নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুন্দর পৃথিবীর প্রত্যাশায়

মোঃ আরিফিন ইসলাম।

আরিফিন ইসলাম

মোঃ আরিফিন ইসলাম একটি সুন্দর পৃথিবীর প্রত্যাশা করি। কর্মস্থলঃ thereport24.com (IT support)

আরিফিন ইসলাম › বিস্তারিত পোস্টঃ

লতিফ (ডাক, তার ও টেলিযোগাযোগ মন্ত্রী) এর মত লোকদের শাস্তি যেরকম হওয়া উচিৎ(কোরআন অনুযায়ী)!

০২ রা অক্টোবর, ২০১৪ রাত ১০:৪৮

এইতো কিছুদিন আগে তন্ময় মল্লিক(বাড়ি-খুলনার দাকোপ উপজেলা) তথাকথিত জাতির পিতা শেখ মুজিব কে নিয়ে একটা ব্যঙ্গ করা গান রচনা করে গ্রাহকদের মেমোরী কার্ডে ঢুকিয়েছিল AS A RESULT তন্ময় মল্লিকের ৭ বছর জেল হয়েছে।
আর এই লতিফ (ডাক, তার ও টেলিযোগাযোগ মন্ত্রী) পবিত্র হজ্জ ও মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করে সারা বিশ্বের মুসলিমদের অনুভূতিতে আঘাত দিলো তাহলে এরতো আরও বেশি কিছু হওয়া উচিৎ। FULL SPEECH টির ভিডিও -https://www.youtube.com/watch?v=_DJi4wsp-x8। তিনি তাচ্ছিল্য করে বললেন মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম নাকি ডাকতদের জড় করার জন্য হজ্জ চালু করেছেন, এই উম্মাদকে বলতে হয় হজ্জ রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সময়ের অনেক আগে হযরত ইব্রাহিম আলাইহিস সাল্লামের সময় চালু হয়েছিল, আর মক্কার কুরাইশ বংশের লোকেরা ডাকাত ছিল না। তারা ছিল বনিক বা ব্যবসায়ী। এখন কথা হচ্ছে এইসব লোকদের কি শাস্তি হওয়া উচিৎ তা THE HOLY QURAN এ স্পষ্ট ভাবে মহান আল্লাহ্ বলে দিয়েছেন এবং শাস্তি কার্যকর করবে নিজ নিজ সরকার। যা না জানার কারনে অনেক জ্ঞানপাপী টকশোতে বলেন ‘কই ইসলাম ধর্মেতো বলা নাই আল্লাহ্, রাসূলের ব্যঙ্গ বা কটূক্তিকারীর কোনো শাস্তির কথা’।অনেকে আবার বেশি আবেগে আইন নিজেই নিজের হাতে তুলে নেয় অথবা দেশে হাঙ্গামা সৃষ্টি করে।
কোরআনের বাণীটি হচ্ছে -
যারা আল্লাহ ও তাঁর রসূলের বিরুদ্ধাচারন করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।(সূরা মায়িদা,অায়াত -৩৩)
অপরাধের মাত্রা অনুযায়ী ৪টি শাস্তির যে কোনো একটি কার্যকর করতে হবে এই সরকারকে।যদিও আমরা এর আগেও দেখেছি এসবক্ষেত্রে কিছুই হয়না বরং. . .

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০২ রা অক্টোবর, ২০১৪ রাত ১১:১০

নিষ্‌কর্মা বলেছেন: কথিত ব্যক্তি দেশেই নাই। তাই তাকে দেশ থেকে বহিস্কার করাই যায়।

২| ০২ রা অক্টোবর, ২০১৪ রাত ১১:১০

ড.েমাহাম্মদ অাতীকু রহমান বলেছেন: কঠিন বিচার হলে পরবর্তীতে কেহ এ ধরনের কথা বলার সাহস পাবে না।

০৩ রা অক্টোবর, ২০১৪ বিকাল ৩:৪৩

আরিফিন ইসলাম বলেছেন: আপনার সাথে একমত

৩| ০৩ রা অক্টোবর, ২০১৪ বিকাল ৪:০৭

বিদ্রোহী ভৃগু বলেছেন: যারা আল্লাহ ও তাঁর রসূলের বিরুদ্ধাচারন করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি

দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

৪| ০৩ রা অক্টোবর, ২০১৪ বিকাল ৪:৩৩

ঢাকাবাসী বলেছেন: দেরীতে আসলুম। আচ্ছা এই হজ্ব বা তাবলিগ নিয়ে একজন লোকের কথাবার্তার ঠেলায় আমাদের মধ্যবিত্তকে বাঁশ দেয়া হচ্ছে তা কেউ খেয়াল করছেন না! এই সরকার ৪৫০ টাকার বাসার গ্যাসের দাম বাড়িয়েছে ১০০০ টাকায়, কি বিভৎস! পুরো দেশকে একটা সিদ্দিকী পুরিয়া দিয়ে নাচানো হচ্ছে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.