নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা জোকস গুলোকে সংগ্রহ করে একত্রিত করা। মাঝে মধ্যে দু-একটা ঘসা-মাজা করে নিকিল তুলে নিজের নামেও চালিয়ে দিতে পারি।

জোকস

মানুষের হাসিমুখ দেখতে ভালো লাগে।

জোকস › বিস্তারিত পোস্টঃ

বাঙ্গালীর বুদ্ধি!!!

১৩ ই মে, ২০১৭ দুপুর ১২:৫৭



বাংলাদেশী, ভারত, আর পাকিস্তানের তিন র্কমী মদ্যপান করা অবস্থায় সৌদী আরবে ধরা পড়ল!! সৌদী আরবে যেহেতু প্রকাশ্যে মদ্যপানের অপরাধ অত্যন্ত গুরুতর, তাই সেখানে এর শাস্তি হচ্ছে চাবুকের বিশ দোররা বাড়ি।।

আরবের শেখ যখন এই তিন কর্মীকে শাস্তির জন্য ব্যবস্থা নিচ্ছিলেন, তখন শেখ বললেন, “আজ আমার প্রথম বউয়ের জন্মদিন, তাই আমি তোমাদের প্রত্যকেকে চাবুক মারার আগে একটা করে আর্জি জানাবার অনুমতি দিলাম এবং তোমাদের সেই আর্জি মঞ্জুর করা হবে!!”



লাইনের প্রথমে দাঁড়ানো ভারতীয় কর্মী বলল, “শেখ তুমি যদি চাবুক মারার আগে পিঠের সাথে একটা বালিশ বেঁধে দিতে।। তার আর্জি মোতাবকে বালিশ বেঁধে চাবুক মারা শুরু হলো।। বালিশ চাবুকের বাড়ি ১০ টা র্পযন্ত নিল, তারপর বালিশ গেল ফেটে।। ব্যথায় কুঁচকে রক্তাত্ব অবস্থায় তাকে সরানো হলো বিশ দোররার পর!!

এর পরে লাইনে ছিল পাকিস্তানী র্কমী।। সে ভারতীয় কর্মীর বেহাল অবস্থা দেখে আর্জি জানাল দু’টো বালিশ বাঁধার।। তার আর্জি মোতাবকে ২টা বালিশ বেঁধে চাবুক মারা শুরু হলো।। বালিশ চাবুকের বাড়ি ১৫ টা র্পযন্ত নিতে পারল, তার পর বালিশ গেল ফেটে।। ব্যথায় কুঁচকে গোঙ্গানো অবস্থায় পাকিস্তানী র্কমীকে সরানো হলো বিশ দোররার পর!!



সবার শেষে লাইনে ছিল বাংলাদেশী কর্মী।। সে খুব চুপচাপ ছিল তাই খুশি হয়ে সে কোন কিছু বলার আগেই শেখ বাংলাদেশী র্কমীকে বলল, “তুমি হচ্ছো শান্তশিষ্ট লোক।। তাই তুমি ২টা আর্জি রাখতে পার”।।

বাংলাদেশী কর্মী খুশীতে গদগদ হয়ে বলল , “হুযুর, আমি নাদানের মতো কাজ করেছি, তাই তুমি আমাকে চাবুকের ২০ দোররা না, ১০০ দোররা মারো!! শেখের চোখ আনন্দে জ্বলজল করে উঠল।। বলল, “তার পরের আর্জি??” বাংলাদেশী কর্মী ব্যথায় কুঁকড়ানো পাকিস্তানী কর্মীকে আঙ্গুলের ইশারায় দেখিয়ে বলল, “বালিশ টালিশ না, তুমি ঐ ব্যাটারে (পাকিস্তানী কর্মীকে) আমার পিঠের পেছনে বেঁধে দাও!!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.