নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বকবক আমার স্বভাব।\n

কবঠ

মোস্তাক খসরু

শয়তানের সংখ্যা তিন ছয় বাইবেলে আছে।

মোস্তাক খসরু › বিস্তারিত পোস্টঃ

শংকরজাতের উপহার।।

২৫ শে জুন, ২০১৫ রাত ২:৫৩

শংকর জাতের মহিমা আবার আমরা জাতীকে উপহার দিলাম। দেশের স্বাধীনতার নাড়ে তিন বছরের মাথায় জনকের হত্যাকারী হয়ে জাতির পিতা, দাদা, নানা বা ফুফার যে আসলেই প্রয়োজন পরে না তা জাতী কি সুন্দর তা বুঝে গেল। ডেভিল ডেসপারেট শহিদ জিয়া চাষা মুজিবকে যাদুঘরে পাঠিয়ে দিয়ে রাজাকার উন্নযনের জন্য যা যা করা দরকার ছিল তা মনের সুখে করে যেতে লাগলেন। কিন্তু শংকর জাতের মহিমায় তিনিও মর্টার শেলের গোলায় ছাতু হয়ে ঢুকলেন গিয়ে ছালার বস্তায়। ছাতুর বস্তা কোন রকমে মাটিচাপা দিয়ে তারপর আস মিটলো শংকরজাতের। শংকরজাতের পরিবর্তন প্রিয়তা ধরে রাখতেই যেন চমকের পর চমক দিয়ে বাংলাওয়শ পর্যন্ত পৌছে গেল। একলাফে হিমালয়ে উঠছেন তো পিছলে পড়ে আবার খাটের তলায়। মাথায় তুলে আছার দেয়ার অভ্যাস তো আর আজকের নয় ৭৫থেকে এর চর্চা শুরু যা আজও বহাল রেখেছে শংকর জাতী তার উপর শতকরা ৯৯%ভাগ কনর্ভাটেড মুসলমান যারা জাতির পিতা হিসাবে ইব্রাহিম (আ:)কেই মানে। বিদায় হজ্বের বানীর আলোকে দেশ আলোকিত করছেন সেই জনকে এর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমাকে ক্ষমা করো জনক কবিগুরু রবিন্দ্রনাথ ঠাকুর ঠিকই বলেছিলেন "বাঙ্গালীরে তুমি মানুষ করনি"। তুমি বড় অহংকার করে সেদিন রেসকোর্সের ময়দানে বলেছিলে কবিগুরু এসে দেখে যাও আমরা মানুষ হয়েছি। আসলে ছোটজাতের হিন্দুরা কি কখনো মানুষ ছিল না আর কখনো মানুষ হবে।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৫ শে জুন, ২০১৫ রাত ৩:২৩

ভয়ংকর বিশু বলেছেন: সাধু !!! সাধু!!! অসাধারণ হইসে, অল্প কথায় সত্যটাকে বের করে আনার জন্য সালাম।

২| ২৫ শে জুন, ২০১৫ ভোর ৬:৪৬

চাঁদগাজী বলেছেন:

কি হচ্ছে?

৩| ২৫ শে জুন, ২০১৫ রাত ১১:০৫

মোস্তাক খসরু বলেছেন: চাঁদগাজ/ভয়ংকর বিশু সামুতে আমরা সংখ্যায় অল্প এটা কিন্তু মনে রাখতে হবে।

৪| ২৫ শে জুন, ২০১৫ রাত ১১:৪৬

ইস্কান্দার মীর্যা বলেছেন: হিন্দুদের মধ্যে আবার ছোট বড় জাত কি ভাই ? হিন্দুরা এমনিতেই ছোট জাত (নিগ্রোয়েড)।

জাতিদের মধ্যে সবচেয়ে উচু দরের জাতি হলো ককেশীয়ান(বর্তমান আরব-ইউরোপীয়-আমেরিকান-মেসপটেমিয়ান) , আরিয়ান(বর্তমান ইরান- পাকিস্তান-উজবেকিসতান-তাজেকিসতান), মিশরীয়, আর মঙ্গোলিয়ানরা(বর্তমান চীন-জাপান- মালয়শিয়া-ইন্দোনেশিয়া-মঙ্গোলিয়া) ।

আর ইন্ডিয়ান (বর্তমান ভারত-বাংলাদেশ-নেপাল-ভুটান) হিন্দুদের গোড়া হলো গিয়ে বর্তমান আফ্রিকা মহাদেশের কাউলা( নিগ্রোয়েড ) জাতে।

ঐতিহাসিকগনের মতে আফ্রিকার কালো জাতিরা প্রথমে বিস্তীর্ণ মানবশুন্য উপমহাদেশীয় অঞ্চলে মাইগ্রেট হয়ে আসে।পরবর্তিতে বিভিন্ন জাতি(ককেশিয়ান,আরিয়ান,মংগোলীয়ান) পর্যায়ক্রমে এই উপমহাদেশীয় অঞ্চলে আগমন করে, দখল করে আর নিগ্রোয়েড জাতের মানুষদের দাস হিসেবে ব্যবহার করে । এরই ফলশ্রুতিতে উপমহাদেশে সৃষ্টি হয় নতুন একটা সংকর জাতের। যাদের দেহে রং, চুল, শারীরিক গঠনে বৈচিত্র লক্ষ্য করা যায় ।

৫| ২৬ শে জুন, ২০১৫ রাত ১২:৩৩

মোস্তাক খসরু বলেছেন: ঐ দেখ দাড়িপাল্লা খানকিরপোলা এই খানেও আছে, এইখানে ইস্কান্দার মীর্জা।

৬| ২৬ শে জুন, ২০১৫ রাত ১২:৩৭

ইস্কান্দার মীর্যা বলেছেন: কথা ঘুরাস কেনো ছাগুর বাচ্চা ছাগু ? তুই "বুঝি কম" নিক নিয়া আমুতে লেদাইতে পারলে দাড়িপাল্লা দোষ করছে কি ?

৭| ২২ শে জুলাই, ২০১৫ রাত ৮:০৩

অভ্র হাসান আবির বলেছেন: হা হা হা! পুরাই রসালাপ দেখি!!! :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.