের স্ক্রীনে তরবারির চিহ্ন ভেসে উঠলো।

"খুন, জখম, দখল আর কতকাল চলবে? নাবিলা শেহজাদ আপনি এই শহরে ব্যর্থ হয়েছেন। স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে আসুন-আতাতায়ী সংঘ।"

ঝনঝন করে কাচগুলো ভেংগে গেলো প্রবেশ পথের। চারদিক থেকে সিকিউরিটি এজেন্টরা ধেয়ে গেলো। একটা নিরাপত্তা চাদর দিয়ে বেষ্টন দেয়া হলো।

আমাদেরকে নিরাপদে বের করে আনা হলো। শুধু বুঝলাম না কারা এই কাটার কাটা হয়ে আসলো। তবে কি ফরাজি পরিবারের কেউ? নাকি নতুন কোনো গ্রুপ?

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.