নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বকবক আমার স্বভাব।\n

কবঠ

মোস্তাক খসরু

শয়তানের সংখ্যা তিন ছয় বাইবেলে আছে।

মোস্তাক খসরু › বিস্তারিত পোস্টঃ

ঈদ উল আজহা।।

২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:১০

বাংলাদেশে ফেসবুকের ইস্তেমাল সাধারনত দুই ধরনের মানুষ সব চাইতে বেশী ব্যাবহার করছে। এক র্দুগন্ধযুক্ত সেক্স ম্যানিয়াক দুই ধর্মেরধজ্জাধারী কতিপয় নারী পুরুষের র্ধামিক সাজার অমুলক প্রচারনা। যার যেমন খুশি ধর্মটাকে নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করছে। হিন্দু অথবা মুসলমান কেউ এই কাজে পিছিয়ে নেই। এক নম্বর সেক্স ম্যানিয়াক এর সহজ সরল সমাধান আনফ্রেন্ড ও আনফলো করলেই লেঠা চুকে গেল। দুই নম্বরে হাত দিয়েছেন তো নাস্তিক মুরতাদ আরো কতো কি যে অভিদায় আপনাকে ডাকা হবে তা শুনলে আপনি নিজেও ভিমরী খাবেন। হিন্দুদের চাইতে মুসলমানেরাই বেশী সেক্স ম্যানিয়াক। এটা আমার মুল্যায়ন। আমার জন্মও মুসলিম পিতা মাতার ঔরষে। আর ফেসবুকে মুমিনদের জিগিরে আমি এতোটাই অস্থির যে, মাঝে মাঝে ভুলে যাই আমি কে? কি করতে এই ধরা ধামে এলাম।

হযরত ইব্রাহিম আ: এর অবদান ঈদ উল আজহা যা মুসরমানদের দাবী আনুযায়ী তারা শতাব্দির পর শতাব্দি ধরে পশু কোরবানির নিয়ম মেনে আসছেন। মানুষের মহাভোজের কাজে লাগছে অবলা পশু, দুম্বা ও ছাগরের গোস। বেকুব মুমিন গুলির একটি বিব্রতকর প্রশ্নের মুখে প্রাযসই আমাকে পড়তে হয় জাতির পিতা কে বঙ্গবন্ধু না হযরত ইব্রাহিম আ। আমি খুব সহজ ভাবেই বলি বাঙ্গালীর জাতীর জনক বঙ্গবন্ধু। কিন্তু এই বেকুব মুমিন গুলি কিছুতেই বুঝতে রাজি নয় মুসলমান কোন জাতির নাম নয়। ইসলাম ধর্মের অনুসারীদের মুসলমান বলা হয়। পৃথিবীর প্রায় সব জাতিতেই কমবেশী মুনলমান এর দেখা মিলবে। ঐ বেকুব মুমিনদের কথায় যদি ধরেও নেই হযরত ইব্রাহিম আ: ই মুসলমানদের জাতির পিতা তাহলে আপনাদের মেনে নিতে হবে হযরত আদম আ: থেকে হযরত ইব্রাহিম আ: আগ পর্যন্তা যারা পৃথিবীতে এসেছিলেন তারা কেউই মুসলমান ছিলেন না। আল্লাহ হযরত ইব্রাহিম আ: এর পর পৃথিবীতে মুসলমান পাঠানোর কাজ শুরু করেন।এ ছাড়া হযরতর ইব্রাহিম আ: কে মুনলমানদের মাথার উপর তাকে কি করে বসাবেন। আদি পিতা আদম আ: হলে কোন অসুবিধা ছিল না। বিষয়টা এমন যেন মান ইয়া মান আমি তোর মেহমান।

নীচের চিত্রটি দেখুন-

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:০৬

মিয়াদাদ বলেছেন: যে যুক্তিতে ইবরাহীম মুসলমানদের পিতা হতে পারে না । সে যুক্তি কি আরও কিছু প্রমান করে না? বাঙালী কারা ? যারা শুধু বাংলাদেশে বাস করে ? কলকাতার বাবুদের জাতির পিতা কে ? তারাও কি বাঙালি ? আপনার হাই ক্যালিবার মাথাটা খাটালে কি উত্তর আসে ? জানালে কৃথার্ত হব।

২| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:১২

মোস্তাক খসরু বলেছেন: মিয়াদাদ তুমি বাবু সেটাও জান না। তা জানবাই বা কেমনে তোমার তো নাক টিপলে দুধ পড়ে। আমার ভুকন্ডের বাইরের যার যার আরাদা অলাদা জাতির জনক আছে। পাকিবাবাদের যেমন কায়দে আজম বাবুদেরও মহত্বা গান্ধী।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.