নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বকবক আমার স্বভাব।\n

কবঠ

মোস্তাক খসরু

শয়তানের সংখ্যা তিন ছয় বাইবেলে আছে।

মোস্তাক খসরু › বিস্তারিত পোস্টঃ

পুলিশ পেট্রোল বোমা ছুড়ে মানুষ হত্যা করেছিল।। - বেহম খালেদা জিয়া।।

০৫ ই জুলাই, ২০১৫ রাত ৩:৪৩

কথাটা ফেলে দেবার মতো নয়। আর যিনি বলেছেন তিনি যা তা মানুষ নন। সোয়াদুবার তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী ছিলেন। তিনি পাগল কিংবা শিশু নন যে মনগড়া যাখুশি একটা কিছু বলে দেবেন। তিনি প্রায় দশ বছর পাচ মাসের মতো সরকারের প্রধান হয়ে অনেক আকাম ও কুকাম করে হাত পাকিয়েছিলেন। ২১ আগষ্টের গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে তিনিই চিরতরে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন। তিনিই গৃহপালিত মৌলবাদের জননী। তার অঙ্গুলি হিলনেই একমাথে ৬২টি স্থানে বোমা হামলা হয়েছিল। তিনি জানবেন না জানবেন মমতির মা। হা পুলিশ/র‍্যাব ও সেনাসদস্যদের কিভাবে কাজে লাগাতে হয় তিনি তার পুরোটাই ওয়াকিবহাল। তিনি যখন বলছেন পুলিশ পেট্রোল বোমা ছুড়ে মানুষ হত্যা করেছিল । বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়েছিল। এর অকাট্য প্রমানও নিশ্চয়ই তার হাতে মজুদ আছে। তার কাছে নাকি পুলিশে স্বীকারোক্তিও আছে। বর্তমান জালিম আওয়ামী সরকার সেই সব পুলিশ অপরাধীর কেশগ্রও স্পর্শ করছে না বা তাদের আইনের আওতায় আনছেন না। শনিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এ সব কথা বলেন। এখন প্রশ্ন তিনি কোর্টে যাচ্ছেন না কেন? প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তো আইনের উর্ধে নয়। শেখ হাসিনার র্নিদেশেই যদি ১৭৫জন মানুষকে পুড়িয়ে মারা হয় ও হাজার হাজার মানুষকে বিকলাঙ্গ করে ঘরে বসিয়ে দেয়া হয় তাহলে তিনি কিভাবে উন্মুক্ত থাকতে পারেন ও রাস্ট্রের কর্নধার হয়ে রাষ্ট্র পরিচালনা করছেন।

বেগম খালেদা জিয়াকে অনুরোধ করছি। আন্দোলনের ফাকা বুলি না কপচিয়ে আপনি প্রমান সহ সত্তর কোর্টে যান ও শেখ হাসিনাকে দোষি সাব্যস্ত করে জাতীকে রক্ষার কাজে নিজেকে নিয়োজিত করুন। এতে দেশে অরাজক অবস্থার সৃষ্টি না হলেও একটি নতুন ধারার আন্দোলনের সুচনা হবে। যা থেকে আপনি হবেন লাভবান ও সরকার হবে লুজার। Click This Link

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৫ ই জুলাই, ২০১৫ ভোর ৫:৩৪

মোঃ তানভির বলেছেন: এই মহিলা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন নির্ঘাত। তথ্য প্রমাণ কতদূর উনার কাছে আছে তা উনিই ভালো জানেন। বাংলার ইতিহাসে ১৭৫৭ পরবর্তী যদি কেউ ঘষেটি বেগমের রূপ দেখতে চায় তবে উনাকে দেখাই যথেষ্ট!!!

২| ০৫ ই জুলাই, ২০১৫ সকাল ১০:৪০

কানাই স্যার বলেছেন: ১৫ গদিতে নাই। আর কত? আমরার পালা কবে আইবো এই চিন্তায় চিন্তায় ঘুম আহে না। অঘুমা মানুষ কত কিই না বলে।

৩| ০৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:৩০

আরিফুর রহমান বাবুল বলেছেন: ভাই লেখক, জানিনা আপনাকে আপনার বাবা মা ছোটবলোয় ভদ্রতা শিকিয়েছেন কিনা। আমি পক্ষ্যপাতিত নিয়ে কথা বলছিনা। আপনি প্রথমে লিখেছেন, "(বেহম খালেদা জিয়া)" আপনি কেমন ছেলে, কোন বংশের তা কিন্তুু এই সামন্য লেখায় বুঝিয়ে দেয়। উনি আমাদের প্রধান মন্ত্রিছিলেন, আমাদের কথাটা বুঝেনতো? আমাদের মানে আপনি, এবং আপনার যত গোষ্টি, আমার সব গোষ্টির।ওক?? সবার প্রধান মন্ত্রি ছিলেন। সুতরাং উনাকে আপনার মত মানুষ কোন কিছু লেখা বা বলা সাজেনা। আপনার বাকি কথার উত্তরনাইবা দিলাম। আপনি আপনার লেখা ভালকরে পড়েন। দেখেন কোথা কোথায় ভুল। আগে বুঝেন, তারপর লেখেন। মানুষকে সম্মান করতে শিকেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.