নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিশ্চুপ রাস্তার একলা পথিক

কায়সার ইয়াসিন

সোজাসাপ্টা কথা বলতে ভাল লাগে।সবাই বলে আমি খুব সহজ সরল একজন।তখন ঠিকই তাদের চেহারার দিকে দৃষ্টি দিলে বুঝতে অসুবিধে হয় না আমাকে তারা বোকা বলে সম্বোধন করছে। তবে আমি আমার জায়গায় থেকে যখন কোন কিছু করি নিজেকে খুব পরিষ্কার মনে হয়। পৃথিবীতে আমি মনে করি তিন স্তরের মানুষ আছে। এক নির্বোধ দুই বুদ্ধিমান তিন যাকে কোন নাম দেয়া যায় না।তিন নাম্বারের স্তরের মানুষগুলো যখন কিছু করে তা দেখে কেউ বলে উঠে এত গাধা না হলে এমন কাজ সে করতো না।আবার কেউ বলে উঠে চালাকের সীমা ছাড়িয়ে গেল।হুমায়ূন স্যারের কথাটি সবসময় আমার কানে বাজে জীবন সহজ নয়, জটিলও নয়-জীবন জীবনের মতো। আমরাই একে সহজ করি জটিল করি।আমাদের পথচলার সবচেয়ে বড় চালকটা হচ্ছে বিশ্বাস।তাই আমি বলি এটি যেন কখনো জীবন থেকে হারিয়ে না যায়।কারণ কারো প্রতি জন্ম নেয়া ছোট ছোট আস্থার চারা বড় হওয়ার আগে অকালে ঝড়ে গেলে পরবর্তি বীজ গুলো তার জন্ম নেয়ার ক্ষমতা হারিয়ে ফেলে।

কায়সার ইয়াসিন › বিস্তারিত পোস্টঃ

কিছু হলিউড অভিনেতা-অভিনেত্রিদের ছবি ...চলুন দেখে আসি অভিনয় এর আগে তাদের পরিচয় কি ছিল?(পার্ট-১)

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:৪৩









১)জ়েনিফার গারনার

স্পাই নাটক "Alias" এ প্রবেশ করার আগে একটি স্কুলে সেক্সোফোন বাজাতেন







২)নিকোলে কিডসম্যান

"Days of thunder" এ প্রথম অভিষেক হয় তার।এর আগে অস্ট্রেলিয়াতে মেস্যাজ থেরাপি এর ডাক্তার ছিলেন।







৩)রায়ান সীক্রেস্ট

American Idol এ হোস্ট হওয়ার আগে তাকে আটলান্টা আনা হয়েছিল বদলি DG হিসাবে।







৪)জ়েনিফার এনিস্টন

বিশ্বের কাছে নিজেকে তুলে ধরার আগে তিনি ছিলেন টেলিমার্কেটার।







৫)গিওর্জ ক্লোনি

এই অন্যতম মুভি স্টার তার High School জীবনে একজন বেসবল খেলোয়াড় হতে চেয়েছিলেন।তার ইচ্ছে ছিল সে একদিন Cincinnati Reds এর সাথে খেলবেন।







৬)হেলি বেরি

১৯৮৬ সালে সাধারণ একটি বিউটি কন্টেস্ট এ অংশগ্রহন করেছিল হেলি বেরি।যা তাকে পরবর্তিতে নিয়ে যায় সাফল্যের উচ্চ শিখরে।এখন তার ঝুলিতে আছে হলিউডের একাডেমি এওয়ার্ড।







৭)ম্যাট ডেমন

Good Will Hunting এ অভিষেক হওয়ার পূর্বে ম্যাট ডেমন ছিল ইংলিশে অধ্যয়নরত ছাত্র।ডিপ্লোমার ডিগ্রির জন্য হলিউডে আসা।ডিপ্লোমার সার্টিফিকেট না পেলে ও অস্কার ঠিকই হাসিল করে নিয়েছে এই জাদুঘর।







৮)এঞ্জেলিনা জলি

নিংসন্দেহে সবার প্রিয় একজন অভিনেত্রী।ছোটকাল হতে অভিনয় জগৎ এর সাথে নিবিড়ভাবে জড়িত ছিল।তাই আজ হলিউডের অন্যতম একজন অভিনেত্রী হিসাবে আখ্যায়িত।







৯)জেমস ফ্রাঙ্কো

জেমস ফ্রাঙ্কোকে বিশ্বের সবাই এক নামে চিনে Spider-man,Trilogy,এবং 127 Hours এর মত মুভিতে অভিনয় করার কারণে।কিন্তু আপনারা কি জানেনে অনেক আগে তিনি ছিলেন La McDoanald's এর Burgers বি্ক্রেতা।







১০)নাটালি পোর্টম্যান

তিনি ৪ বছর বয়স থেকেই নৃত্য করতেন এবং বিভিন্ন এলাকার অনুষ্ঠানে অভিনয় করতেন।







১১)ডেমি মোর

আমরা কম-বেশি সবাই ডেমি মোরকে চিনি।যে বর্তমান হলিউড ভুবনে সবচেয়ে Hottest সেলিব্রেটি হিসেবে পরিচিত।কিন্তু আপনারা কি জানেনে তিনি California তে এসেছিলেন তার কাজের জন্য।তার কাজ ছিল ঋণ সঞ্চয়কারি একটি এজেন্সিতে ঋণ সঞ্চয় করা।







১২) টম ক্রজ

টম ক্রজকে কে না চিনে? বর্তমান হলিউডে সবচেয়ে বেশি Paying Actor হিসেবে সুপরিচিত।কিন্তু শুনে অবাক হবেন সে একজন ক্যাথলিক ধর্মযাজক হতে চেয়েছিল।







১৩) কেটি পেরি

কেটি পেরি "California Girl" হিসেবে সবার কাছে পরিচিত।তিনি পূর্বে তার মায়ের গির্জায় প্রতি রোববার গান করতেন।



চলবে …………………………………………

মন্তব্য ২ টি রেটিং +৩/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৬

নিশ্চুপ শরিফ বলেছেন: টম ক্রুজের টা পড়ে সবচেয়ে মজা পেলাম। একজন ক্যাথলিক ধর্মযাজক হতে চেয়েছিল অতচ তিনি এখন ক্রিশ্চান ধর্মেই বিসাসী না। ১৯৫৬ এর দিকে উদ্ভব হওয়া সাইনোটলিজ ( এরকমী নাম ) ধর্মে দিক্ষা নেন তিনি।

২| ০৭ ই জুন, ২০১৩ রাত ৯:২০

মো: আতিকুর রহমান বলেছেন: অনেক অজানা তথ্য জানলাম। ভাল লাগলো...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.