নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বকবক আমার স্বভাব।\n

কবঠ

মোস্তাক খসরু

শয়তানের সংখ্যা তিন ছয় বাইবেলে আছে।

মোস্তাক খসরু › বিস্তারিত পোস্টঃ

বঙ্গবন্ধু পরিবার যে ১৯টি সুবিধা ভোগ করছে সেগুলো কি কি? জানতে চাই।।।

২৭ শে মে, ২০১৫ বিকাল ৩:১৫

নতুন প্রপাকান্ডা বাজারে ছাড়া হয়েছে। বঙ্গবন্ধু পরিবার রাষ্ট্র থেকে উনিশটি সুবিধা ভোগ দখল করছেন। সুবিধাগুলি কি কি তা দেখতেই সামুুর রাজাকার ব্লগাগুলি খুটয়িে খুটিয়ে পরিক্ষা করে দেখেছি। কিন্তু ক্যাপশান সর্বস্য পোষ্টে তেমন কোন উপাত্ত নেই যাও একটাতে পাওয়া গেল তা আর কিছুই নয় সরকারী পদমর্যাদা অনুযায়ী সুবিধাবলির একটা লিষ্টি। শেখ হাসিনা, শেখ রেহানা বা জয় ইচ্ছা করলেই এই সুবধিা থেকে নজিেদের বঞ্চিত করতে পারবেন না। বরঞ্চ তা বেগম খালেদা জিয়ার চাইতেও অনেকাংশে কম। বেগম জিয়া নিজেকে রানী ভাবতেন। শেখ হাসিনা তা ঠিক ভাবেন না। বেগম জিয়া ক্ষমতা ভালবাসেন। শেখ হাসিনা দেশকে ভালবাসেন।

সেনাবাহনিীর কর্নেলে পদমর্যাদার পর থেকে লে, জেনারেল পর্যন্ত যে সরকারী সুবধিা ভোগ করেন বা উপ সচিব থেকে ক্যাবিনেট সেক্রেটারি পর্যন্ত যে সরকারী সুযোগ সুবিধ ভোগ করেন অথবা প্রতিমন্ত্রী থেকে রাষ্ট্রপতি পর্যন্ত যে সরকারী সুবিধা ভোগ করেন তার চাইতে শেখ হাসিনা বেশী কিছুই ভোগ করেন না।

তাহলে এগুলি তারা করছে কেন। কারন একটাই শেখ হাসিনার উন্নয়নরে জোয়ারে তারা যাতে হাড়িয়ে না যান সেটা ধরে রাখতে। বঙ্গবন্ধুর পরিবার বা তার উত্তরাধিকারদের কি কি ভাবে ছোট করা যায় তার যেন প্রতিযোগিতা তারা নিজেদের মধ্যে করে চলছে। সকলি গড়ল ভেল গোলাম আযমের মুখে থুতু দিতে মানুষ যতটা সাচ্ছন্দ বোধ করে ঠিক তেমন বঙ্গবন্ধুর বেদিতে ফুলের মালা দিয়ে মানসিক শান্তি অনুভব করে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৭ শে মে, ২০১৫ বিকাল ৪:০২

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.