নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"তোমার সাথে মিলব আমি ঠিক বেঠিকের বাহিরে\"

লাবিব ফয়সাল

ভালোমানুষ হওয়ার কোন ঝঞ্ঝাট নেই, তাই আমি নিতান্ত ভালোমানুষ...

লাবিব ফয়সাল › বিস্তারিত পোস্টঃ

অদ্ভুত ভূতের গল্প...

২৭ শে জুলাই, ২০১৫ বিকাল ৩:১৯

হঠাত প্রচন্ড শব্দের পরপরই গালটা ঘুরে গেল।আর ডান কান দিয়ে রেলগাড়ির হর্ণের মত আওয়াজ বেরুতে লাগলো।কিছক্ষন এভাবেই ঝিম ধরে থাকার পর সুপার কম্পিউটারের চেয়েও শক্তিশালী মস্তৃস্ক দিয়ে অনুভব করতে পারলামযে এটা একটা থাপ্পর ছিল।
.
কিন্তু লাবিবের গায়ে হাত দেবার মত সাহসতো এই পৃখিবীতে কারো নেই।কারন,কেউ না জানলেও আমিতো জানি আমার সুপার ন্যাচারাল পাওয়ারের কথা।যেসে শক্তি নয়,আমার কাছে আছে পৃথিবীকে ধসিয়ে দেয়ার শাক্তি।এই শক্তি প্রয়োগ করলেই পৃখিবী চূরচূর হয়ে যাবে।কিছুই আর খাকবেনা।
.
মাথার ঝিমঝিম ভাবটা কাটতেই দেখি জলপাই কালারের হাতাকাটা পান্জাবী পরে সে দাড়িয়ে আছে ।ওর নাকি জলপাই কালার অনেক প্রিয় ।কারন এটা নাকি তার বাড়ীর দেয়ালের রঙ।গোলগাল মুখে আর চুলগুলো সব খাড়া।ওর কাছে থাড়া চলের রহস্য জানতে চেয়েছিলাম একবার।বলল মেয়েরা নাকি এখন এটাই লাইক করছে।তাই এই খাড়া চলের বন্দবস্ত।পায়ের দিকে তাকিয়ে দেখি আজো সে রাবারের খড়ম পরে এসেছে।এটা নাকি তার ঈদের জুতা।
.
ওর সাথে পরিচয় অনেক দিনের।আমার পুরনো দিনের অভ্যাস হলো একা একা থাকা।দু:খ গুলোকে তাড়িয়ে না দিয়ে ডাইরিতে সাজিয়ে রাখা।এতে নাকি তার ভীষণ হাসী পায়।এই ক্ষণিক আনন্দের জন্যই মাঝে মাঝে ওর আসা যাওয়া।তবে আমি আবার তাকে ডাকতে পারতাম না । তার নাম গুনেগুনে তিনটা ??? চিহ্ন।ভূতেদের নাম নাকি এমনই হয়। এখন আমি ওর নাম উচ্চারণ করতে না পারলে ডাকব কিভাবে।
.
ওকে থাপ্পর প্রদানের কারন জিঞ্জাসা করতেই রাক্ষস রাণী কটকটির মতো হি হা হা হা করে হেসে বলল,তুমি নাকি বিশাল ধণী হয়ে গিয়েছ?
,
আমি আমার মানিব্যাগের সর্বশেষ পাচ টাকার একটা কয়েন আর দুই টাকার তিনটা নোট দেখে আমার
অবস্হান নিশ্চিত হয়ে নিলাম।কারন উল্টাপাল্টা করলে থাপ্পর আরেকটা খেতে হতে পারে।এবার মানিব্যাগ দেথে সাহস করে বললাম,হুর,তুমিযে কি বলোনা,আমার ফোনের ব্যালেন্স শেষ হবার দু-দিন হলো।এডভান্স কেটে নেয়ার ভয়ে আমি রিচার্জ করছি না,আর তুমি আমার ধণী হওয়ার সংবাদ নিয়ে আসলে।
.
সে এবার রেগেমেগে বলল,তোমার বন্ধুরা এত এত ফোন দিচ্ছে,ফেসবুকে ইনবক্স করছে কিন্তু তোমার এ ব্যাপারে কোন অনুভূতীই নাই।বড়লোক না হলে কেউ কি এমনটি করে।
আমি ওর কথা এবার শনলাম তবে থাপ্পড় খাওয়ার ভয়ে বলতে পারলামনা যে আমার ফোনে ইনকামিঙেও টাকা কাটে।....

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.