নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চোখে বাংলাদেশ সুন্দর একটি দেশ, যদিও এদেশ বিশ্বের মানচিত্রে কিছুই না। আমি এদেশের উন্নতি নিয়ে ভাবি। তাই আসুন আমরা দেশের স্বার্থে কাজ করি সকল ভেদাভেদ ভুলে।

সমাজবিরোধী

বাংলাদেশের অতিমানবেরা

সমাজবিরোধী › বিস্তারিত পোস্টঃ

যাত্রা শুরু বিসফটি\'র

২৯ শে মার্চ, ২০১৮ রাত ৮:৫৫

ভাবুন তো একবার, আপনার প্রাণের প্রিয় প্রতিষ্ঠান; যার দরকার এমন একটি সফটওয়্যার যা দিয়ে খুব সহজেই অ্যাকাউন্ট মেইনটেইন করতে পারবেন। যদি তাই হয় তাহলে বি-সফটি হচ্ছে আপনার কাংখিত সেই কোম্পানি যারা আপনার এ সংক্রান্ত সকল রকমের সমস্যার সমাধান করে দিতে পারবে। অনলাইন ভিত্তিক সফটওয়্যারের চল শুরু হয়েছে প্রায় পনেরো বিশ বছর। প্রায় অনেক ছোট-বড় কোম্পানি ও গড়ে উঠেছে আমাদের দেশে।

চলুন দেখে আসা যাক, কি আছে বি-সফটি'র কাছে। মূলত: শপ বা এডুকেশনাল যেটাই দরকার, অ্যাকাউন্ট ও ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার এর সমস্ত রকম সুবিধা আছে এই বিসফটির কাছে। সবচেয়ে মজার কথা হলো স্কুলের এবং মাদ্রাসার জন্য আলাদা পৃথক পৃথক সফটওয়্যার বের করেছে বিসফটি।

শুধু কি তাই? নিশ্চিন্তে বসে চালাতে পারবেন আপনার জুয়েলারি শপের অ্যাকাউন্টস। তা ছাড়া যাদের ই-কমার্স ব্যবসা আছে তারাও ব্যবহার করতে পারেন স্পেশাল ই-কমার্স সফটওয়্যার। নিজস্ব দোকানের জন্যও আছে সফটওয়্যার। যেমন: কোনো প্রোডাক্ট যদি নতুনভাবে যোগ করা হয় ইনভেন্টরিতে সেক্ষেত্রে ই-কমার্স সফটওয়্যারটিতে আপনি যোগ করতে পারেন নতুন ইনভেন্টরি পণ্য।

তবে যেটাই হোক না কেনো কাস্টম সফটওয়্যারের দরকার হলে সেটাও পাবেন বিসফটি এর কাছে। ইচ্ছেমতন যে কোনো ধরণের মেনু যোগ করতে পারেন। বিসফটি'র ওয়েবসাইটে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি। যে সফটওয়্যার ব্যবহারের ক্ষেত্রে প্রথম মাস সার্ভিস চার্জ একদম ফ্রি। বিদেশে বসেও এই সফটওয়্যার মেইনটেইন করা খুব সহজ।

তাহলে আর বসে থাকবেন কেনো? ঘুরে আসুন বিসফটি'র দুনিয়ায়!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.