নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বিজ্ঞান নিয়ে পড়ালেখা দেশপ্রেমের ই অংশ

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

বাংলাভিশনের ডিজিটাল জালিয়াতি

০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:১৬

গতকাল বাংলাভিশনের ফ্রন্টলাইন প্রোগ্রাম (পুনঃপ্রচার) দেখছিলাম। মতিউর রহমান সন্চালক, সাংবাদিক মুর্তজা সাহেব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক শামীম রেজা ছিলেন প্যানালিস্ট। সাংবাদিক মুর্তজা সাহেব সরকারকে এমন ভাবে তুলোধুনা করলেন যেন, এই সরকার পৃথিবীর নিকৃস্টতম রুলার... ঠিক আছে ডেমক্রেসিতে এটা হতেই পারে.. মতি্উর সাহেব স্কাইপ সংলাপ নিয়ে কেউ নাকি প্রশ্ন তুলেছে যে এটা নাকি নকল, তাই নিয়ে ও সরকার কে আরেক দফা তুলোধুনা করলেন (উনি কোথায় এটা শুনলেন যে সরকারের কেউ বলেছে এটা নকল ঘটনা, তাহলে বিচারপতি পদত্যাগ করল কেন?)।



এনি ওয়ে, সকল প্রকার তুলোধুনা শেষে, মুর্তজা সাহেব সরকারের 'কিছু' ভালো কাজের উদাহরন দিতে যেই মুখ খুললেন, সাথে সাথে প্রোগাম বন্ধ করে, শীর্ষখবর দেখানো আরম্ভ করল.. আশা করেছিলাম যে প্রোগ্রামে ফেরত আশার পর, যেখান থেকে শেষ হয়েছে, সেখান থেকে দেখানো আরম্ভ করবে.। কিন্তু মনে মনে আশংকা ছিল যে এই অংশটি দেখানো হবে না এবং হলও তাই সরকারের ভালো কাজের উদাহরন আর শুনা হল না... উনারা ফেরত গেলেন তখন যুদ্ধাপরাধী মামলা নিয়ে সরকারকে আরেক দফা হেনন্হা ... পুরা এক ঘন্টা ধরে ই দেখলাম কিভাবে এক তরফা ভাবে সমালোচনা..



ডেমক্রেসিতে দুই পক্ষের কথা বলানোই সাংবাদিকতার নিয়মকাঠি বলে জানতাম।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:২৭

বাঁশ বাগান বলেছেন: মুর্তজা সাহেব সরকারের বিপক্ষে বলছে !! কলিকাল পড়লো নাকি?

২| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:২৯

ফাহীম দেওয়ান বলেছেন: ভাই কি বলবেন, এরাই হইলো সর্বাধিক নিরপেক্ষ সুশীল সাংবাদিক। পালের হাওয়ায় এরা দিক পালটায়। এখন এরাই মাহমুদুরের মতো মিথ্যার বেসাতি দের বীর উপাধি দিয়ে চক্ষের পানিতে আন্ডারওয়ার ভিজাবে। যাতে পরের টার্মে যদি নতুন সরকার আসে তাদের তোপে না পড়ে।

৩| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৩৭

এস এইচ খান বলেছেন: হে হে...এ জন্য ক্যালা বাগান থেকে এতদুর আওয়া লাগে ভাই? আমার সোজা কথা, যে বালের চ্যানেল সরকারের বিরুদ্ধে বলবে ঐ বালের চ্যানেলের দরজায় ডিজিটাল তালা ঝুলাইয়া দিতে অইব! কি বলেন?

৪| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৪৬

মোঃমোজাম হক বলেছেন: আপনার মনের মতো কথা শুনতে হলে আমার মতো চলে আসুন মোজাবাবুর একাত্তুর টিভি,দরবেশ বাবার ইনডিপেনডেন্ট টিভি বা এটিএন নিউজে।
উফ সেখানকার উপস্থাপকরা শুধু আমাদের ডিজিটালের কথাই বলার জন্য আসেন।মাঝে মধ্যে পিয়াস জাতীয় ছাগুদের এঙ্কররা ধমক দিতেও পিছপা হননা। B-)
ভাই মজাই মজা।ঐ হাতে গুনা তিনটে টিভি ছাগুপালদের জন্য ছেড়ে দিয়ে চলে আসুন ডিজিটাল বাংলার টিভিতে।আমি মজা পাচ্ছি ১০০% গ্যারান্টি আপনিও পাবেন ;)

৫| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:০৬

শয়ন কুমার বলেছেন: সাধারণ বাঙ্গালি হিসেবে সত্যি টাই জানতে চাই । খালেদার সঙ্গে হাসিনার একটা কাল্পনিক কথোপকথনের একটি উদাহরণ প্রকাশ হইলেই তো সাইদীর এটা থেমে যাবে ।কিন্তু সেধরনের কোন কথোপকথন এখনও কেন..............................!!!!!!!.. শিবিরের এই নিরবতা কেন

৬| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:১৩

নিঃসঙ্গ ঢেউ বলেছেন: ডেমোক্রেসির মানে হচ্ছে সব জায়গায় গোয়েন্দা নজরদারি, ডেমোক্রেসির মানে হচ্ছে বিরোধদলীয় নেতাকে গুম করা, ডেমোক্রেসির মানে হচ্ছে বিরোধদলীয় নেতাকে র‍্যাব দিয়ে তুলে নিয়ে খুন করে মাঠে ফেলে রাখা, ডেমোক্রেসির মানে হচ্ছে নিজের ক্ষমতায় থাকার খোয়াব পুরনের জন্য সারা দেশের মানুষের মতকে অগ্রাহ্য করে-হাইকোর্টের রায় ম্যানিপুলেট করে একদলীয় নির্বাচনের ব্যবস্থা করা , ডেমোক্রেসি মানে হচ্ছে বিকাশকে ছেড়ে মির্জা ফখরুলকে ময়লার গাড়ি পোড়ানোর মামলায় দশ দিন রিমান্ড চাওয়া, ডেমোক্রেসির মানে হচ্ছে ছাত্রলীগ দিয়ে রাস্তায় মানুষ কুপিয়ে মারার নির্দেশ দেয়া- আওয়ামীলীগের পেইড দালালের মুখে ডেমোক্রেসির কথা শুনলে আমার মুত আসে।

৭| ০৬ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:১৮

শার্লক বলেছেন: আহারে সফলতার কথা না শুনতে পেয়ে বড় কষ্ট পাইছেন মনে হয়। তা দাদা কি সফলতা দেখাইছে ?

৮| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:২৬

সাহাদাত উদরাজী বলেছেন: ওরা ভাবে, ওরা আমাদের ফাকি দিচ্ছে, আমরা দেখছি না, বুঝতে পারছি না! আসলে বাস্তবে তা নয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.