নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুন্দর পৃথিবীর প্রত্যাশায়

মোঃ আরিফিন ইসলাম।

আরিফিন ইসলাম

মোঃ আরিফিন ইসলাম একটি সুন্দর পৃথিবীর প্রত্যাশা করি। কর্মস্থলঃ thereport24.com (IT support)

আরিফিন ইসলাম › বিস্তারিত পোস্টঃ

ভয়ংকর বন্ধুত্ব! বন্ধুত্বই একমাত্র সম্পর্ক. . .

০৪ ঠা নভেম্বর, ২০১৪ দুপুর ২:৪৫

আধুনিক পুরুষরা(তথাকথিত) স্ত্রীর কোনো বন্ধু থাকবে হতে পারে FB বন্ধু বা স্কুল কলেজের, ব্যপারটিকে SUPPORT করে। স্বাভাবিক ব্যপার মনে করে, অনেকে আবার বলে- থাকা ভালো। যারা এই খৃষ্টানী SYSTEM পছন্দ করে তাদের কপালে কষ্টই আছে।

বন্ধুত্বই একমাত্র সম্পর্ক যা যেকোন সময় যেকোন সম্পর্কে টার্ন করা যায়। বন্ধুত্ব থেকে প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী অথবা ভাই-বোন ইত্যাদি যে কোন সম্পর্কের পর্যায়ে যাওয়া যায়...
এই সম্পর্কটা একটা বাস টার্মিনাল, রেল স্টেশন কিংবা বিমানবন্দরের মতো, যেখান থেকে সব যায়গায় যাওয়া যায়।

ইউরোপ-আমেরিকায় দেখা যায় স্ত্রী বা স্বামীর এই বন্ধু আর বন্ধু থাকে না আর তখনই শুরু হয় অশান্তি। আমাদের দেশে সিনেমা নাটকের মডেলদের অনেককে দেখা গেছে বিবাহিত জীবনে তাদের বন্ধু পরবর্তীতে তাদের জীবনসঙ্গীতে পরিনত হয়েছে। এসব ক্ষেত্রে চরম মানসিক বিপর্যয় ও অশান্তি হয়।

অনেকে বলে আমি ভালো তো জগৎ ভালো কিন্তু আপনি ভালো থাকতে পারবেন এর গ্যারান্টিই তো নাই।

আবর ইউরোপ-আমেরিকার কালচারে প্রভাবিত এক ব্যক্তি বললেন “আমাদের দেশটা কেমন যেখানে এক জন সুন্দরী নারীকে SEXY বলা যায় না অবাধে মেলামেশা যায় না দেশটা UPDATE হয় নি। ঐ দেশে(লন্ডনে) কোনো নারীকে SEXY বললে সে খুশি হয়ে THANK U জানায়। আমাদের দেশে এরকম না কেন ”

তাকে বলতে হয় আপনার বউকে কেউ ‍SEXY বললে, CLOSE হয়ে কথা বললে আপনি কি মেনে নিবেন? নিশ্চয় না। নিজের বেলায় যেটা অপছন্দ করেন অন্যের বেলায় সেটা পছন্দ করেন কি করে। আর ঐসব দেশের নারীরা খুবই লাঞ্চিত খুবই অবহেলিত।

মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম যথার্থই বলেছেন, তিনি বলেছেন ততক্ষণ পর্যন্ত তোমরা ঈমানদার হতে পারবেনা যতক্ষন না তোমরা নিজের জন্য যা পছন্দ করবে অন্যের জন্যও তাই পছন্দ করবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.