নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

.সমাজ নিজস্বতাকে প্রশ্রয় দেয় না।। তবু ও নিজ প্রশ্রয়ে নিজস্বতা যৌগিক হয়। যৌগিক নিজস্বতাই মৌল নিজস্বতা- ক্রমশ পরিবর্তনশীল।

খাটাস

অস্তিত্ব আর অনস্তিত্ব সব কিছুই সুত্র মেনে চলে। সুত্র যেখানে, সুত্র স্থাপনে সৃষ্টির প্রসঙ্গ সেখানে। দৃশ্যমান বা অদৃশ্যমান ক্রিয়া- প্রতিক্রিয়ার সুত্র অজানা হলেও, তা সৃষ্টি তত্ত্বের বাহিরে নয়।

খাটাস › বিস্তারিত পোস্টঃ

দেশ জ্বালাইয়া দিব.।।। ভাল তো.।.।।

০৫ ই এপ্রিল, ২০১৩ দুপুর ২:১৭

সামু তে কিছু অতি উৎসাহী বেকুব প্রকৃতির বিখ্যাত ব্লগার দের নিজস্ব সম পর্যায়ের বিভক্ত তার কারনে সামু তে আর আসি না। কারন আমার ক্ষুদ্র মস্তিস্কে এত জ্ঞানের বাতি জলে না।

এক দল ব্লগার এর অমানুষিক পর্যায়ের দেশ প্রেম, দেশ চুলায় জলে যাক তারা রাজাকার নিয়া বেপক বাস্ত। গলা ফুলায়া রাজাকারের ফাঁসি চায়। আর কোন দাবি নাই। সরকার ভক্ত উদ্দমি পাবলিক। মুক্তি যুদ্ধের পক্ষের শক্তি। শুধু ভুইলা গেছে আমাদের মুক্তিযুদ্ধ আমাদের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য।



আর এক দল বেপক ইসলাম ভক্ত। মানুষ কাটা ছিঁড়া করে ইসলাম ফলাইতে চায়। শাহাবাগ সরকারের খেলা হোক, আর যে কারনেই হোক। তারা হয়ত রাজাকারের ফাঁসি ছাড়া আর কোন দাবি করে নাই। কিন্তু এই বেপক ইসলাম ভক্ত ব্লগার রা শাহাবাগ গাঞ্জা খোঁড়দের দের আসর, পতিতাদের মিলন মেলা আখ্যা দিয়ে তা বন্ধ করতে বেপক উৎসাহী। এই ব্লগার রা কেমনে ইসলাম ভক্ত বুঝি না। ইসলাম এ কই আছে যে, কোন কিছু পছন্দ না হলে তা মিথ্যা দিয়ে অপ প্রচারনা চালাইতে হবে??? এই জাতি আবার বি এন পি, জামাত নিয়া কিছু বললে বেপক গোস্বা নিত হয়া পড়ে।



এখন ধর্ম অবমাননাকারি রা হরতাল দিতেছে, ধর্ম অনুভুতি তে আঘাত প্রাপ্ত হইয়া ধার্মিকেরা হরতাল দিতেছে। কয়দিন পর হয়ত সরকার পক্ষের দল ও বলে ফেলবে, হরতাল দিলু ক্যা? আমরা ও হরতাল দিলাম।

খুব ভাল কথা । সব গোয়ার রা নিজের টা নিয়া বুঝ। হরতাল দিতে থাকো। কিন্তু হরতাল এর আগেই সব শালা হুমকি দেশ জ্বালাইয়া দিব। শুয়ারের বাচ্চারা দেশ আর ধর্ম তোর বাপের সম্পত্তি নাকি? তুই দেশ জ্বালাইলে কিসের দেশ প্রেমিক, আর কিসের ধার্মিক? দেশ আর ধর্ম কোন টাই তোদের বাপ মায়ের লিলা খেলার ফসল না। এত নাফরমানি করিস না। জানি তোরা মেলা জ্ঞানী। কিন্তু তোরা জা করতেসস, দেশের মাটি কোন দিন মাফ করবে না। আল্লাহ কোন দিন মাফ করবে না। সত্য এর পক্ষে এখনও সময় আছে চলে আয়। সত্য কোন টা নিজের আত্মা রে জিজ্ঞাসা কর নিরপেক্ষ ভাবে।X((X((X((X((



আমার বাংলাদেশ,

আমার অহংকার.।।।

আমার ধর্ম,

আমার অহংকার।।





থাকব সত্য এর সঙ্গে।

খাটাস

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই এপ্রিল, ২০১৩ দুপুর ২:৪৯

*কুনোব্যাঙ* বলেছেন: হুমমম...

০৫ ই এপ্রিল, ২০১৩ বিকাল ৩:৩৪

খাটাস বলেছেন: হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.