নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা জোকস গুলোকে সংগ্রহ করে একত্রিত করা। মাঝে মধ্যে দু-একটা ঘসা-মাজা করে নিকিল তুলে নিজের নামেও চালিয়ে দিতে পারি।

জোকস

মানুষের হাসিমুখ দেখতে ভালো লাগে।

জোকস › বিস্তারিত পোস্টঃ

হতভাগা রোগী!!!

১৫ ই এপ্রিল, ২০১৭ বিকাল ৫:৫৫



এক দন্ত চিকিতসক সঙ্গতকারণেই এক রোগীর দাঁত তুলতে গিয়ে খুব নার্ভাস বোধ করেছিলেন। কারণ দাঁতটা তুলতে গিয়ে সেটা রোগীর গলার ভেতর চলে যায়। ডাক্তার রোগীকে ততক্ষণাত বললেন, "আমি খুবই দু:খিত। কারণ আপনি এখন আমার স্পেশালিটির বাইরে চলে গেছেন, আপনি কোনো লেরিঞ্জলজিস্ট কে এখনই দেখান।"
হতভাগ্য রোগী টি তখন লেরিঞ্জলজিস্ট এর কাছে গেল। থ্রোট দেখাতে, উনি রোগীকে ভালো করে পরীক্ষা করে বললেন, "আপনার দাঁতটা গলা থেকে এখন নিচে নেমে গেছে, ফলে আপনি আমার স্পেশালিটির বাইরে চলে গেছেন। আপনাকে এখন একজন গেস্ট্রএন্টারলজিস্ট মানে স্টমাক স্পেসালিস্ট কে দেখাতে হবে।"
গেস্ট্রএন্টারলজিস্ট রোগীর এক্স রে প্লেট পরীক্ষা করে বললেন, "দুঃখিত, আপনার দাঁতটি এখন লওয়ার ইন্টেসটাইন এ। আপনাকে তাই এখন একজন ইনটেস্টাইন স্পেশালিস্ট কে দেখাতে হবে।"
ইনটেস্টাইন স্পেশালিস্ট আবার রোগীকে এক্স রে করলেন, এক্সরে প্লেট পরীক্ষা করে বললেন, "দু:খিত, আপনার দাঁতটা এখন আর লওয়ার ইন্টেসস্টাইন এ নেই, আরো নিচে চলে গেছে। আপনি একজন প্রক্টলজিস্ট এর কাছে চলে যান।"
রোগীটি এখন প্রক্টলজিস্ট এর পরীক্ষা টেবিলে। ডাক্তার প্রক্টস্কোপ ঢুকিয়ে রোগীর দাঁতটি খুঁজে চলেছেন। হটাত ডাক্তার উচ্ছ্বসিত হয়ে বললেন, "বাহ !! ভালো স্থান তো। আপনার তো দেখছি পায়খানার রাস্তায় একটি দাঁত উঠেছে। আপনি তাড়াতাড়ি একজন ডেন্টিস্ট এর কাছে যান। কিন্তু আমাকে এটা স্বীকার করতেই হচ্ছে যে আমি আমার জীবনে এই প্রথম একজন লোকের পায়খানার রাস্তায় দন্ত বিকশিত হাসি দেখলাম।"

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.