নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুন্দর পৃথিবীর প্রত্যাশায়

মোঃ আরিফিন ইসলাম।

আরিফিন ইসলাম

মোঃ আরিফিন ইসলাম একটি সুন্দর পৃথিবীর প্রত্যাশা করি। কর্মস্থলঃ thereport24.com (IT support)

আরিফিন ইসলাম › বিস্তারিত পোস্টঃ

আমরা OPEN CHALLENGE ছুড়ে দিতে পারি যে এটাই একমাত্র সৃষ্টিকর্তা প্রদত্ত নির্ভূল, অবিকৃত কিতাব

২২ শে সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ১:১২

অক্সিজেন ছাড়া আগুন জ্বলে না বা গাছপালার সঙ্গে আগুনের সৃষ্টিগত একটা সম্পর্ক রয়েছে তা আগে থেকেই একমাত্র সত্য ধর্মগ্রন্থ পবিত্র কোরআনে ছিল এভাবে - তিনি তোমাদের জন্যে সবুজ বৃক্ষ থেকে অগ্নি উৎপাদন করেন এবং তোমরা ওটা দ্বারা প্রজ্বলিত কর।((সূরা ইয়াছিন,আয়াত ৮০))

এরকম অসংখ্য বড় বড় বৈজ্ঞানিক INFORMATION পবিত্র কোরআনে বর্নিত হয়েছে।

পবিত্র কোরআন মহান সৃষ্টিকর্তার বাণী নয় এটা কেউ প্রমাণ করতে পারে নাই এবং পারবেও না, আমরা OPEN CHALLENGE ছুড়ে দিতে পারি যে এটাই একমাত্র সৃষ্টিকর্তা প্রদত্ত নির্ভূল, অবিকৃত কিতাব। পৃথিবীতে এটাই একমাত্র BOOK বা কিতাব যা শুরুতেই শতভাগ নির্ভূল হওয়ার দাবি করে (যা অন্য কোনো কিতাব বা ধর্মগ্রন্থ করে না) এভাবে - এই সেই মহাগ্রন্থ (আল-কোরআন), তাতে কোন সন্দেহ নেই, যারা আল্লাহকে ভয় করে তাদের জন্যেই পথপ্রদর্শক।((সুরা বাকারাহ-২)) ভুল তো দূরের কথা কোন সন্দেহই নেই।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২২ শে সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ২:১১

নীল আকাশ ২০১৪ বলেছেন: আপনি যদি কেবল বৈজ্ঞানিক ব্যাপারগুলো দিয়েই কোরআনের সত্যতা চ্যালেঞ্জ করার মত সাহস দেখাতে চান, তবে বলব, আরও পড়াশোনা করুন। কারণ কোরআনে এমন অনেক ব্যাপার আছে, যা বিজ্ঞান দ্বারা সমর্থিত নয়। এটা জানার পরে এরকমটা জানলে কি কোরআনের সত্যতা নিয়ে সন্দেহ আসবে?

২৩ শে সেপ্টেম্বর, ২০১৪ সকাল ১০:২২

আরিফিন ইসলাম বলেছেন: আকাশ ভাই, আমরা বিজ্ঞান দ্বারা কোরআন যাচাই করবো না, কোরআন দ্বারা বিজ্ঞান যাচাই করবো কারন বিজ্ঞান তার সিদ্ধান্ত বদলাই কিন্তু কোরআন তার সিদ্ধান্ত বদলাই না। আর আপনি বললেন কোরআনের অনেক কিছু বিজ্ঞান দ্বারা সমর্থিত নয়, কথাটি ভুল। সঠিক কথা হচ্ছে বিজ্ঞান এখনও কিছু বিষয় ভুল বা সঠিক প্রমান করতে পারে নাই তাই ঐসব বিষয়ে বিজ্ঞানের ভুমিকা নিরব। কোরআনে এমন কোনো তথ্য নাই যেটা বিজ্ঞান দ্বারা প্রতিষ্ঠিত সত্যের বিরদ্ধে যায়। আর যেহেতু কোরআনের ৮০% তথ্য সঠিক প্রমানিত হয়েছে তাই আমি বলবো বাকি ২০% তথ্যও সঠিক।

২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৪ সকাল ১০:২৭

জনাব মাহাবুব বলেছেন: একমত

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.